যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:10am

|   লন্ডন - 09:10pm

|   নিউইয়র্ক - 04:10pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   স্বদেশ

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-১৪ ১৪:৫৬:১০

নিউজ ডেস্ক: চট্টগ্রামে ১০ হাজার পিস ইয়াবাসহ সিদ্দিকুর রহমান নামে পুলিশের এক এসআইকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজএিস কলোনি এলাকা থেকে র‌্যাব ও পুলিশের যৌথ টিম তাকে আটক করে।

আটক সিদ্দিকুর রহমান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর বিভাগে টিএসআই (টাউন সাব-ইন্সপেক্টর) পদে কর্মরত রয়েছেন।

র‌্যাব চট্টগ্রামের সিনিয়র এএসপি মিমতানুর রহমান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব ও পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে এসআই সিদ্দিককে আটকে করেছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট। আটকের পর তাকে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটে হস্তান্তর করা হয়েছে।’

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট চট্টগ্রামের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, ১০ হাজার পিস ইয়াবাসহ টিএসআই সিদ্দিকুর রহমানকে আটক করা হয়েছে। তিনি ইয়াবা নিয়ে মোটরসাইকেল চালিয়ে সিজিএস কলোনির সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সহায়তায় মোটরসাইকেলের গতি রোধ করে তাকে আটক করা হয়েছে।

তিনি বলেন, ইয়াবাগুলো মোটরসাইকেলের মধ্যে লুকানো অবস্থায় ছিল। আটক টিএসআই সিএমপির বন্দর বিভাগে কর্মরত বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তিনি আরও জানান, টিএসআই সিদ্দিকুরের ট্রাফিক বিভাগে পোস্টিং হয়েছিল সম্প্রতি। তবে তিনি এখনো এই বিভাগে যোগ দেননি।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬০ বার

আপনার মন্তব্য