আপডেট :

        দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে

        দ্বিতীয় ধাপের নির্বাচনে উপজেলায় থাকবেন একজন করে বিচারিক ম্যাজিস্ট্রেট

        বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির গল্পটা সবারই জানা

        সেকেন্ড হ্যান্ড পণ্য কেনার প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করেছে

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক অস্থিতিশীলতা

        উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক অস্থিতিশীলতা

        ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন মামুনুল হক

        ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন মামুনুল হক

        নদীতে গোসল করতে নেমে শিশুসহ দুইজনের মৃত্যু!

        কুষ্টিয়ার কুমারখালীতে ধান কাটা বিরোধের জের ধরে খুন

        ভারতের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী মোনালি ঠাকুর মা কে হারালেন

        পাকিস্তানে দক্ষিণ ওয়াজিরিস্তানের একটি মেয়েদের স্কুলের বোমা হামলা

        স্থানীয় বাজারে তেজাবি স্বর্ণের মূল্যবৃদ্ধি

        কিরগিজস্তানের বিশকেকে বিদেশি শিক্ষার্থীদের লক্ষ্য করা হামলার ঘটনা

        দমে যাবেন না পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো

        নিজের ৪০তম জন্মদিনে একটু ভিন্নভাবে সেজেছেন মার্ক জাকারবার্গ

        ক্রিকেটার তাসকিনের বদলে যাওয়ার গল্প

সাংবাদিকদের সাথে মহানগর পুলিশ কমিশনারের মতবিনিময়

সাংবাদিকদের সাথে মহানগর পুলিশ কমিশনারের মতবিনিময়

সিলেট কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবনিযুক্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, পিপিএম।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের কনফারেন্স হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ কমিশনার নিজের পরিচয় তুলে ধরে আগামী দিনসমূহে সিলেট মেট্রোপলিটন পুলিশের কর্মপরিকল্পনা উপস্থাপন করেন।

পরে আমন্ত্রিত সাংবাদিকবৃন্দ ও নিজেদের পরিচয় প্রদানের পাশাপাশি পুলিশ কমিশনারের কাছে বিভিন্ন সমস্যার কথা উত্থাপন করে সেগুলো সমাধানের আহ্বান জানান।

এসময় গণমাধ্যমকর্মীরা যানজট নিরসন ও অবৈধ এবং রেজিস্ট্রেশনবিহীন যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া, মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা, কিশোর গ্যাং, হিজরা উপদ্রব, যাত্রীবেশে ছিনতাই, আবাসিক হোটেল এবং গেস্ট হাউজে অসামাজিক কার্যাকলাপের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান। পাশাপাশি তারা নির্বাচনকালে দায়িত্ব পালনে পুলিশের সর্বাত্মক সহযোগিতা পাওয়ার আশা প্রকাশ করেন।

পুলিশ কমিশনার সাংবাদিকবৃন্দের প্রশ্নের জবাবে মাদকের বিরুদ্ধে তার পূর্বের অভিজ্ঞতার কথা বর্ণনা করেন এবং সিলেটেও মাদকের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ এবং অন্যান্য সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক দলসমূহের মধ্যে দুই রকমের কার্যক্রম পরিচালনা করছে। এক পক্ষ একটি উৎসবমুখর পরিবেশে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছে অপরপক্ষ নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। নির্বাচনকালীন সময়ে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী তার উপর অর্পিত দায়িত্ব শতভাগ সততা ও নিরপেক্ষতার সাথে পালন করবে।

এসময় তিনি সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সবসময় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

মতবিনিময়কালে পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ, পিপিএম, (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. শাহরিয়ার আলম, সহকারি পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) মো. জায়েদ হাসানসহ এসএমপির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, ইমজা সভাপতি মাহবুবুর রহমান রিপন, সাধারণ সম্পাদক গোলজার আহমদ, সময় টেলিভিশনের ব্যুরো প্রধান ইকরামুল কবির, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, আরটিভির কামকামুর রাজ্জাক রুনু, এটিএন বাংলার শাহ মুজিবুর রহমান জকন, এনটিভির সজল ছত্রী, দৈনিক জালালাবাদের আহবাব মোস্তফা খান, দৈনিক সিলেটের ডাকের সমরেন্দ্র বিশ্বাস সমর, শ্যামল সিলেটের আবুল হোসেন আবুল মোহাম্মদ, দৈনিক ঢাকা ট্রিবিউনের মোহাম্মদ সিরাজুল ইসলাম, দৈনিক যুগভেরীর মো. আব্দুল মালেক, চ্যানেল আই এর সাদিকুর রহমান সাকী, বৈশাখী টিভির এস ছোটন সিংহ, মোহনা টিভির আব্দুল আউয়াল চৌধুরী শিপার, চ্যানেল আইর সুবর্ণা হামিদ, নাগরিক টিভির কাইয়ুম উল্লাস, সময় টিভির নৌসাদ আহমেদ চৌধুরী, মাই টিভির মৃনাল কান্তি দাস, শ্যামল সিলেটের গোলাম মর্তুজা, মাই টিভির শাহীন আহমেদ, আমাদের নতুন সময় এর আশরাফ চৌধুরী রাজু, আজকের পত্রিকার এম এ মারুফ, দৈনিক নয়াদিগন্ত’র এটিএম তোরাব, চ্যানেল ২৪ এর দিপক বৈদ্য, আনন্দ টিভির এম আর টুনু তালুকদার, এশিয়ান টিভির শাহজাহান সেলিম বুলবুল, চ্যানেল ২৪ এর আজহার উদ্দিন শিমুল প্রমুখ।

এলএবাংলাটাইমস/আইটিএলএস

শেয়ার করুন

পাঠকের মতামত