যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৬ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 09:11pm

|   লন্ডন - 04:11pm

|   নিউইয়র্ক - 11:11am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ভূমধ্যসাগরে ট্রলারে ভেসে থাকা আরো ১৫ বাংলাদেশী দেশে ফিরেছেন   যুক্তরাষ্ট্র সীমান্তে মেক্সিকোর ১৫ হাজার সৈন্য মোতায়েন   সংসদ সদস্যদের নামে প্লট বরাদ্দ দেয়া হবে: গণপূর্ত মন্ত্রী   ড. কামালকে ভাড়া করে আ.লীগের হয়ে কাজ করলো বিএনপি : নাসিম   বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো লিভার ট্রান্সপ্লান্ট   রাশিয়ায় ৬.৬ মাত্রার ভূমিকম্প   এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা: ফিলিস্তিন   আফগানিস্তানকে হারিয়ে টাইগারদের জয়   ২২ ঘণ্টা পর সিলেটের সঙ্গে সারদেশের রেল যোগাযোগ চালু   বগুড়ায় উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী জয়ী   ভারতের মহারাষ্ট্রে তিন বছরে ১২ হাজার কৃষকের আত্মহত্যা   সৌদি বিমানবন্দরের হুথিদের হামলায় নিহত ১   ইরানের সঙ্গে আলোচনায় বসতে প্রস্তুত ট্রাম্প   ইথিওপিয়ায় অভ্যুত্থানের নেতাকে গুলি করে হত্যা

মূল পাতা   >>   বিনোদন

নিউইয়র্কে ফকির আলমগীরের একক সঙ্গীত সন্ধ্যা ১৭ ফেব্রুয়ারি

নিউইয়র্ক সংবাদদাতা, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০২-০৫ ০০:৫৬:২০

নিউইয়র্ক সংবাদদাতা: বাংলাদেশের জনপ্রিয় ও প্রখ্যাত গণ সঙ্গীত শিল্পী ফকির আলমগীরের একক সঙ্গীত সন্ধ্যা আগামী ১৭ ফেব্রুয়ারী, রোববার। সঙ্গীত জগতে শিল্পীর ৫০ বছর উপলক্ষ্যে ফুলকলি ফাউন্ডেশন ইউএসএ এই সংবর্ধনা ও একক সঙ্গীত সন্ধ্যার অনুষ্ঠানের আয়োজন করেছে।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের জুইস সেন্টারে ঐদিন সন্ধ্যা ৭টায় আয়োজিত ফকির আলমগীরের সংবর্ধনা ও একক সঙ্গীত সন্ধ্যা সফল করতে ফুলকলি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও সাংবাদিক বেলাল আহমেদ সকল প্রবাসীর সার্বিক সহযোগিতা কামনা এবং প্রবাসীদের অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন।

উল্লেখ্য, বাংলাদেশের রাষ্ট্রীয় সম্মান ‘একুশে পদক’ ছাড়াও ‘ভাসানী পদক’ সহ একাধিক পদক পাওয়া ও বহু সম্মানে ভূষিত সঙ্গীত শিল্পী ফকির আলমগীর বর্তমানে নিউইয়র্কে অবস্থান করছেন। ‘ও সখিনা গেসস কিনা ভূইলা আমারে’, ‘সান্তাহার’, ‘নেলসন ম্যান্ডেলা’, ‘নাম তার ছিলো জন হেনরী’, ‘বাংলার কমরেড বন্ধু’, ‘মায়ের এক ধার’, ‘দাম দিয়ে কিনেছি বাংলা’ প্রভৃতি বিপুল সংখ্যক জনপ্রিয় গানের শিল্পী ফকির আলগীরের জন্ম ১৯৫০ সালের ২১ ফেব্রুয়ারী। তার একাধিক গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে।


এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৩৩ বার

আপনার মন্তব্য