যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 05:57pm

|   লন্ডন - 12:57pm

|   নিউইয়র্ক - 07:57am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১৩ ১৬:০০:৪২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় চার সন্তানকে গুলি করে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন।

সোমবার (১১ জুন) গ্যারি ওয়েন লিন্ডসে নামের ওই মার্কিনী নিজ বাড়িতেই চার সন্তানকে জিম্মি করে রেখেছিলেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করতেন ওয়েন লিন্ডিসে। তার বিরুদ্ধে আরও অভিযোগ ছিল। ঘটনার দিন তার প্রেমিকার সঙ্গে ঝগড়া হয়েছিল তার। এক পর্যায়ে তার প্রেমিকাই পুলিশে ফোন দেয়।

পুলিশ যাওয়ার পর সন্তানদের জিম্মি করে পুলিশের মুখোমুখি হন লিন্ডসে। এক এক করে হত্যা করেন চার সন্তানকে। সবচেয়ে বড়জনের বয়স ছিল ১২ বছর। ছিল এক বছরের শিশুও।

সোমবার এক সংবাদ সম্মেলনে অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। তবে শিশুদের কখন হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়।

তিনি বলেন, রাত অভিযান চালিয়ে আমরা দেখতে পাই, চারজন শিশুকেই হত্যা করা হয়েছে আর সন্দেহভাজন নিজেই এরপর আত্মহত্যা করেছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৪৮৭ বার

আপনার মন্তব্য