যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 02:00pm

|   লন্ডন - 09:00am

|   নিউইয়র্ক - 04:00am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বছর শুরুর সন্ধিক্ষণে ওয়াশিংটনে বাকা'র বড়দিন পুনর্মিলনী উৎসব

ওয়াশিংটন প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০২ ১৩:৩৪:৪৩

ওয়াশিংটন প্রতিনিধি: একদিকে বিদায়ী বছরের শেষাংশ অন্যদিকে নতুন বছরের আহ্বান। সারা ও শুরুর সন্ধিক্ষণে বাঙালি-আমেরিকান খ্রিষ্টান এসোসিয়েশন(বাকা) বড়দিন উৎসবকে ঘিরে আয়োজন করে বড়দিন পুনর্মিলনী উৎসব। গ্রেটার ওয়াশিংটন এলাকায় বসবাসরত প্রবাসী বাঙালিদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়েসের মানুষ অংশগ্রহণ করেন।

বাকা'র প্রেসিডেন্ট স্ট্যানলি খোকন গোমেজ তার শুভেচ্ছা বক্তব্যে সবাইকে বড়দিনের ও নব-বর্ষের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
সাংস্কৃতিক সম্পাদক কাঁকন রোজারিও এর আহ্বানে মঞ্চে আসেন সাংস্কৃতিক অনুষ্ঠানের উপস্থাপক মারিয়া ও ঈশান পালমা। বাংলা-ইংরেজি ভাষায় উপস্থাপিত প্রাণচঞ্চল অনুষ্ঠানে নাচে-গানে ছিল ভরপুর।

আশা গোমেজ, এলভিস গোমেজ ও শুভ্রা ডি'কস্তার পরিচালনা ও কোরিওগ্রাফিতে একঝাঁক শিশু পরিবেশ সচেতনতামূলক নৃত্যনাট্য ছিল অসাধারণ।

অনুষ্ঠানের এক ফাঁকে মঞ্চে আসেন প্রেসিডেন্ট স্ট্যানলি খোকন, শিক্ষা সম্পাদক এলভিস গোমেজ ও সেন্ট ক্যামিলাস চার্চের পাল-পুরোহিত ব্রাদার ক্রিস। এই সময় শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় বিশেষ সম্মাননা।

অনুষ্ঠানে একক সংগীত পরিবেশন করেন রুপালি তেরেসা গোমেজ।  বিশেষ নৃত্য পরিবেশন করেন সিনথিয়া গোমেজ ও তার দল।

তবলার তালে বিশেষ পরিবেশ সৃষ্টি করে সুকুমার, ডমিনিক,মুক্ত ও পল। পরিচালনায় ড পল ফেবিয়ান গোমেজ। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলছিল স্থিরচিত্র ধারণ কর্মসূচি। মিলনায়তনের এক পাশে ছিল ছবি তোলার ষ্টুডিও। রাতের খাবার পরিবেশন শেষ লটারি পর্ব ও ২০১৮ সালকে বরণ করে নেয় আগত সকলে।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭১৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর