যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 04:47pm

|   লন্ডন - 11:47am

|   নিউইয়র্ক - 06:47am

  সর্বশেষ :

  সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন   ভারতে বন্যা ও ভূমিধসে নিহত ৮ শতাধিক   পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী ইমরান খান, শপথ শনিবার   মিলানে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন   নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান

মূল পাতা   >>   খেলাধুলা

নাটকীয়ভাবে পদত্যাগ করলেন জিদান

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-৩১ ১৫:১৬:১০

নিউজ ডেস্ক: নাটকীয়ভাবে পদত্যাগ করলেন রিয়াল মাদ্রিদের ম্যানেজার জিনেদিন জিদান। মাত্র পাঁচ দিন আগে তিনি স্যান্টিয়াগো বানার্বুতে রিয়ালকে তিনি রেকর্ড গড়ে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এনে দিয়েছিলেন।

ক্লাবটি বৃহস্পতিবার জানায়, জিদান তাড়াহুড়া করে সংবাদ সম্মেলন আয়োজন করছেন দেখে সবাই বিস্মিত হয়ে গিয়েছিলেন। এতে জল্পনা-কল্পনার সৃষ্টি হয়, রিয়ালে তার সময়টি শেষ হতে যাচ্ছে।
সংবাদ সম্মেলনের শুরুতেই জিদান তার চলে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। মাত্র পাঁচ দিন আগে লিভারপুলের বিরুদ্ধে তার রিয়াল মাদ্রিদ ৩-১ গোলে জিতে শিরোপা নিশ্চিত করেছিল।
দলের দায়িত্ব গ্রহণের প্রথম দুই মওসুমেও তিনি এ ধরনের সাফল্য পেয়েছিলেন। কিন্তু তারপরও তিনি চলে যাচ্ছেন কেন দলটি ছেড়ে?

লিগে রিয়াল মাদ্রিদ শিরোপা জয় করতে পারেনি দেখে? অনেকে তেমনই মনে করছেন। লিগে রিয়ালের অবস্থান তৃতীয়। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে তারা ১৭ পয়েন্টে পিছিয়ে থাকে।

এলএবাংলাটাইমস//এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৭৩ বার

আপনার মন্তব্য