যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:03am

|   লন্ডন - 09:03pm

|   নিউইয়র্ক - 04:03pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   স্বদেশ

চাঁপাই সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-০৮ ০৩:০৫:১৭

নিউজ ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের কিরনগঞ্জ সীমান্তে সোমবার ভোরে ভারতীয় সীমান্তরক্ষীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি গরুর রাখাল।

নিহতের নাম দুলাল। তিনি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কিরনগঞ্জ গ্রামের শফিকের ছেলে।

স্থানীয়রা জানায়, রোববার গভীর রাতে দুলালসহ ৪-৫ জনের একটি দল কিরনগঞ্জ সীমান্তের ১৭৮নং মেইন পিলার সংলগ্ন এলাকা দিয়ে ভারতে প্রবেশ করে। পরে সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে ভারতের শুখদেবপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এ সময় দুলাল গুরুতর আহত হন। পরে সহযোগীরা দুলালকে আহতাবস্থায় নিয়ে আসার সময় তার মৃত্যু হয়। এ সময় সহযোগীরা ভারতীয় ভূখণ্ডেই দুলালের লাশ ফেলে পালিয়ে আসেন। সকালেও দুলালের লাশ সীমান্ত থেকে প্রায় ১শ গজ দূরে ভারতের অভ্যন্তরে পড়ে ছিল।

বিএসএফের গুলিতে দুলালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ওর্য়াড সদস্য কফিল উদ্দিন আহম্মেদ। এ ব্যাপারে জানতে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসানের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪৪ বার

আপনার মন্তব্য