যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২১ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 12:44pm

|   লন্ডন - 07:44am

|   নিউইয়র্ক - 02:44am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবীতে লস এঞ্জেলেসে আলোচনা ও মতবিনিময়   ভয়াবহভাবে ‘ভেঙে পড়েছে’ অ্যাসাঞ্জের স্বাস্থ্য, জাতিসংঘের হস্তক্ষেপ কামনা   শেখ জামাল উদ্দিন আহমেদ-এর ২টি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ২৪ জুন   শাহানা কাজীর নতুন মিউজিক ভিডিও   গাজার ২৫টি সামরিক স্থাপনায় ইসরাইলের ৪৫ রকেট হামলা   উরুগুয়ের কাছে সৌদির হার   রোনালদোর গোলে পর্তুগালের জয়   রাজধানীতে এমপি পুত্রের গাড়ি চাপায় প্রাণ গেল পথচারীর!   চীনের কাছ থেকে জেট বিমান কিনছে বাংলাদেশ   ২০২০ সালের মধ্যে ৯৯ লাখ কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   ‘বাংলাদেশ নিরাপদ নয়, কিছুক্ষণের মধ্যেই আমি এই দেশ ছাড়ছি’   গাজা উপত্যকা যুদ্ধের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে : জাতিসংঘ মহাসচিব   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল থেকে বেরিয়ে গেলো যুক্তরাষ্ট্র   লস এঞ্জেলেসে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত   ইতালির রোমে প্রবাসীদের প্রীতি ক্রিকেট ম্যাচ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১৩ ১৬:০০:৪২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় চার সন্তানকে গুলি করে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন।

সোমবার (১১ জুন) গ্যারি ওয়েন লিন্ডসে নামের ওই মার্কিনী নিজ বাড়িতেই চার সন্তানকে জিম্মি করে রেখেছিলেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করতেন ওয়েন লিন্ডিসে। তার বিরুদ্ধে আরও অভিযোগ ছিল। ঘটনার দিন তার প্রেমিকার সঙ্গে ঝগড়া হয়েছিল তার। এক পর্যায়ে তার প্রেমিকাই পুলিশে ফোন দেয়।

পুলিশ যাওয়ার পর সন্তানদের জিম্মি করে পুলিশের মুখোমুখি হন লিন্ডসে। এক এক করে হত্যা করেন চার সন্তানকে। সবচেয়ে বড়জনের বয়স ছিল ১২ বছর। ছিল এক বছরের শিশুও।

সোমবার এক সংবাদ সম্মেলনে অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। তবে শিশুদের কখন হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়।

তিনি বলেন, রাত অভিযান চালিয়ে আমরা দেখতে পাই, চারজন শিশুকেই হত্যা করা হয়েছে আর সন্দেহভাজন নিজেই এরপর আত্মহত্যা করেছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৪২৬ বার

আপনার মন্তব্য