যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 04:40am

|   লন্ডন - 11:40pm

|   নিউইয়র্ক - 06:40pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনা রোগীর চাপে হাসপাতাল লিজ নিচ্ছে লস এঞ্জেলেস

বর্ধিষ্ণু রোগীর চাপ সামলাতে লিজ নেওয়া হচ্ছে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৫ ১৩:২১:০২

 আপডেট: ২০২০-০৩-২৫ ১৩:২১:৫৭

ইন্টারনেট থেকে প্রাপ্ত

নিউজ ডেস্ক:

লস এঞ্জেলেস কাউন্টিতে খুব দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব। আর বর্ধিত এই নতুন রোগীর চাপ সামলাতে লিজ নেওয়া হচ্ছে একটি অব্যবহৃত হাসপাতাল।  ওয়েস্টলেক ডিসট্রিক্টের এই হাসপাতালটি লস এঞ্জেলেসের করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য লিজ নিচ্ছে ক্যালিফোর্নিয়া প্রশাসন।

শুক্রবার এক ঘোষণায় এমন খবর জানায়, ভেরিটি হেলথ সিস্টেম অব ক্যালিফোর্নিয়া। ক্যালিফোর্নিয়া স্টেট ঠিক কি কারণে হাসপাতালটি লিজ নিচ্ছে তা এখনো অস্পষ্ট বলে উল্লেখ করা হয় ঘোষণায়। অস্পষ্ট এই কারণে যে, লিজ নেওয়া অব্যবহৃত এই হাসপাতালটি প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা কাজে ব্যবহৃত হবে, না কোয়ারেন্টাইনের কাজে ব্যবহৃত হবে তা এখনো ঠিক করা হয় নি।

হাসপাতালটি লস এঞ্জেলেসের থার্ড এবং আলভারাডো রাস্তায় অবস্থিত। কাউন্সিলম্যান মিচ ও’ফ্যারেলের প্রতিনিধিত্বের মাধ্যমে এক বিবৃতিতে চুক্তির অনুমোদন প্রকাশ করা হয়।

জানুয়ারি মাসে ভেরিটি তাদের কার্যক্রম বন্ধ করে দেওয়ার ঘোষণা করে। ২০১৮ সালের আগস্টে কোম্পানিটি দেউলিয়া হয়ে যায়। হাসপাতাল সিস্টেম বিক্রি করার ব্যর্থ চেষ্টা করার পরে, হাসপাতালটি বন্ধ করার পরিকল্পনা ঘোষণা করে।

চুক্তির আওতায় ক্যালিফোর্নিয়া স্টেট উত্তর ক্যালিফোর্নিয়ার ডালি সিটিতেও কভিড-১৯ (করোনা ভাইরাসের) রোগীর চিকিত্সার জন্য আরেকটি মেডিকেল সেন্টার লিজ নিচ্ছে।

/এলএবাংলা টাইমস/      

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর