যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 01:24am

|   লন্ডন - 07:24pm

|   নিউইয়র্ক - 02:24pm

  সর্বশেষ :

  বেশি পেঁয়াজ খায় সিলেট অঞ্চলে, কম বরিশালে   ইউরোপের প্রথম পরিবেশ বান্ধব মসজিদ উদ্বোধন করলেন এরদোগান   স্টামফোর্ড ইউনিভার্সিটি ছাত্রী রুম্পার মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি ৪৫ ঘণ্টায়ও   বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সৃজিত-মিথিলা   বন্ধুপ্রতীম ভারত বাংলাদেশের জন্য আতঙ্কের পরিবেশ সৃষ্টি করবে না: পররাষ্ট্রমন্ত্রীর   ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে কড়াকড়ি   ভারতে ধর্ষণের পর হত্যা, চার ধর্ষকই পুলিশের গুলিতে নিহত   কাশ্মীরে বন্ধ হচ্ছে হোয়াটসঅ্যাপ   টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত   বরের মুখ দেখেই বিয়ে ভেঙে দিল কনে   আজ যা ঘটেছে সব দায় অ্যাটর্নি জেনারেলের : খন্দকার মাহবুব   ৬২৯ পাকিস্তানী তরুণীকে কনে হিসেবে চীনে বিক্রি   আদালতে জঙ্গির মাথায় আইএসের টুপি: দুই সংস্থা বলছে দুরকম!   বুয়েটে আরও ৮ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার   গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে বাংলাদেশের শাহ্‌ সিমেন্ট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সাংবাদিক গোলাম সাদত জুয়েল বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ম বন ও পরিবেশ সম্পাদক মনোনীত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-১৩ ১২:৩০:৩৭

নিউজ ডেস্ক: প্রবাসের নি্উজের সম্পাদক সাংবাদিক কলামিষ্ট গোলাম সাদত জুয়েল কে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যুগ্ন বন ও পরিবেশ সম্পাদক হিসাবে মনোনিত করা হয়েছে । গত ৩০ জুন ২০১৯ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ড. জাফর ইকবাল, মোঃ সাইদুল আলম আকন প্রতিষ্টাতা ও সিনিয়র সহ সভাপতি ও ড. মোহাম্মদ ফারুক হোসেন সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি এক স্বাক্ষরিত পত্রে তাকে কেন্দ্রীয় কমিটিতে অন্ত:ভুক্ত করে যুগ্ন বন ও পরিবেশ সম্পাদক হিসাবে দায়িত্ব প্রদান করেন ।

জুয়েল সাদত ছাত্র জীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন । ৯৩ সালে সাংবাদিকতা শুরুর সাথে সাথে তিনি জয়বাংলা সাংস্কৃতিক ঐক্যজোট ও বঙ্গবনন্ধু পরিষদের সাথে সম্পৃক্ত ছিলেন । ২০০৪ সাল থেকে সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  ও  ২০১৫ থেকে যুগ্ন সাধারন সম্পাদক হিসাবে যুক্ত আছেন । তিনি আওয়ামী লীগের সাইবার টিমের হয়ে কাজ করছেন দীর্ঘদিন থেকে । গত ৩০ ডিসেম্বর এর জাতীয় নির্বচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার সেলের সাথে যুক্ত ছিলেন । তিনি প্রতি বছর শেখ হাসিনার জাতি সংঘের ভাষন দেবার জন্য যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে বিশেষ ক্রোড়পত্রের অন্যতম লেখক ।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাম্প্রতিক কালে কিছু সামাজিক ও ধর্মিয় কাজে জড়িত, সেখানেও তিনি জড়িত । বর্তমানে হাজীদের মাঝে তথ্য সম্মৃদ্ব হজ্ব গাইড বিতরন চলছে। দেশের সেরা বুদ্ধিজীবিরা  বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংগঠনে সম্পৃক্ত। জুয়েল সাদতের প্রকাশিত গ্রন্থ ৬ টি । আগামী বই মেলা ২০২০ সালে তার আরও তিন টি বই প্রকাশের অপেক্ষায় । তিনি লন্ডন,কানাডা, দুবাই, সৌদিআরব, তাইওয়ান ভ্রমন করেছেন ।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬০ বার

আপনার মন্তব্য