যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 06:39pm

|   লন্ডন - 01:39pm

|   নিউইয়র্ক - 08:39am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বছর শুরুর সন্ধিক্ষণে ওয়াশিংটনে বাকা'র বড়দিন পুনর্মিলনী উৎসব

ওয়াশিংটন প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০২ ১৩:৩৪:৪৩

ওয়াশিংটন প্রতিনিধি: একদিকে বিদায়ী বছরের শেষাংশ অন্যদিকে নতুন বছরের আহ্বান। সারা ও শুরুর সন্ধিক্ষণে বাঙালি-আমেরিকান খ্রিষ্টান এসোসিয়েশন(বাকা) বড়দিন উৎসবকে ঘিরে আয়োজন করে বড়দিন পুনর্মিলনী উৎসব। গ্রেটার ওয়াশিংটন এলাকায় বসবাসরত প্রবাসী বাঙালিদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়েসের মানুষ অংশগ্রহণ করেন।

বাকা'র প্রেসিডেন্ট স্ট্যানলি খোকন গোমেজ তার শুভেচ্ছা বক্তব্যে সবাইকে বড়দিনের ও নব-বর্ষের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
সাংস্কৃতিক সম্পাদক কাঁকন রোজারিও এর আহ্বানে মঞ্চে আসেন সাংস্কৃতিক অনুষ্ঠানের উপস্থাপক মারিয়া ও ঈশান পালমা। বাংলা-ইংরেজি ভাষায় উপস্থাপিত প্রাণচঞ্চল অনুষ্ঠানে নাচে-গানে ছিল ভরপুর।

আশা গোমেজ, এলভিস গোমেজ ও শুভ্রা ডি'কস্তার পরিচালনা ও কোরিওগ্রাফিতে একঝাঁক শিশু পরিবেশ সচেতনতামূলক নৃত্যনাট্য ছিল অসাধারণ।

অনুষ্ঠানের এক ফাঁকে মঞ্চে আসেন প্রেসিডেন্ট স্ট্যানলি খোকন, শিক্ষা সম্পাদক এলভিস গোমেজ ও সেন্ট ক্যামিলাস চার্চের পাল-পুরোহিত ব্রাদার ক্রিস। এই সময় শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় বিশেষ সম্মাননা।

অনুষ্ঠানে একক সংগীত পরিবেশন করেন রুপালি তেরেসা গোমেজ।  বিশেষ নৃত্য পরিবেশন করেন সিনথিয়া গোমেজ ও তার দল।

তবলার তালে বিশেষ পরিবেশ সৃষ্টি করে সুকুমার, ডমিনিক,মুক্ত ও পল। পরিচালনায় ড পল ফেবিয়ান গোমেজ। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে চলছিল স্থিরচিত্র ধারণ কর্মসূচি। মিলনায়তনের এক পাশে ছিল ছবি তোলার ষ্টুডিও। রাতের খাবার পরিবেশন শেষ লটারি পর্ব ও ২০১৮ সালকে বরণ করে নেয় আগত সকলে।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬০৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর