যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 04:31am

|   লন্ডন - 11:31pm

|   নিউইয়র্ক - 06:31pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

আন্তর্জাতিক রুটে বিমানের ফ্লাইট বন্ধের সময় বাড়লো

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ০৫:১৩:২৩

নিউজ ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় বিভিন্ন দেশের নিষেধাজ্ঞার কারণে আন্তর্জাতিক রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বন্ধ হওয়া ফ্লাইটগুলো বন্ধের সময়সীমা ১৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) রাষ্ট্রায়ত্ত্ব সংস্থাটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের  ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোকাব্বির হোসেন জানান, পরিস্থিতি বিবেচনায় নিয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিমান সূত্র জানিয়েছে, বর্ধিত সময় অনুযায়ী জেদ্দা, মদিনা, রিয়াদ, দাম্মাম, কুয়েত, দোহা, মাস্কাট ও ব্যাংকক রুটের ফ্লাইট ৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে।

এছাড়া দুবাই ৯ এপ্রিল, আবুধাবি ৭ এপ্রিল, কাঠমাণ্ডু ১২ এপ্রিল, কলকাতা দিল্লি ১৫ এপ্রিল, মালয়েশিয়া ১৪ এপ্রিল ও সিঙ্গাপুরে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট অপারেশন বন্ধ থাকবে।

বর্তমানে কেবল ঢাকা-লন্ডন-সিলেট-ঢাকা ও ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা রুটের ফ্লাইট দুটি চালু রেখেছে বিমান। অভ্যন্তরীণ সব রুটেও ফ্লাইট পরিচালনা বন্ধ রয়েছে।



এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত