যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৫ Jul, ২০১৯ ইং

|   ঢাকা - 02:59am

|   লন্ডন - 09:59pm

|   নিউইয়র্ক - 04:59pm

  সর্বশেষ :

  রক্তের বিনিময়ে হলেও এরশাদের লাশ পল্লী নিবাসেই দাফন করা হবে : রংপুর মেয়র   সব মুক্তিযোদ্ধাদের জন্য একই ডিজাইনের কবর হবে   কংগ্রেসের ভিন্ন বর্ণের নারীদের ‘দেশে ফিরতে’বললেন ট্রাম্প   নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত এরশাদ   ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় আসামের মুসলমানরা   ঢাবি ক্যাম্পাসকে প্লাস্টিকমুক্ত ঘোষণা   মর্মান্তিক: মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯   কুমিল্লায় আদালতের ভেতর আসামির ছুরিকাঘাতে আসামির মৃত্যু   দক্ষিণ কোরিয়ার সাথে বাংলাদেশের তিন চুক্তি স্বাক্ষর   সুইডেনে বিমান বিধ্বস্ত, নিহত ৯   ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়   এরশাদের মৃত্যুতে প্রতিক্রিয়া জানাতে সময় লাগবে বিএনপির   এরশাদের সন্তানরা কে কী করেন?   বৃহস্পতিবার সোহেল তাজের ‘আনুষ্ঠানিক ঘোষণা’   আফগানিস্তান সরকারের সর্বোচ্চ পর্যায়ে যৌন হয়রানির অভিযোগে তোলপাড়

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-১৬ ১৫:১০:৩৭

নিউজ ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান দাড়ি রাখা পছন্দ না করলেও ধর্মের প্রতি আন্তরিক বলে জানিয়েছেন দেশটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক মন্ত্রী ফাওয়াদ চৌধুরী।

তিনি বলেন, ইমরান খান লেবাস সর্বস্ব মুসলমান নয় বরং তিনি একজন ধার্মিক মুসলমান। খবর পাকিস্তান টুডের।

গত শুক্রবার পাকিস্তানের জাতীয় সংসদের অধিবেশন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ফাওয়াদ চৌধুরী এ মন্তব্য করেন।

তার মতে, ইমরান খান একজন সৎ মানুষ ও ধর্মপ্রাণ মুসলিম। তিনি কেবল দাড়ি রাখা পছন্দ করেন না।

ইমরান খান সরল জীবনযাপন করেন দাবি করে এই মন্ত্রী বলেন, ইমরান কেমন জীবনযাপন করেন এবং তার বিশ্বাস কী এটা সবাই জানে। তিনি একজন সৎ ও বিশুদ্ধ মানুষ। তার ব্যক্তিজীবন নিয়ে রাজনীতি করাটা ফলপ্রসূ হবে না।

রাজনীতির সঙ্গে ধর্মকে মেলানো অনুচিত উল্লেখ করে বিজ্ঞানমন্ত্রী বলেন, রাজনীতি ও ধর্ম দুটি আলাদা বিষয়। রাজনীতির সঙ্গে ধর্মকে মেলানো অনুচিত হলেও বিরোধীরা সরকারবিরোধী এজেন্ডা বাস্তবায়নে সবসময় ধর্মকে ব্যবহার করে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯১ বার

আপনার মন্তব্য