যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 09:35pm

|   লন্ডন - 03:35pm

|   নিউইয়র্ক - 10:35am

  সর্বশেষ :

  নির্বাচন পেছানোর বিষয়ে পরে জানাবে ইসি   বিল ক্লিনটনের সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে মুখ খুললেন মনিকা   হামাস-ইসরাইল অস্ত্রবিরতি : প্রতিবাদে ইসরাইলি প্রতিরক্ষামন্ত্রীর পদত্যাগ   রেকর্ড পরিমাণ মার্কিন নাগরিক আশ্রয় চাইছে কানাডায়   শ্রীলঙ্কায় নবনিযুক্ত প্রধানমন্ত্রী রাজাপাকসের প্রতি সংসদের অনাস্থা   আটক রেখে নির্বাচন হতে পারে না : খালেদা জিয়া   যৌনকর্মীদের পুনর্বাসনে হাইকোর্টের রোল   নয়াপল্টনে বিএনপি কর্মীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ   ধানের শীষ বিজয়ী করে খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার ইতালি বিএনপির   নরসিংদী-৫ মনোনয়ন প্রত্যাশী প্রবাসী সাংবাদিক জুয়েল   তনুশ্রী আমার সঙ্গে লেসবিয়ান সেক্স করেছেন : রাখি   আংটির নকশা করলেন অ্যাপলের প্রধান ডিজাইনার, দাম কত?   ট্রাম্পের বিরুদ্ধে সিএনএনের মামলা   নির্বাচন পেছানোর আর সুযোগ নেই : সিইসি   ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতি ঘোষণা ফিলিস্তিনের

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

প্যারিসে উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতির আনন্দ ভ্রমণ সম্পন্ন

তোফায়েল আহমদ, প্যারিস থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-০৭ ১১:০৯:৪৫

তোফায়েল আহমদ, প্যারিস থেকে: ফ্রান্সের প্যারিসে বসবাসরত মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত উত্তর শাহবাজপুর কল্যাণ সমিতির আয়োজনে শিক্ষাসফর ও আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে।

গত রবিবার বিপুল সংখ্যক সমিতির সদস্যদের উপস্থিতিতে সকাল নয়টায় বাসযোগে  Ville de Berck sur mer উদ্দেশ্যে যাত্রা শুরু হয়। সমিতির সাধরণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিনের উপস্হাপনায় পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শিক্ষাসফরের আনুষ্ঠানিকতা শুরু হয়।

প্রথমে সমিতির পক্ষ থেকে সকলকে সাদা রংয়ের টি শার্ট প্রদান করা হয়। পরবর্তীতে সাধারণ সম্পাদক বিগতদিনে এলাকার প্রতি সমিতির বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড উপস্হাপন করেন। সমিতির সভাপতি ইলিয়াস আলি, কার্যকরী পরিষদ সদস্য দেলোয়ার হোসেন ও উপদেষ্টা মোঃ কামরুল ইসলাম সকলকে আন্তরিকতার মাধ্যমে এলাকার প্রতি সহয়তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে মেয়েদের জন্য সমিতির পক্ষ থেকে   মসজিদ নির্মাণের বর্তমান প্রজেক্টে সকলের ওয়াদাকৃত টাকা প্রদান ও সহায়তার জন্য আহবান করেন।
সমিতির পক্ষ থেকে কুইজ প্রতিযোগিতা, গান, কৌতুক, দৌড়, মোরগের লড়াই, বেলুন ফাটানো ইত্যাদি খেলায় আয়োজন করা হয় এবং প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্হান নির্ধারণ করে আকর্ষনীয় পুরস্কার বিতরণ করা হয়।

ব্যস্ততার এই প্রবাস জীবনে সকলে অংশগ্রহন করে বেশ আনন্দ উপভোগ করেন।

অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপদেষ্টা ফখরুল ইসলাম,সমিতির সদস্য আনোয়ার হোসেন, ফয়ছল ইসলাম, শরীফ আহমদ, শিমুল আহমদ, জুনেদ আহমদ, আক্তার হোসেন, হাসান আহমদ, রিফাত আহমদ,আলতাফ হোসেন, জায়দুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, রায়হান হোসেন, মইজ উদ্দিন, গৌছ উদ্দিন, আব্দুস সামাদ,আলি হোসেন, জুবের আহমদ প্রমুখ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৩১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর