যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 01:10pm

|   লন্ডন - 08:10am

|   নিউইয়র্ক - 03:10am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   স্বদেশ

দুর্ঘটনাবশত গাজায় বিস্ফোরণ, নিহত ৪

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৫ ১১:৫৭:৪৮

নিউজ ডেস্ক: দুর্ঘটনাবশত ঘটে যাওয়া বিস্ফোরণে গাজায় জঙ্গিগোষ্ঠী দ্য ফিলিস্তিনি ইসলামি (পিআইজে) জিহাদের চার সদস্য নিহত হয়েছে।

শনিবার (১৪ এপ্রিল) ঘটে যাওয়া এ দুর্ঘটনার কথা সংগঠনটির পক্ষ থেকেই জানানো হয়েছে। খবর- রয়টার্সের।

পিআইজে বলছে, গাজার দক্ষিণে রাফায় এ দুর্ঘটনা ঘটে। প্রস্তুতি নেয়ার সময় বিস্ফোরণে চারসদস্যের মৃত্যুতে সংগঠনটি শোকের কথাও জানিয়েছে।

গাজার স্বাস্থ্যমন্ত্রী ৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। রাফায় ঘটনাস্থলে যে চিকিৎসকরা ছিলেন তারা বলছেন, বিস্ফোরণটি ইসরায়েল ঘটিয়েছে। তবে ইসরায়েলের সামরিক বাহিনীর এক মুখপাত্র বলছেন, এ ঘটনার সাথে ইসরায়েলি সেনাবাহিনীর কোনো সংশ্লিষ্টতা নেই।

৩০ মার্চ ইসরায়েল সীমান্ত ঘেঁষে ফিলিস্তিনিদের আন্দোলন শুরুর পর থেকে ওই এলাকায় উত্তেজনা বেড়েছে। ফিলিস্তিনিরা প্রতিবাদমুখর হওয়ার পর থেকে গাজায় ইসরায়েলি সেনাদের গুলিতে অন্তত ৩১ জন নিহত হয়েছেন এবং শতাধিক আহত হয়েছেন। এর জন্য আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক সমালোচনা মুখে পড়তে হয়েছে ইসরায়েলকে। তবে শনিবার সীমান্ত এলাকাটি শান্ত ছিল।

২০০৫ সালে ইসরায়েল গাজা থেকে তাদের সৈন্য ও বসতিদের সরিয়ে নেয়।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৯৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত