যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:43pm

|   লন্ডন - 08:43am

|   নিউইয়র্ক - 03:43am

  সর্বশেষ :

  প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট   কূটনীতিকদের কাছে দাবি ও লক্ষ্য তুলে ধরল জাতীয় ঐক্যফ্রন্ট   সালামানের সঙ্গে হাসিনার বৈঠক   বাংলাদেশের একাদশ সংসদ নির্বাচনেও পর্যবেক্ষক পাঠাবে না ইইউ   আইয়ুব বাচ্চু আর নেই, শুক্রবার শহিদ মিনারে শ্রদ্ধা শেষে চট্টগ্রামে দাফন   সক্ষমতা সূচকে একধাপ পেছালো বাংলাদেশ   পাকিস্তানে শিশু ধর্ষণকারীর মৃত্যুদণ্ড কার্যকর   মেলানিয়াকে বহনকারী বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ   সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ   ৩৭ বছর পর ফুটবল মাঠে ইরানের মেয়েরা   যুক্তরাষ্ট্রকে ১০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১৩ ১৬:০০:৪২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় চার সন্তানকে গুলি করে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন।

সোমবার (১১ জুন) গ্যারি ওয়েন লিন্ডসে নামের ওই মার্কিনী নিজ বাড়িতেই চার সন্তানকে জিম্মি করে রেখেছিলেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করতেন ওয়েন লিন্ডিসে। তার বিরুদ্ধে আরও অভিযোগ ছিল। ঘটনার দিন তার প্রেমিকার সঙ্গে ঝগড়া হয়েছিল তার। এক পর্যায়ে তার প্রেমিকাই পুলিশে ফোন দেয়।

পুলিশ যাওয়ার পর সন্তানদের জিম্মি করে পুলিশের মুখোমুখি হন লিন্ডসে। এক এক করে হত্যা করেন চার সন্তানকে। সবচেয়ে বড়জনের বয়স ছিল ১২ বছর। ছিল এক বছরের শিশুও।

সোমবার এক সংবাদ সম্মেলনে অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। তবে শিশুদের কখন হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়।

তিনি বলেন, রাত অভিযান চালিয়ে আমরা দেখতে পাই, চারজন শিশুকেই হত্যা করা হয়েছে আর সন্দেহভাজন নিজেই এরপর আত্মহত্যা করেছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫২৩ বার

আপনার মন্তব্য