যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 12:05pm

|   লন্ডন - 06:05am

|   নিউইয়র্ক - 01:05am

  সর্বশেষ :

  মিসরের সাবেক স্বৈরশাসক হোসনি মোবারকের মৃত্যু   জেল ভেঙ্গে পালালেন ১০০ কয়েদী   আদালতে ইব্রাহিম খালেদ : ১৫৯৬ কোটি টাকার হদিস মিলছে না   উত্তর-পূর্ব দিল্লিতে ১৪৪ ধারা জারি   ঢাকায় দুই আ’লীগ নেতার বাড়িতে অভিযান, সিন্দুকভর্তি টাকা উদ্ধার   করোনাভাইরাসে মহামারীর শঙ্কা: বিশ্বের আরো প্রস্তুতি প্রয়োজন   ক্ষমতায় গেলে পিলখানা হত্যার পুনঃবিচার করা হবে : ফখরুল   পিলখানা ট্র্যাজেডি: আজ ইতিহাসের সেই কালো দিন   আসামে ফের মুসলিমদের শিক্ষা প্রতিষ্ঠানে সরকারি কোপ   দুপুরে পদত্যাগ, সন্ধ্যায় অন্তর্বর্তী প্রধানমন্ত্রী মাহাথির   অপরাধ করে কেউ পার পাবে না: কাদের   পাপিয়ার ‘পাপ’ স্বীকার   ট্রাম্প’র ভারত সফর: দিল্লি রণক্ষেত্র, পুলিশ সদস্য নিহত   নিউজার্সি স্টেট আওয়ামী লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

পেন্সিল অস্ট্রেলিয়া’র আয়োজনে সিডনীতে সাংস্কৃতিক সমাবেশ

কাজী সুলতানা শিমি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-২৩ ১৪:১৪:৫৬

কাজী সুলতানা শিমি: অস্ট্রেলিয়ার সিডনিতেবাংলাদেশি সাহিত্য ও সংস্কৃতিপ্রেমী অনলাইন গ্রুপ ‘পেন্সিল অস্ট্রেলিয়া’ উদ্‌যাপন করতে যাচ্ছে তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান।  এ উপলক্ষে আগামী ২৮শে সেপ্টেম্বর শনিবার সিডনির ইঙ্গেলবার্নে বাংলাদেশি সাহিত্যপ্রেমীদের একটি সাংস্কৃতিক সমাবেশের আয়োজন করা হয়েছে।
আগামী ১২ সেপ্টেম্বর ২০১৯ পেন্সিলের তৃতীয় বর্ষপূর্তি। এই উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের কয়েকটি দেশে অনলাইন গ্রুপ পেন্সিল জন্মজয়ন্তী অনুষ্ঠানের আয়োজন করছে। তারই অংশ হিসেবে অস্ট্রেলিয়ার সিডনীতেও এই আয়োজন।আগ্রহীদের আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে RSVP করতে বলা হয়েছে। এতে প্রত্যেককে ১০ ডলার করে ফী  দিতে হবে তবে পাঁচ বছরের নিচে শিশুদের জন্য ফী লাগবেনা। আগ্রহীদের পেন্সিলের ফেসবুক পেজে গিয়ে নাম নিবন্ধন করতে হবে।
আয়োজক কমিটির পক্ষ থেকে সাকিনা আক্তার জানান, শুধুমাত্র পেন্সিলের সদস্যরাই এই আয়োজনে অংশগ্রহণ করতে পারবে। বিকাল চারটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত এই সমাবেশে থাকবে দেশীয় সাহিত্য-সংস্কৃতিকে তুলে ধরার এক অপূর্ব আয়োজন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৩৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর