যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 10:32pm

|   লন্ডন - 04:32pm

|   নিউইয়র্ক - 12:32pm

  সর্বশেষ :

  নিজের জন্য সংগৃহীত ৪২ হাজার ডলার নিহতদের পরিবারে দান করছেন ‘এগ বয়’   অসুস্থতার কারণে আদালতে খালেদা জিয়াকে হাজির করেনি কারা কর্তৃপক্ষ   এই বিশ্বে ইসলামবিদ্বেষের কোনো স্থান নেই: কানাডার প্রধানমন্ত্রী   ‘মুজিব কোট’ পরে এসেছিল শিশুরা   ক্রাইস্টচার্চে সন্তানকে বাঁচাতে বন্দুকের সামনে বুক পাতেন বাবা!   সিনেটরের মাথায় ডিম ভেঙে রাতারাতি হিরো কনোলি   লাশ আনতে প্রতি পরিবারের একজন নিউজিল্যান্ডে যেতে পারবেন   আবারও ডাকসুর পুনর্নির্বাচন চাইলেন ভিপি নুর   ক্রাইস্টচার্চে হামলাকারীর মৃত্যুদণ্ড চাইলেন তার বোন   ইতালিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু   ক্রাইস্টচার্চে বাংলাদেশি নিহতের সংখ্যা ৮ হতে পারে : পররাষ্ট্রমন্ত্রী   এবার অস্ট্রেলিয়ায় মসজিদে গাড়ি নিয়ে ঢুকে পড়লো উগ্রবাদী   বঙ্গবন্ধুর শততম জন্মদিন আজ   যুক্তরাষ্ট্রে ৯ মিনিটে ৬ সন্তান প্রসব করে রেকর্ড   কবি আল মাহমুদ কর্মগুণে বাংলা সাহিত্যে অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় অধ্যাপক মতিউর রহমান

মূল পাতা   >>   টুকিটাকি

ভালোবাসা হাসপাতাল

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-২২ ১২:২০:৩৯

নিউজ ডেস্ক: চীনের সাংহাইয়ে গড়ে তোলা হয়েছে ‘ভালোবাসার হাসপাতাল’ বা ‘লাভ হসপিটাল’। কর্তৃপক্ষের মতে, সম্পর্কের মাঝে মূল সমস্যাটিই হলো স্ত্রীর মতো আচরণ। স্ত্রীকে সরিয়ে দিয়ে প্রেমিকা হয়ে উঠতে পারলেই ভালোবাসার মানুষটিকে কাছে রাখা সম্ভব।

এই হাসপাতালে স্ত্রীদের তাঁদের ভালোবাসার প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে ভালোবাসার মানুষটিকে ফিরিয়ে আনতে পরামর্শ দেওয়া হয়, যারা সম্পর্ক টিকিয়ে রাখতে চাইছেন। হাসপাতালটিতে বেশ কয়েক সপ্তাহ কাউন্সেলিংয়ের পর ওই নারী অনেক কিছু শিখেছেন বলে জানান। শিখেছেন কীভাবে আরো দায়িত্বশীল স্ত্রী হওয়া যায়, নিজেকে আরো ভালো করে তোলা যায়।

ভালোবাসা হাসপাতালের সহপ্রতিষ্ঠাতা শু-চীন বলেন, আমাদের কাছে ৩৩টি উপায় আছে একজন স্ত্রীকে দূর করে, প্রেমিকা করে তোলার। অধিকাংশ ক্ষেত্রেই এটা হয়ে থাকে অন্য কোথাও সম্পর্ক থাকার জন্য। এটা খুবই ভয়ানক। এটা পরিবার ও সমাজের পথে বাধা। হাসপাতালটি প্রায় ১৭ বছর ধরে পরিচালনা করতেছি। এই সময়ে লক্ষাধিক গ্রাহককে সেবা দিয়েছি।


 এলএবাংলাটাইমস/টি/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৪০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত