যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 07:35pm

|   লন্ডন - 02:35pm

|   নিউইয়র্ক - 09:35am

  সর্বশেষ :

  সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল   ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় যা বন্ধ থাকবে   লস এঞ্জেলেস স্কুল পুলিশ প্রধানের পদত্যাগ   লাল-কমলা-হলুদ-সবুজ অঞ্চলে ভাগ হচ্ছে লস এঞ্জেলেস   করোনার মধ্যেই ক্যালিফোর্নিয়ায় ফের বৃদ্ধি পেলো গ্যাস-ট্যাক্স   ওয়েস্ট হলিউডে মাস্ক না পড়লে জরিমানা ৩০০ ডলার   করোনা বেড়ে যাওয়ার নিউইয়র্কে রেস্টুরেন্টে বসে খাওয়ায় নিষেধাজ্ঞা   করোনা বেড়ে যাওয়ায় মিশিগানে বারে বসা বন্ধ   যুক্তরাষ্ট্রে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত

মূল পাতা   >>   সিলেট

সিলেটে ৩ মাসের বাড়ি ভাড়া নেবেন না যুক্তরাজ্য প্রবাসী

সিলেট প্রতিনিধি

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ১০:৪৮:৫৯

সিলেট প্রতিনিধি: করোনাভাইরাসের সুযোগ নিয়ে যেখানে অসাধু ব্যবসায়ীরা নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছেন, সেখানে ৩০ টি বাড়ি ও দোকানের ভাড়া না নেওয়ার ঘোষণা দিয়েছেন সিলেটের ওসমানীনগর উপজেলার যুক্তরাজ্য প্রবাসী ইলাশ গ্রুপের চেয়ারম্যান ইলিয়াছ আলী।

বর্তমান সময়ে করোনা ভাইরাসের কারণে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য বলা হচ্ছে প্রশাসনরে পক্ষ থেকে। কিন্তু ব্যবসা প্রতিষ্ঠন বন্ধ রেখে ব্যবসায়ী ও ভারাটিয়ারা বাড়ি ও দোকানে ভাড়া কোথায় থেকে দিবেন বিষয়টি মাথায় রেখে ওই প্রবাসী এই সংকটের সময় ভাড়াটিয়াদের কাছ থেকে বাড়ি ভাড়া ও দোকান ভারা আগমী তিন মাস না নেওয়ার ঘোষণা দিয়েছেন।

অনেকেই এখন ঘর থেকে বের হতে পারছেন না। অনেকের আর্থিক সংকটও দেখা দিচ্ছে। এমন অবস্থায় আগামী এপ্রিল, মে, জুন  এই তিন মাসের ভাড়া না নেওয়ার জন্য যুক্তরাজ্যে থেকেও বাংলাদেশে প্রবাসীর দ্বায়ীত্বরদের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন ইলাশ গ্রুপের ম্যানেজার সালাহ উদ্দিন।

এক বার্তায় ইলাশ গ্রুপের চেয়ারম্যান ইলিয়াছ আলী সরকারের নিদের্শনা মেনে চলা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, বিশ্ব ব্যাপি মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসের কারেন বাংলাদেশে এ পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে। প্রায় ৪৪ আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। সারা দেশে গন পরিবহন বন্ধু এবং দোকানপাট বন্ধ ঘোষণা করা হয়েছে।

তাই এই ক্লান্তি লগ্নে যে যার অবস্তান থেকে সরকারের পাশাপাশি করোনা ভাইরাস বিস্তার রোধে কাজ করার আহবান জানান তিনি।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৬ বার

আপনার মন্তব্য