যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:30pm

|   লন্ডন - 01:30pm

|   নিউইয়র্ক - 08:30am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালীতে শেখ হাসিনা'র ৭২তম জন্মদিন পালিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-২৯ ১৭:৫৭:৪৩

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে ইতালী আওয়ামী লীগ উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে কেক কেটে দিনটি উদযাপন করেছে ।

এর আগে ইতালী আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় রোমের তরপিনাত্তারায় অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

সভায় সভাপতি ইদ্রিস ফরাজী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সারা দুনিয়ায় বাংলাদেশ আজ প্রশংসিত ও সমাদৃত। দেশের জন্য জীবনের ঝুঁকি নিয়েও তিনি অসীম সাহসে তার লক্ষ্য অর্জনে অবিচল থেকেছেন। আর তাই গোটা বাঙালি জাতির সাথে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গর্বিত।

সংগঠনের সাধারণ সম্পাদক হাসান ইকবাল বলেন, বাংলাদেশের রাজনীতিতে তিন দশকের উজ্জল নক্ষত্র শেখ হাসিনা। দিন বদলের সাথে সাথে জননেত্রী শেখ হাসিনার নামের সাথে যুক্ত হয়েছে কৃতিত্বের সাক্ষর।
এছাড়াও নেতৃবৃন্দ বলেন, দেশের কল্যানের ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, অব্যাহত রাখতে হবে দেশের উন্নয়নের ধারা।
এসময় ইতালী আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ আনন্দঘন মূহুত্বে উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী অঙ্গ সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন, ইতালী আওয়ামী লীগ, যুবলীগ ইতালী শাখা, ইতালী মহিলা আওয়ামী লীগ, আওয়ামী সেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিক লীগ ইতালী, রোম মহানগর আওয়ামী লীগ, তুসকোলানা আওয়ামী লীগ, রোমা নর্দ আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ ইতালী, আমরা মুক্তিযোদ্ধা সন্তান, ছাত্রলীগ ইতালী শাখা, বঙ্গবন্ধু পরিষদ ইতালী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সহ মুজিব আদর্শের সকল নেতৃবৃন্দ।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৩ বার

আপনার মন্তব্য