যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 10:41pm

|   লন্ডন - 04:41pm

|   নিউইয়র্ক - 11:41am

  সর্বশেষ :

  ককপিটে কেবিন ক্রুকে যৌন নিপীড়নের অভিযোগ বাংলাদেশ বিমানের পাইলটের বিরুদ্ধে   দেশটিভি পরিচালক আরিফের দেড় কোটি টাকা জব্দ   প্রেম করছি, বিয়ে করব আগামী বছর: জয়া আহসান   বিএনপির হাতে কোনো ইস্যু দেয়া হবে না : কাদের   পর্দাকাণ্ডে দুর্নীতির প্রমাণ পাচ্ছে দুদক   গুজবে সারাদেশে লবণের বাজারে অস্থিরতা   ফিলিস্তিনে ইসরায়েলের বসতি স্থাপনের বৈধতা দিল যুক্তরাষ্ট্র   বাংলাদেশ ইচ্ছা করেই রোহিঙ্গা প্রত্যাবাসন বন্ধ রেখেছে : মিয়ানমার   এলএ বাংলা টামইসের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ   সিরিয়ায় রাশিয়ার বিমান হামলা, নিহত ৯   পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   ২ ঘন্টা লাইনে দাড়িয়ে এক কেজি পেঁয়াজ কিনলেন সিলেটের মেয়র   ক্যালিফোর্নিয়ায় ফুটবল খেলা দেখার সময় গুলি, নিহত ৪   কাশ্মীরে বিস্ফোরণ, ভারতীয় সেনা নিহত   কমতে শুরু করেছে পেঁয়াজের দাম

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-১৪ ১৪:৫৬:১০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ সিদ্দিকুর রহমান নামে পুলিশের এক এসআইকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজএিস কলোনি এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ টিম তাকে আটক করে।

আটক সিদ্দিকুর রহমান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর বিভাগে টিএসআই (টাউন সাব-ইন্সপেক্টর) পদে কর্মরত রয়েছেন।

র‌্যাব চট্টগ্রামের সিনিয়র এএসপি মিমতানুর রহমান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এসআই সিদ্দিককে আটকে করেছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। আটকের পর তাকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটে হস্তান্তর করা হয়েছে।’

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট চট্টগ্রামের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ১০ হাজার পিস ইয়াবাসহ টিএসআই সিদ্দিকুর রহমানকে আটক করা হয়েছে। তিনি ইয়াবা নিয়ে মোটরসাইকেল চালিয়ে সিজিএস কলোনির সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সহায়তায় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে আটক করা হয়েছে।

তিনি বলেন, ইয়াবাগুলো মোটরসাইকেলের মধ্যে লুকানো অবস্থায় ছিল। আটক টিএসআই সিএমপির বন্দর বিভাগে কর্মরত বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি আরও জানান, টিএসআই সিদ্দিকুরের ট্রাফিক বিভাগে পোস্টিং হয়েছিল সম্প্রতি। তবে তিনি এখনো এই বিভাগে যোগ দেননি।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৭৬ বার

আপনার মন্তব্য