যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৭ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 12:40pm

|   লন্ডন - 07:40am

|   নিউইয়র্ক - 02:40am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া জুড়ে এখনো বিক্ষোভ অব্যাহত   করোনায় একদিনে গেল আরও ৫৬ প্রাণ, আক্রান্ত ৬২ হাজার ৩৩৮   ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   লস এঞ্জেলেস পুলিশ প্রধান মাইকেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে

মূল পাতা   >>   নিউইয়র্ক

বাংলাদেশি অধ্যুষিত অরেঞ্জ কাউন্টিতে করোনায় আক্রান্ত ৪৩২, মারা যায় ৪ জন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৯ ২১:০৬:৩৬

অরেঞ্জ কাউন্টি‌ মানচিত্র

নিউজ ডেস্ক:

ক্যালিফোর্নিয়ার বাংলাদেশি বাঙালি অধ্যুষিত অরেঞ্জ কাউন্টিতে প্রাণঘাতী করোনাভাইরাসে  আক্রান্ত হয় মোট ৪৩২ জন। আর মরণব্যাধী এই ভাইরাসে মারা যায় মোট ৪ জন। কাউন্টির স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্যমতে এমন সংবাদ প্রকাশ করে অনলাইন পোর্টাল এবিসি৭। 


কিন্তু অরেঞ্জ কাউন্টির স্বাস্থ্য বিভাগের অফিসিয়াল ওয়েবসাইটে আজকে এই বিষয়ে কোন আপডেট দেখা যায়নি। আজ রবিবার সাপ্তাহিক ছুটির দিন থাকায় হয়তো এমনটি ঘটেছে। 

এর আগে গত শুক্রবার অরেঞ্জ কাউন্টিতে প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত করা হয়। এর আগ পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা যায় নি এই কাউন্টিতে।

তাছাড়া, স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী, প্রাণঘাতী কভিড-১৯ (করোনা ভাইরাসে) লস এঞ্জেলেস কাউন্টিতে মারা যায় ৩৭ জন। গত ২৪ ঘণ্টায় মরণব্যাধী এই ভাইরাসে নতুন করে প্রাণ হারায় ৫ জন।

এলএ কাউন্টিতে প্রাণঘাতী এই ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ১৩৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হন ৩৩২ জন। লস এঞ্জেলেস কাউন্টিতে প্রাণঘাতী এই ভাইরাসটিতে নতুন করে আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিন জ্যামিতিক হারে বেড়ে চলছে।

/এলএ বাংলা টাইমস/    

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর