যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:38am

|   লন্ডন - 11:38pm

|   নিউইয়র্ক - 06:38pm

  সর্বশেষ :

  বিশ্বে ধর্ষণের রাজধানী ভারত : রাহুল গান্ধী   রুম্পার মৃত্যু, বয়ফ্রেন্ড সৈকত আটক   রোহিঙ্গা সঙ্কটের আশু সমাধান নেই : কানাডিয়ান হাইকমিশনার   ঢাকায় আলাদা স্থানে দুই বাসে আগুন   ৩২ টাকায় কেনা পেঁয়াজ ২৩০ টাকায় বিক্রি   বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন   বঙ্গবন্ধুকে ডক্টরেট ডিগ্রি দেবে ঢাকা বিশ্ববিদ্যালয়   মেয়ের কবরের সামনে পুলিশ কর্মকর্তা বাবার আহাজারি: বিচার দাবিতে বিক্ষোভ   বেশি পেঁয়াজ খায় সিলেট অঞ্চলে, কম বরিশালে   ইউরোপের প্রথম পরিবেশ বান্ধব মসজিদ উদ্বোধন করলেন এরদোগান   স্টামফোর্ড ইউনিভার্সিটি ছাত্রী রুম্পার মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি ৪৫ ঘণ্টায়ও   বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সৃজিত-মিথিলা   বন্ধুপ্রতীম ভারত বাংলাদেশের জন্য আতঙ্কের পরিবেশ সৃষ্টি করবে না: পররাষ্ট্রমন্ত্রীর   ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে কড়াকড়ি   ভারতে ধর্ষণের পর হত্যা, চার ধর্ষকই পুলিশের গুলিতে নিহত

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-১৪ ১৪:৫৬:১০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ সিদ্দিকুর রহমান নামে পুলিশের এক এসআইকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজএিস কলোনি এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ টিম তাকে আটক করে।

আটক সিদ্দিকুর রহমান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর বিভাগে টিএসআই (টাউন সাব-ইন্সপেক্টর) পদে কর্মরত রয়েছেন।

র‌্যাব চট্টগ্রামের সিনিয়র এএসপি মিমতানুর রহমান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এসআই সিদ্দিককে আটকে করেছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। আটকের পর তাকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটে হস্তান্তর করা হয়েছে।’

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট চট্টগ্রামের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ১০ হাজার পিস ইয়াবাসহ টিএসআই সিদ্দিকুর রহমানকে আটক করা হয়েছে। তিনি ইয়াবা নিয়ে মোটরসাইকেল চালিয়ে সিজিএস কলোনির সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সহায়তায় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে আটক করা হয়েছে।

তিনি বলেন, ইয়াবাগুলো মোটরসাইকেলের মধ্যে লুকানো অবস্থায় ছিল। আটক টিএসআই সিএমপির বন্দর বিভাগে কর্মরত বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি আরও জানান, টিএসআই সিদ্দিকুরের ট্রাফিক বিভাগে পোস্টিং হয়েছিল সম্প্রতি। তবে তিনি এখনো এই বিভাগে যোগ দেননি।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর