যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৩ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:52pm

|   লন্ডন - 10:52am

|   নিউইয়র্ক - 05:52am

  সর্বশেষ :

  জার্মান থেকে অবসরই নিয়ে ফেললেন ওজিল   টরোন্টোতে ১৫ জনকে গুলি, হামলাকারীসহ নিহত ২   ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের দাপুটে জয়   মাহমুদুর রহমান ইউনাইটেডে ভর্তি, দেখতে গেলেন ফখরুল   জাপানে তাপদাহে ৩০ জনের মৃত্যু   মসজিদে নববীর সাবেক ইমাম ও মুসাইদ আত তাইয়ার গ্রেফতার   গরু চোরাচালানি সন্দেহে ভারতে মুসলিম যুবককে পিটিয়ে হত্যা   কাবুল বিমানবন্দরের প্রবেশ পথে আত্মঘাতী হামলায় নিহত ১১   বিনামূল্যে চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারা   কুষ্টিয়ায় ছাত্রলীগের হামলায় মাহমুদুর রহমান গুরুতর আহত   বৃহৎ শ্রমবাজারে কর্মী যাওয়া নেমে এসেছে অর্ধেকে   ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত

মূল পাতা   >>   খেলাধুলা

মেসিকে পেছনে ফেলে শীর্ষে হ্যারি কেন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১২-২৬ ১১:০২:৩৭

নিউজ ডেস্ক: এল ক্লাসিকোতে ১ গোল করে ৫৪ গোল নিয়ে বছর শেষ করেছিলেন লিওনেল মেসি। ৫৪ গোল নিয়ে তিনি ২০১৭ সালে সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় শীর্ষেই ছিলেন। কিন্তু টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার হ্যারি কেন আজ তাকেও পেছনে ফেলেছেন।

আজ মঙ্গলবার বক্সিং ডে ম্যাচে সাউদাম্পটনের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন হ্যারি। আর এই হ্যাটট্রিকের সুবাদে ২০১৭ সালে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে ৫৫ তে। এর মধ্য দিয়ে মেসিকে পেছনে ফেলে শীর্ষে উঠে এলেন ইংলিশ ফুটবলার হ্যারি কেন। ৫৫ গোলের ৪৭টি করেছেন টটেনহ্যামের হয়ে। ৮টি করেছেন ইংল্যান্ডের জার্সি গায়ে।

শুধু তাই নয় এই হ্যাটট্রিকের ফলে প্রিমিয়ার লিগে ২০১৭ সালে ৩৯ গোল করার রেকর্ড গড়েছেন। ভেঙেছেন ২২ বছরের পুরনো রেকর্ড।

২০১৭ সালে ক্লাব ও দেশের হয়ে ৫৩টি করে গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো, এডিনসন কাভানি ও রবার্ত লেভানডোস্কি।

এলএবাংলাটাইমস/এস/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৫৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত