যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 10:33pm

|   লন্ডন - 05:33pm

|   নিউইয়র্ক - 12:33pm

  সর্বশেষ :

  ট্রাম্পের সাথে বৈঠকের পর আবারো চীনে কিম   এবারের বিশ্বকাপের প্রথম লাল কার্ড পেলেন সানচেজ   রোহিঙ্গাদের অবস্থা দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংক প্রেসিডেন্ট   ২১ জুলাই প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা   ফেরি ডুবে ইন্দোনেশিয়ায় নিখোঁজ ১২৮   খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত   নাপলি আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত   ইমরানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় শতবর্ষী নারী!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

বর্ষবরনে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীদের মেলা আয়োজন

অস্ট্রেলিয়া প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৬ ০৭:২২:৩৩

অস্ট্রেলিয়া প্রতিনিধি: অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশীরা এবার ইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে আয়োজন করতে যাচ্ছে ‘কালারস অব বাংলাদেশ’ নামে মেলার। এ মেলায় বাংলাদেশী কৃষ্টি ও সংস্কৃতিকে ভিনদেশীদেরসাথে পরিচিত করিয়ে দিতে চলছে বর্ণিল আয়োজন।বাঙ্গালী মানেই উৎসব, আয়োজন আর রঙ। এই রঙের মেলারই আয়োজন চলছে সিডনিতে।

আগামী ২০শে জানুয়ারী ব্যাঙ্কসটাউনের প্রখ্যাত পল কিটিং পার্কে জমছে মেলা। এরই মধ্যে প্রায় শেষ হয়েছে স্টল বুকিং, মেলা জুড়ে আয়োজন চলছে গান, নাচ, কবিতা, ফ্যাশন ও ফিউশন, কনসার্ট ও বাংলাদেশ থেকে আগত শিল্পীদের মনমাতানো সব আইটেমের। বেলা ২টায় শুরু হয়ে রাত ১১টা অবধি চলবে এই মেলা।

‘কালারস অব বাংলাদেশ’ নামের এই মেলা আয়োজক কমিটি ব্যান্ডিং বাংলাদেশ ইনক। এটাই তাদের এতো বৃহৎ পরিসরে প্রথম আয়োজন। এই মেলায় অংশ নিতে বাংলাদেশ থেকে আসছে তরুন প্রজন্মের জনপ্রিয় ক্লোজ আপ তারকা ঝিলিক ও পাওয়ার ভয়েজের আরিফ। সারা জাগিয়েছে হৃদয়ে দোলা দেয়া বাংলাদেশের রঙের এই উৎসব।
এরই মধ্যে ফেডারেল, স্টেট লেভেলের এম, পি, কাউন্সিলরা নিশ্চিত করেছেন তাদের অংশগ্রহন। সিডনির প্রখ্যাত রেস্টুরেন্ট ও চটপটি-পেয়াজু-ঝালমুড়িতে স্টলে স্টলে মেতে উঠবে সিডনির সবাই, বাহারী সব রঙের পোশাকে আসবে তারুন্য, বাজবে ঢোল, সানাই সবাই হৃদয়ে। ডিজিটাল ডিসপ্লে, লেজার আর শাড়ী-চুড়িতে আবার জমবে মেলা পল কিটিং পার্ক, ব্যাঙ্কসটাউন। উল্লেখ্য, ব্যাঙ্কসটাউন ট্রেন স্টেশন থেকে পাত্র ২ মিনিট দুরত্বে মেলায় বিশাল পার্কিং সম্পুর্ন ফ্রি, অনুষ্ঠান শুরু হবে ঠিক ২টায়, চলবে শনিবারের গভীর রাত অবধি। মেলা কমিটির পক্ষ্ থেকে সবাইকে ফেসবুক, পোষ্টার ও ব্যানারে লক্ষ্য রাখতে অনুরোধ করা হয়েছে।

মেলা উপলক্ষ্যে একটি ওয়েবসাইট ও ফেসবুক একাউন্ট খোলা হয়েছে, এসম্পর্কিত যাবতীয় তথ্যের জন্য: www.brandingbangladesh.com.au,fb:The Colors of Bangladesh সাইটে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৮১ বার

আপনার মন্তব্য