যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 06:37pm

|   লন্ডন - 01:37pm

|   নিউইয়র্ক - 08:37am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   খেলাধুলা

মেসিকে পেছনে ফেলে শীর্ষে হ্যারি কেন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-২৬ ১১:০২:৩৭

নিউজ ডেস্ক: এল ক্লাসিকোতে ১ গোল করে ৫৪ গোল নিয়ে বছর শেষ করেছিলেন লিওনেল মেসি। ৫৪ গোল নিয়ে তিনি ২০১৭ সালে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষেই ছিলেন। কিন্তু টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার হ্যারি কেন আজ তাকেও পেছনে ফেলেছেন।

আজ মঙ্গলবার বক্সিং ডে ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন হ্যারি। আর এই হ্যাটট্রিকের সুবাদে ২০১৭ সালে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে ৫৫ তে। এর মধ্য দিয়ে মেসিকে পেছনে ফেলে শীর্ষে উঠে এলেন ইংলিশ ফুটবলার হ্যারি কেন। ৫৫ গোলের ৪৭টি করেছেন টটেনহ্যামের হয়ে। ৮টি করেছেন ইংল্যান্ডের জার্সি গায়ে।

শুধু তাই নয় এই হ্যাটট্রিকের ফলে প্রিমিয়ার লিগে ২০১৭ সালে ৩৯ গোল করার রেকর্ড গড়েছেন। ভেঙেছেন ২২ বছরের পুরনো রেকর্ড।

২০১৭ সালে ক্লাব ও দেশের হয়ে ৫৩টি করে গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো, এডিনসন কাভানি ও রবার্ত লেভানডোস্কি।

এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৬৬ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত