যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:32pm

|   লন্ডন - 01:32pm

|   নিউইয়র্ক - 08:32am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১৩ ১৬:০০:৪২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় চার সন্তানকে গুলি করে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন।

সোমবার (১১ জুন) গ্যারি ওয়েন লিন্ডসে নামের ওই মার্কিনী নিজ বাড়িতেই চার সন্তানকে জিম্মি করে রেখেছিলেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করতেন ওয়েন লিন্ডিসে। তার বিরুদ্ধে আরও অভিযোগ ছিল। ঘটনার দিন তার প্রেমিকার সঙ্গে ঝগড়া হয়েছিল তার। এক পর্যায়ে তার প্রেমিকাই পুলিশে ফোন দেয়।

পুলিশ যাওয়ার পর সন্তানদের জিম্মি করে পুলিশের মুখোমুখি হন লিন্ডসে। এক এক করে হত্যা করেন চার সন্তানকে। সবচেয়ে বড়জনের বয়স ছিল ১২ বছর। ছিল এক বছরের শিশুও।

সোমবার এক সংবাদ সম্মেলনে অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। তবে শিশুদের কখন হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়।

তিনি বলেন, রাত অভিযান চালিয়ে আমরা দেখতে পাই, চারজন শিশুকেই হত্যা করা হয়েছে আর সন্দেহভাজন নিজেই এরপর আত্মহত্যা করেছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫৯৫ বার

আপনার মন্তব্য