যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:16pm

|   লন্ডন - 09:16am

|   নিউইয়র্ক - 04:16am

  সর্বশেষ :

  কক্সবাজারে বিএনপি প্রার্থীর গাড়িতে গুলি, শতাধিক আহত   বিএনপি নেতা মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ   ১০ মিনিটেই ক্যান্সার শনাক্তের প্রযুক্তি আবিস্কার বাংলাদেশি বিজ্ঞানীর   নির্বাচনে ভোট কক্ষ থেকে সরাসরি সম্প্রচার নয়: সিইসি   যুক্তরাষ্ট্রে কলেজে হিজাব পরায় মুসলিম ছাত্রী বহিষ্কার   ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!

মূল পাতা   >>   খেলাধুলা

নাটকীয়ভাবে পদত্যাগ করলেন জিদান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-৩১ ১৫:১৬:১০

নিউজ ডেস্ক: নাটকীয়ভাবে পদত্যাগ করলেন রিয়াল মাদ্রিদের ম্যানেজার জিনেদিন জিদান। মাত্র পাঁচ দিন আগে তিনি স্যান্টিয়াগো বানার্বুতে রিয়ালকে তিনি রেকর্ড গড়ে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এনে দিয়েছিলেন।

ক্লাবটি বৃহস্পতিবার জানায়, জিদান তাড়াহুড়া করে সংবাদ সম্মেলন আয়োজন করছেন দেখে সবাই বিস্মিত হয়ে গিয়েছিলেন। এতে জল্পনা-কল্পনার সৃষ্টি হয়, রিয়ালে তার সময়টি শেষ হতে যাচ্ছে।
সংবাদ সম্মেলনের শুরুতেই জিদান তার চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। মাত্র পাঁচ দিন আগে লিভারপুলের বিরুদ্ধে তার রিয়াল মাদ্রিদ ৩-১ গোলে জিতে শিরোপা নিশ্চিত করেছিল।
দলের দায়িত্ব গ্রহণের প্রথম দুই মওসুমেও তিনি এ ধরনের সাফল্য পেয়েছিলেন। কিন্তু তারপরও তিনি চলে যাচ্ছেন কেন দলটি ছেড়ে?

লিগে রিয়াল মাদ্রিদ শিরোপা জয় করতে পারেনি দেখে? অনেকে তেমনই মনে করছেন। লিগে রিয়ালের অবস্থান তৃতীয়। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে তারা ১৭ পয়েন্টে পিছিয়ে থাকে।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৫২ বার

আপনার মন্তব্য