যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:00pm

|   লন্ডন - 10:00am

|   নিউইয়র্ক - 05:00am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

মক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-১৭ ০৬:০৪:৫৫

নিউজ ডেস্ক: সৌদি আরবে পবিত্র মক্কা আল-মুকাররমায় মোহাম্মদ আমীর হোসেন (৫৩) নামে এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে।

১৬ জুলাই, সোমবার অসুস্থতাজনিত কারণে আমীর হোসেনের মৃত্যু হয়। তিনি বেসরকারি হজ ব্যবস্থাপনায় সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ১৫ জুলাই ভোর সোয়া ৪টায় সৌদিতে যান।

মোহাম্মদ আমীর হোসেন নারায়ণগঞ্জের রূপগঞ্জ রূপসী গ্রামের বাসিন্দা। তিনি ১৫ জুলাই সৌদি এয়ারলাইন্স (এসবি ৮০৩) -এ সৌদি আরব যান। আল কুতুব হজ ট্রাভেলসের (হজ লাইসেন্স নম্বর ০৬৭১) মাধ্যমে গত ১৮ মার্চ নিবন্ধন করেছিলেন তিনি। তার পিলগ্রিম আইডি নম্বর ০৬৭১০৯৯।

বাংলাদেশ হজ মিশনের তথ্য অনুযায়ী, সোমবার পর্যন্ত সৌদি আরবে পৌঁছেছেন ১৪,০০৪ হজযাত্রী। তাদের বহন করেছে বিমান বাংলাদেশ ও সৌদি এয়ারলাইন্স পরিচালিত ৩৯টি ফ্লাইট। আর এসব হজযাত্রীর মধ্যে সরকারি ব্যবস্থাপনার তিন হাজার ২২৬ জন এবং বেসরকারি ব্যবস্থাপনার হজযাত্রী ১০ হাজার ৭৭৮ জন।


এলএবাংলাটাইমস/এমই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯৬ বার

আপনার মন্তব্য