আপডেট :

        মাদারীপুরে গাড়ির ধাক্কায় অজ্ঞাতনামা এক পথচারীর মৃত্যু

        রাজধানীতে শুরু হয়েছে বজ্রসহ বৃষ্টি

        টাইটানিক সিনেমার অভিনেতা মারা গেছেন

        আবারো গাজায় হামলা চালিয়েছে ইসরায়েল

        দুটি এম্বুলেন্সের একটি নষ্ট গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

        নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে মোট শয্যা হবে এক হাজার

        উপজেলা নির্বাচন: ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ

        ব্যাটে জয় পেলো বাংলাদেশ

        ব্যাটে জয় পেলো বাংলাদেশ

        সম্পূর্ণ বাংলা সাপোর্টের স্মার্টওয়াচ নিয়ে এলো দেশীয় প্রযুক্তি

        ছায়ানটের অন্যতম সদস্য শ্রী অশোক রায় নন্দীর মৃত্যু

        ইসরায়েলে আল জাজিরার কার্যক্রম বন্ধের নির্দেশর পর অফিসে পুলিশের অভিযান

        ব্রাজিলে ভয়াবহ বন্যায় নিহত ৫৭, ঘরছাড়া ৭০ হাজার মানুষ

        ইসরায়েলে আল-জাজিরা টিভি বন্ধের সিদ্ধান্ত

        মিশিগান বিশ্ববিদ্যালয়ে স্নাতক সমাপনী অনুষ্ঠানে বিক্ষোভ

        ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা

        যুক্তরাষ্ট্রে কিশোরকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষিকা গ্রেপ্তার

        যুক্তরাষ্ট্রের মানবাধিকার পরিস্থিতি ‘বিশ্বের সবচেয়ে খারাপ’ বলে উল্লেখ উত্তর কোরিয়ার

        যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তিন কর্মকর্তার মৃত্যু

        বান্ধবী খুঁজে পেতে বিলবোর্ডে বিজ্ঞাপন, ব্যাপক সাড়া

নউিইর্য়ক কমউিনটিরি পরচিতি মুখ নয়িামুল করীম আর নইে

নউিইর্য়ক কমউিনটিরি পরচিতি মুখ নয়িামুল করীম আর নইে

হাকিকুল ইসলাম খোকন, নউিইর্য়ক খেকে :

নউিইর্য়ক কমউিনটিরি পরচিতি মুখ, বাংলাদশে সোসাইট’ির সাবকে আপ্যায়ন সম্পাদক নয়িামুল করীম (৫৪) আর নইে (ইন্নাল্লািহি ওয়াইন্না ইলাইহি রাজউেন)। ২৭ এপ্রলি বুধবার বকিলে চারটার দকিে তনিি ফ্লাসংিস্থ একটি র্নাসংি হোমে চকিৎিসাধীন থাকাবস্থায় শষে নশ্বিাস ত্যাগ করনে। মৃত্যুকালে বৃদ্ধা মা, স্ত্রী ও দুই পুত্রসহ অনকে আতীয়-স্বজন ও বন্ধু-বান্ধব রখেে যান। তনিি ব্রাক্ষণবাড়য়িা জলোর সরাইল উপজলোর সন্তান। তনিি র্দীঘদনি ধরে নউিইর্য়করে জ্যামাইকায় বাস করছলিনে।

নয়িামুল করীম র্দীঘদনি ধরে কডিনী সমস্যায় ভুগছলিনে এবং লং আইল্যান্ড জুইস হাসপাতালরে এমআইসইিউ-এ চকিৎিসাধীন ছলিনে। কয়কেদনি আগে তাকে র্নাসংি হোমে স্থানান্তর করা হয়। তনিি কডিনী ও র্হাটসহ শারীরকি নানা জটলি সমস্যায় ভুগছনে।

জানা গছে,ে গত ৯ র্মাচ বুধবার তনিি বুকে মারাত্বক ব্যাথা অনুভব করলে ঐদনি তাকে লং আইল্যান্ড জুইস হাসপাতালরে জরুরী বভিাগে র্ভতি করা হয়। পরর্বতীতে তাকে একই হাপাতালরে এমআইসইিউ-এ স্থানান্তর করা হয়। তনিি এমআইসইিউ-তে চকিৎিসকদরে নবিড়ি র্পযবক্ষেণে ছলিনে। তনিি কথা বলতে পারছলিনে না।
ব্যক্তগিত জীবনে সদালাপি নয়িামুল করীম বভিন্নি সামাজকি সংগঠনরে সাথে জড়তি ছলিনে। তনিি বাংলাদশে ইয়লেো সোসাইটরি সাথওে জড়তি ছলিনে। ছলিনে জ্যামাইকা বাংলাদশে ফ্রন্ডেস সোসাইটরি সাবকে উপদষ্টো। সুস্থ্য থাকাকালীন তনিি অটো রপিয়োর ব্যবসার সাথে জড়তি ছলিনে।

শোক প্রকাশ: কমউিনটিরি পরচিতি মুখ নয়িামুল করীমরে অকাল মৃত্যুতে আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন  সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক হেলাল মাহমুদ  গভীর শোক প্রকাশ করে মরহুমরে বদিহেী আতার শান্তি কামনা এবং তার পরবিারর্বগরে প্রতি সমবদেনা প্রকাশ করছেনে। এছাড়া যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও শোক সতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন আমেরিকা -বাংলাদেশ এ্যালাইন্সের প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমএ সালাম,যুক্তরাষ্ট্রস্থ সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদের সভাপতি হাসানুর রহমান ও সাধারন সম্পাদক সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাজী আনোয়ার হোসেন লিটন ও সাধারণ সম্পাদক শামসুউদ্দিন আহমেদ শামীম , জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি আব্দুল মোসাব্বির ও সাধারন সম্পাদক নূরে আলম জিকু,নিউইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ওসমান গণি ও সাধারণ সম্পাদক সুহাস বড়ুয়া, সেন্ট্রাল ফ্লোরিডা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহামন মিলন ও সাধারণ সম্পাদক আলো আহমেদ, বঙ্গবন্ধু প্রচারকেন্দ্র ও সমাজকল্যান পরিষদেও সহ-সভাপতি ফিরোজ মাহমুদ ও সাধারণ সম্পাদক এম আনোয়ার কসবা সোসাইটি ইউএসএ’র প্রতষ্ঠিাতা সভাপতি একএেম সফকিুল ইসলাম নয়িামুল করীমরে অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবদেনা প্রকাশ করনে। গভীর শোক প্রকাশ করছেনে মরহুমরে ঘনষ্টি বন্ধু আনসিুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

পাঠকের মতামত