যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২১ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 07:39am

|   লন্ডন - 02:39am

|   নিউইয়র্ক - 09:39pm

  সর্বশেষ :

  ক্রাইস্টচার্চে হামলাকারীর বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ   ব্রেক্সিট নেতার গায়ে লাচ্ছি ছুঁড়লো প্রতিবাদকারী   ২৪ বারের মতো এভারেস্টে উঠে রেকর্ড   একদিন আগেই কমলাপুরে টিকিটের জন্য ভিড়   মিসরে পুলিশের অভিযানে ১৬ জন নিহত   পেশাজীবীদের নিয়ে প্রধানমন্ত্রীর ইফতার   দল থেকে বহিষ্কার, ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যার চেষ্টা   ভারতে সংসদ সদস্যসহ ১১ জন খুন   নারী সহকর্মীদের ধর্ষণ করতে তালিকা তৈরি যুক্তরাষ্ট্র নৌবাহিনীর নাবিকদের   ভাড়া করা নেতৃত্বে চলছে বিএনপি : হাছান মাহমুদ   খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে ব্যর্থ হয়েছি : খন্দকার মাহবুব   কৃষক বাঁচাতে চাল আমদানি বন্ধ করতে সংসদীয় কমিটির সুপারিশ   রোজা রেখে দায়িত্ব পালনের সময় ঢাকায় ট্র্যাফিক কনস্টেবলের মৃত্যু   হামলার জেরে ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার   পাকিস্তানিদের ভিসা দেয়া বন্ধ করেছে বাংলাদেশ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালীতে শেখ হাসিনা'র ৭২তম জন্মদিন পালিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-২৯ ১৭:৫৭:৪৩

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে ইতালী আওয়ামী লীগ উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে দিনটি উদযাপন করেছে ।

এর আগে ইতালী আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় রোমের তরপিনাত্তারায় অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

সভায় সভাপতি ইদ্রিস ফরাজী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সারা দুনিয়ায় বাংলাদেশ আজ প্রশংসিত ও সমাদৃত। দেশের জন্য জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে তার লক্ষ্য অর্জনে অবিচল থেকেছেন। আর তাই গোটা বাঙালি জাতির সাথে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গর্বিত।

সংগঠনের সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন, বাংলাদেশের রাজনীতিতে তিন দশকের উজ্জল নক্ষত্র শেখ হাসিনা। দিন বদলের সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার নামের সাথে যুক্ত হয়েছে কৃতিত্বের সাক্ষর।
এছাড়াও নেতৃবৃন্দ বলেন, দেশের কল্যানের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, অব্যাহত রাখতে হবে দেশের উন্নয়নের ধারা।
এসময় ইতালী আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ আনন্দঘন মূহুত্বে উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী অঙ্গ সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন, ইতালী আওয়ামী লীগ, যুবলীগ ইতালী শাখা, ইতালী মহিলা আওয়ামী লীগ, আওয়ামী সেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিক লীগ ইতালী, রোম মহানগর আওয়ামী লীগ, তুসকোলানা আওয়ামী লীগ, রোমা নর্দ আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ ইতালী, আমরা মুক্তিযোদ্ধা সন্তান, ছাত্রলীগ ইতালী শাখা, বঙ্গবন্ধু পরিষদ ইতালী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সহ মুজিব আদর্শের সকল নেতৃবৃন্দ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮১৪ বার

আপনার মন্তব্য