যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:08am

|   লন্ডন - 09:08pm

|   নিউইয়র্ক - 04:08pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-১৬ ১৫:১০:৩৭

নিউজ ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান দাড়ি রাখা পছন্দ না করলেও ধর্মের প্রতি আন্তরিক বলে জানিয়েছেন দেশটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী।

তিনি বলেন, ইমরান খান লেবাস সর্বস্ব মুসলমান নয় বরং তিনি একজন ধার্মিক মুসলমান। খবর পাকিস্তান টুডের।

গত শুক্রবার পাকিস্তানের জাতীয় সংসদের অধিবেশন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ফাওয়াদ চৌধুরী এ মন্তব্য করেন।

তার মতে, ইমরান খান একজন সৎ মানুষ ও ধর্মপ্রাণ মুসলিম। তিনি কেবল দাড়ি রাখা পছন্দ করেন না।

ইমরান খান সরল জীবনযাপন করেন দাবি করে এই মন্ত্রী বলেন, ইমরান কেমন জীবনযাপন করেন এবং তার বিশ্বাস কী এটা সবাই জানে। তিনি একজন সৎ ও বিশুদ্ধ মানুষ। তার ব্যক্তিজীবন নিয়ে রাজনীতি করাটা ফলপ্রসূ হবে না।

রাজনীতির সঙ্গে ধর্মকে মেলানো অনুচিত উল্লেখ করে বিজ্ঞানমন্ত্রী বলেন, রাজনীতি ও ধর্ম দুটি আলাদা বিষয়। রাজনীতির সঙ্গে ধর্মকে মেলানো অনুচিত হলেও বিরোধীরা সরকারবিরোধী এজেন্ডা বাস্তবায়নে সবসময় ধর্মকে ব্যবহার করে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১২৪ বার

আপনার মন্তব্য