যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:08pm

|   লন্ডন - 11:08am

|   নিউইয়র্ক - 07:08am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   নিউইয়র্ক

জ্যাকসন হাইটসে 'বাংলা মোবাইল ও ট্রাভেলস'-এর উদ্বোধন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৮ ১২:৩৭:২২

নিউজ ডেস্ক: নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীদের ব্যবসা-বাণিজ্যের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত জ্যাকসন হাইটসে চালু হলো বাংলাদেশী মালিকানাধীন আরো একটি ব্যবসা প্রতিষ্ঠান ‘বাংলা মোবাইল ও ট্রাভেলস’। জ্যাকসন হাইটসের ডিজিটাল ওয়ান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ‘বাংলা মোবাইল ও ট্রাভেলস’ স্টোরের যাত্রা উপলক্ষ্যে গত ১৫ জানুয়ারী সোমবার সন্ধ্যায় প্রতিষ্ঠানটিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনাড়ম্বর অনুষ্ঠান ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন প্রবীণ সাংবাদিক, সাপ্তাহিক আজকাল-এর সম্পাদক মনজুর আহমদ। এর আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট ও আজকাল-এর প্রধান সম্পাদক জাকারিয়া মাসুদ জিকো এবং বাংলা মোবাইল ও ট্রাভেলস-এর সিইও বেলাল হোসেন।

অনুষ্ঠানে জাকারিয়া মাসুদ জিকো বলেন, ডিজিটাল ওয়ান প্রায় ২০ বছর ধরে কমিটিতে ব্যবসা করে আসছে। আমরা মোবাইল ফোন সহ এয়ার টিকেট ব্যবসায় জড়িত। বিশেষ করে বাংলাদেশী কমিউনিটির সাথে আমরা বিশ্বস্ততার সাথে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছে এবং আমাদের ব্যবসা-বাণিজ্য প্রসারিত হওয়ায় বাংলাদেশী অধ্যুষিত এলাকায় নতুন প্রতিষ্ঠান খোলার চিন্তা-ভাবনা করছিলাম। আশা করছি সর্বোচ্চ সেবার মাধ্যমে আমরা গ্রাহকদের মন জয় করতে পারবো। তিনি বলেন, এই প্রতিষ্ঠানে সুলভমূল্যে মোবাইল সহ সংশ্লিষ্ট জিনসপত্র কেনাকাটা ছাড়াও বাংলাদেশ অর্থ প্রেরণেরও ব্যবস্থা থাকবে। আরো থাকবে এয়ার টিকেট কেনা-কাটার সুযোগ। তিনি বলেন, বাংলাদেশের প্রতি ভালোবাসা আর মমত্ববোধ থেকেই নতুন প্রতিষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘বাংলা মোবাইল আর বাংলা ট্রাভেলস’। 

বেলাল হোসেন বলেন, বাংলাদেশকে প্রমোট করার পাশপাশি প্রবাসী বাংলাদেশী সুবিধার কথা বিবেচনা করেই প্রতিষ্ঠানটির নাম রাখা হয়েছে ‘বাংলা মোবাইল এন্ড ট্রাভেলস’। আমাদের বেশীরভাগ ক্রেতা-গ্রাহক বাংলাদেশী।
উল্লেখ্য, জ্যাকসন হাইটসের ৭৩ ষ্ট্রীট সংলগ্ন সাবওয়য়ের সাথে ‘বাংলা মোবাইল’ স্টোরটি প্রতিষ্ঠিত।


এলএবাংলাটাইমস/এনওয়াই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১০০২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর