যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:46pm

|   লন্ডন - 12:46pm

|   নিউইয়র্ক - 07:46am

  সর্বশেষ :

  ‘সম্রাট-পাপিয়ারা চতুর্থ সারির নেতা, তা হলে প্রথম সারির নেতারা কী করছে ভাবুন’   করোনাভাইরাস আরো ভয়ংকর : ২৬১৯ জনের মৃত্যু   অবর্ণনীয় বর্বরতা: ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজার দিয়ে পিষে দিল ইসরাইলি সেনারা   সালমান শাহ আত্মহত্যা করেছিলেন : পিবিআই   হিন্দিতে ট্রাম্পের টুইট   মাহাথির মোহাম্মদের পদত্যাগ   মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-১৪ ১৪:৫৬:১০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ সিদ্দিকুর রহমান নামে পুলিশের এক এসআইকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজএিস কলোনি এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ টিম তাকে আটক করে।

আটক সিদ্দিকুর রহমান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর বিভাগে টিএসআই (টাউন সাব-ইন্সপেক্টর) পদে কর্মরত রয়েছেন।

র‌্যাব চট্টগ্রামের সিনিয়র এএসপি মিমতানুর রহমান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এসআই সিদ্দিককে আটকে করেছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। আটকের পর তাকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটে হস্তান্তর করা হয়েছে।’

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট চট্টগ্রামের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ১০ হাজার পিস ইয়াবাসহ টিএসআই সিদ্দিকুর রহমানকে আটক করা হয়েছে। তিনি ইয়াবা নিয়ে মোটরসাইকেল চালিয়ে সিজিএস কলোনির সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সহায়তায় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে আটক করা হয়েছে।

তিনি বলেন, ইয়াবাগুলো মোটরসাইকেলের মধ্যে লুকানো অবস্থায় ছিল। আটক টিএসআই সিএমপির বন্দর বিভাগে কর্মরত বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি আরও জানান, টিএসআই সিদ্দিকুরের ট্রাফিক বিভাগে পোস্টিং হয়েছিল সম্প্রতি। তবে তিনি এখনো এই বিভাগে যোগ দেননি।

এই খবরটি মোট পড়া হয়েছে ২১৩ বার

আপনার মন্তব্য