যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৭ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 01:04pm

|   লন্ডন - 08:04am

|   নিউইয়র্ক - 03:04am

  সর্বশেষ :

  ক্যালিফোর্নিয়া জুড়ে এখনো বিক্ষোভ অব্যাহত   করোনায় একদিনে গেল আরও ৫৬ প্রাণ, আক্রান্ত ৬২ হাজার ৩৩৮   ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   লস এঞ্জেলেস পুলিশ প্রধান মাইকেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে

মূল পাতা   >>   নিউইয়র্ক

কভিড-১৯; মারা গেলে গ্র্যামি এ্যাওয়ার্ড প্রাপ্ত বিখ্যাত সঙ্গীত শিল্পী জো ডিফি

১৯৯৮ সালে 'সেইম ওল্ড ট্রেন’ শিরোনামের একটি সঙ্গীতের জন্য গ্র্যামি জিতেছিলেন

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৩-২৯ ২৩:৫৯:১৩

 আপডেট: ২০২০-০৩-৩০ ০০:০১:৩২

মার্কিন সঙ্গীত শিল্পী জো ডিফি

নিজস্ব প্রতিবেদক:
প্রাণঘাতী কভিড-১৯ (করোনাভাইরাসে) আক্রান্ত হয়ে মারা গেলেন গ্র্যামি এ্যাওয়ার্ড প্রাপ্ত মার্কিন সঙ্গীত শিল্পী জো ডিফি। আজ রবিবার মরণব্যাধী এই ভাইরাসে আক্রান্ত হয়ে ডিফির মারা যাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার জনসংযোগ কর্মকর্তা। 


গণমাধ্যমে পাঠানো এক বিবৃতে এমন তথ্য জানানো হয়। সেইসাথে এই বিবৃতিতে গুণী এই শিল্পীর পারিবারিক নিরাপত্তা ও গোপনীয়তার বিষয়ে গুরুত্ব প্রদানের অনুরোধ করা হয়। 

এর আগে, গত শুক্রবার প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হওয়ার কথা জানান এই শিল্পী। একইসাথে তিনি তার সকল ফ্যানদের এই ভাইরাসটি বিষয়ে সতর্ক করেছিলেন। 

১৯৯৮ সালে মেরেল হ্যাগার্ড, ক্লিন্ট ব্ল্যাক এবং এমিলিও হ্যারিসের সাথে যৌথভাবে ‘সেইম ওল্ড ট্রেন’ শিরোনামের একটি সঙ্গীতের ভোকালের জন্য গ্র্যামি জিতেছিলেন এই মার্কিন শিল্পী।

তুলসার এলাকায় বসবাসকারী এই নিজের নামে 20 টিরও বেশি গান রচনা করেছিলেন। এর মধ্যে ১০টি সঙ্গীত খুবই জনপ্রিয় ছিল। সেইসাথে ভাইরাসে আক্রান্ত হয়ে  মৃত্যুর আগ পর্যন্ত ১৩ টি অ্যালবাম প্রকাশ করেন। 

/এলএ বাংলা টাইমস/

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৩৮ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর