যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 04:49pm

|   লন্ডন - 11:49am

|   নিউইয়র্ক - 06:49am

  সর্বশেষ :

  সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন   ভারতে বন্যা ও ভূমিধসে নিহত ৮ শতাধিক   পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী ইমরান খান, শপথ শনিবার   মিলানে শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন   নিউজিল্যান্ডে বাড়ি কিনতে পারবে না বিদেশিরা   লিবিয়ায় হত্যার দায়ে ৪৫ জনের মৃত্যুদণ্ড   কোটা সংস্কার আন্দোলন : ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে   বঙ্গবন্ধু হত্যায় খালেদাও জড়িত: প্রধানমন্ত্রী   ভারতের সাবেক প্রধানমন্ত্রী বাজপেয়ী আর নেই   আমেরিকার বিপক্ষে তুরস্কের সঙ্গে জার্মান

মূল পাতা   >>   টুকিটাকি

টয়লেটের ছবি না দিলে বেতন বন্ধ!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৫-২৬ ১৪:০৬:১২

নিউজ ডেস্ক: সম্প্রতি বাড়ির টয়লেটের ওপর কাঠের চেয়ারে বসা ভগতী প্রসাদের ছবি ভারতের সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। তার ছবির সঙ্গে বিস্তারিত কিছু বিবরণ, যার মধ্যে আধার কার্ড ও ফোন নম্বর দেওয়া রয়েছে। ভগতী প্রসাদ হচ্ছেন উত্তর প্রদেশের সিতাপুরের একটি সরকারি স্কুলের অধ্যক্ষ।আর এই ছবি হচ্ছে তার বাড়িতে যে টয়লেট রয়েছে তার প্রমাণপত্র।

কয়েক দিন আগে সিতাপুর জেলা ম্যাজিস্ট্রেট শীতল বার্মা তার জ্যেষ্ঠ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন, অধস্তন সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বাসায় টয়লেট আছে কিনা তার প্রমাণ দাখিল করতে হবে। এজন্য তারা যেন বাসার টয়লেটের ছবি জেলা পঞ্চায়েত রাজ অফিসে পাঠায়।

তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সোয়াচ ভারত অভিযান কর্মসূচির অংশ হিসেবে আগামী ২ অক্টোবরের মধ্যে দেশের সব গ্রামে উন্মুক্ত স্থানে মলত্যাগ বন্ধ করতে হবে। তাই প্রত্যেক বাড়িতে টয়লেট থাকা বাধ্যতামূলক।

তার নির্দেশনা অনুযায়ী, প্রত্যেক সরকারি কর্মচারীর বাসায় টয়লেট থাকতে হবে। আর যদি না থাকে তাহলে তাদের বেতন বন্ধ করে দেওয়া হবে।

জারি করা নির্দেশনায় তিনি বলেছেন, ‘আগামী ২৭ মে’র মধ্যে ছবি জমা দেওয়া না হলে বেতন বন্ধ করে দেওয়া হবে।’

 এলএবাংলাটাইমস/টি/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭০৪ বার

আপনার মন্তব্য