যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:02pm

|   লন্ডন - 10:02am

|   নিউইয়র্ক - 05:02am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-১৩ ১৬:০০:৪২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় চার সন্তানকে গুলি করে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন।

সোমবার (১১ জুন) গ্যারি ওয়েন লিন্ডসে নামের ওই মার্কিনী নিজ বাড়িতেই চার সন্তানকে জিম্মি করে রেখেছিলেন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, ফ্লোরিডার অরল্যান্ডোতে বসবাস করতেন ওয়েন লিন্ডিসে। তার বিরুদ্ধে আরও অভিযোগ ছিল। ঘটনার দিন তার প্রেমিকার সঙ্গে ঝগড়া হয়েছিল তার। এক পর্যায়ে তার প্রেমিকাই পুলিশে ফোন দেয়।

পুলিশ যাওয়ার পর সন্তানদের জিম্মি করে পুলিশের মুখোমুখি হন লিন্ডসে। এক এক করে হত্যা করেন চার সন্তানকে। সবচেয়ে বড়জনের বয়স ছিল ১২ বছর। ছিল এক বছরের শিশুও।

সোমবার এক সংবাদ সম্মেলনে অরল্যান্ডো পুলিশ প্রধান জন মিনা বলেন, বিষয়টি খুবই বেদনাদায়ক। তবে শিশুদের কখন হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়।

তিনি বলেন, রাত অভিযান চালিয়ে আমরা দেখতে পাই, চারজন শিশুকেই হত্যা করা হয়েছে আর সন্দেহভাজন নিজেই এরপর আত্মহত্যা করেছেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫৫৪ বার

আপনার মন্তব্য