যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 09:15am

|   লন্ডন - 04:15am

|   নিউইয়র্ক - 11:15pm

  সর্বশেষ :

  আগুন থেকে বাঁচতে ১৯ তলা বেয়ে নামলেন 'স্পাইডারম্যানে'র মতো!   দুবাইয়ে দোকান থেকে মদ কিনতে পারবে পর্যটকরা   বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের ঘটনা ঘটেনি: স্বরাষ্ট্রমন্ত্রী   প্রিয়া সাহাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি ১৪ দলের   মার্কিন সেনাদের থাকার অনুমতি দিলেন সৌদি বাদশাহ   আমেরিকা আমাদের সবার : মিশেল ওবামা   ২৭ ও ২৮ জুলাই লস এঞ্জেলেসে বর্ণাঢ্য আনন্দমেলা   দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের জন্য প্রিয়া সাহাকে আইনের আওতায় আনা হোক   প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রতারণার শিকার   ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!   নেত্রকোনার পর এবার রাজশাহীতে শিশুকে গলা কেটে হত্যার চেষ্টা   হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন মিন্নি, রিমান্ডে রিশান   কাবুল বিশ্ববিদ্যালয়ের বাইরে বোমা বিস্ফোরণ, নিহত ৬   ইরানের ড্রোন ধ্বংস করেছে যুক্তরাষ্ট্র   উদ্ভট দাবি নিয়ে ট্রাম্পের কাছে বাংলাদেশি নারীর নালিশ, সমালোচনার ঝড়

মূল পাতা   >>   বিনোদন

নিউইয়র্কে ফকির আলমগীরের একক সঙ্গীত সন্ধ্যা ১৭ ফেব্রুয়ারি

নিউইয়র্ক সংবাদদাতা, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০২-০৫ ০০:৫৬:২০

নিউইয়র্ক সংবাদদাতা: বাংলাদেশের জনপ্রিয় ও প্রখ্যাত গণ সঙ্গীত শিল্পী ফকির আলমগীরের একক সঙ্গীত সন্ধ্যা আগামী ১৭ ফেব্রুয়ারী, রোববার। সঙ্গীত জগতে শিল্পীর ৫০ বছর উপলক্ষ্যে ফুলকলি ফাউন্ডেশন ইউএসএ এই সংবর্ধনা ও একক সঙ্গীত সন্ধ্যার অনুষ্ঠানের আয়োজন করেছে।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের জুইস সেন্টারে ঐদিন সন্ধ্যা ৭টায় আয়োজিত ফকির আলমগীরের সংবর্ধনা ও একক সঙ্গীত সন্ধ্যা সফল করতে ফুলকলি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট ও সাংবাদিক বেলাল আহমেদ সকল প্রবাসীর সার্বিক সহযোগিতা কামনা এবং প্রবাসীদের অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন।

উল্লেখ্য, বাংলাদেশের রাষ্ট্রীয় সম্মান ‘একুশে পদক’ ছাড়াও ‘ভাসানী পদক’ সহ একাধিক পদক পাওয়া ও বহু সম্মানে ভূষিত সঙ্গীত শিল্পী ফকির আলমগীর বর্তমানে নিউইয়র্কে অবস্থান করছেন। ‘ও সখিনা গেসস কিনা ভূইলা আমারে’, ‘সান্তাহার’, ‘নেলসন ম্যান্ডেলা’, ‘নাম তার ছিলো জন হেনরী’, ‘বাংলার কমরেড বন্ধু’, ‘মায়ের এক ধার’, ‘দাম দিয়ে কিনেছি বাংলা’ প্রভৃতি বিপুল সংখ্যক জনপ্রিয় গানের শিল্পী ফকির আলগীরের জন্ম ১৯৫০ সালের ২১ ফেব্রুয়ারী। তার একাধিক গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে।


এলএবাংলাটাইমস/ই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৪৮ বার

আপনার মন্তব্য