আপডেট :

        চলতি মৌসুম শেষেই ক্লাব ছাড়ছেন টুখেল

        হলিউডে যাত্রা শুরু বারাক ওবামার মেয়ের

        রাশিয়ার ওপর পাঁচ শতাধিক নিষেধাজ্ঞা ঘোষণা

        ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে বড়লেখায় বিক্ষোভ

        ফের গুলি-মর্টার শেলের শব্দ

        স্পেনে ১৪ তলা ভবনে আগুন

        বাংলাদেশ পুলিশ পদক পাচ্ছেন পুলিশ সুপার ছাইদুল হাসান

        বিএনপির দোসর অবৈধ মজুতকারীরা: খাদ্যমন্ত্রী

        রাশিয়ার ৫০০টির বেশি লক্ষ্যবস্তুকে নিষেধাজ্ঞা দেবে যুক্তরাষ্ট্র

        ৩ ঘন্টায় মৌসুমের সর্বোচ্চ বৃষ্টিপাত

        স্পিকার-গ্লোবাল পার্টনার্স গভর্ন্যান্স পরিচালকের সৌজন্য সাক্ষাৎ

        ইমরান খানের দাবি প্রত্যাখ্যান

        একসঙ্গে চার শিশুর জন্ম

        গণধোলাই দেওয়া উচিত অবৈধ মজুতদারীদের: প্রধানমন্ত্রী

        বেপরোয়া মিয়ানমারের জান্তা: জাতিসংঘ

        এমটিবি সাইকেল রেস

        মুক্তির সঙ্গে নির্বাচনের কোনো সম্পর্ক নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

        হিজড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন বিষয়ে সভা অনুষ্ঠিত

        মিউনিখ সম্মেলনে গাজা ও বিশ্বের সব প্রকার যুদ্ধ অবিলম্বে বন্ধ করার আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী

        কৃষি ব্যাংকের প্রনোদনাগুলো প্রচারণার মাধ্যমে তুলে ধরতে হবে: প্রতিমন্ত্রী

অপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে চলছে দারুণ সব অফার!

অপো ফ্যান্‌স ফেস্টিভ্যালে চলছে দারুণ সব অফার!

শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠান ‘অপো’, ‘অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল’- এর মতো একটি বহুল প্রত্যাশিত অনুষ্ঠানের ঘোষণা দিতে পেরে রোমাঞ্চিত। অপো ব্র্যান্ডটির গ্রাহকদের সঙ্গে অপরিসীম আনন্দ ভাগাভাগি করে নেবার অঙ্গীকার নিয়ে এ ইভেন্টের আয়োজন করেছে। অপো’র অনুরাগীদের জন্য স্মরণীয় অভিজ্ঞতা তৈরির প্রতিশ্রুতি নিয়ে আয়োজিত এই উৎসবে এ বছরের থিম হলো “এমব্রেস দ্য সেলিব্রেশন”।

‘অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল’ উদযাপনের অংশ হিসেবে, স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার এবং পুরস্কারের ঘোষণা দিতে পেরে আনন্দিত। যেসব গ্রাহক অপো এ৭৮, অপো এ৫৮, এবং অপো এ৩৮ সহ যে কোনো জনপ্রিয় অপো মডেলের ফোন কিনবেন, তারা একটি এক্সক্লুসিভ লটারিতে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। লটারির পুরস্কারের মধ্যে রয়েছে সাকিব আল হাসান স্বাক্ষরিত একটি টি-শার্ট, একটি এক্সক্লুসিভ লুডো গিফট বক্স এবং প্যাড, টিডব্লিউএস এবং ঘড়ি সহ অপো আইওটি (ইন্টারনেট অব থিংস) গিফটসমূহ। এই দারুণ লটারির মাধ্যমে অপো গ্রাহকদের অবিশ্বাস্য পুরস্কার জেতার এবং তাদের উৎসব উদযাপনকে আরও বিশেষ করে তোলার সুযোগের নিশ্চয়তা রয়েছে।

এছাড়াও, নির্দিষ্ট কিছু স্মার্টফোন মডেলে দুর্দান্ত ছাড় দিচ্ছে অপো। অসাধারণ ফিচার-সমৃদ্ধ অপো এ১৭কে- এর মূল্য ১৩,৯৯০ টাকা থেকে হ্রাস হয়ে এখন পাওয়া যাচ্ছে ১২,৯৯০ টাকায়, ফলে গ্রাহকের সাশ্রয় হচ্ছে ১ হাজার টাকা৷ একইভাবে, শক্তিশালী পারফরম্যান্সের জন্য পরিচিত অপো এ৭৭- এর দাম কমে ১৯,৯৯০ টাকা থেকে ১৭,৯৯০ টাকা হয়েছে, যা স্মার্টফোনপ্রেমীদের দুর্দান্ত সেভিংস এর সুযোগ প্রদান করে।

 

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর- এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “ভক্তদের সঙ্গে অপো ফ্যান ফেস্টিভ্যাল উদযাপন করতে পেরে আমরা রোমাঞ্চিত, এবং গ্রাহকদের অব্যাহত সহযোগিতার জন্য কৃতজ্ঞতা স্বরূপ আকর্ষণীয় পুরস্কার ও ডিসকাউন্ট অফার দিতে পেরে আমরা আনন্দিত। অপো’র মাধ্যমে গ্রাহকদের উদ্ভাবনী প্রযুক্তি এবং আনন্দদায়ক অভিজ্ঞতা প্রদানের জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ, এবং এই উৎসব আমাদের কৃতজ্ঞতা প্রকাশ করার এবং তাদের উদযাপনকে আরও বিশেষ করে তোলার আরেকটি উপায়।”

এক্সাইটমেন্ট, সারপ্রাইজ এবং অবিশ্বাস্য অফারের এক সমন্বয়ের মাধ্যমে প্রযুক্তিপ্রেমীদের মধ্যে একটি দারুণ আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে অপো ফ্যান্‌স ফেস্টিভ্যাল।

 

এলএবাংলাটাইমস/ এনএইচ

শেয়ার করুন

পাঠকের মতামত