আপডেট :

        দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে

        দ্বিতীয় ধাপের নির্বাচনে উপজেলায় থাকবেন একজন করে বিচারিক ম্যাজিস্ট্রেট

        বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির গল্পটা সবারই জানা

        সেকেন্ড হ্যান্ড পণ্য কেনার প্রতি মানুষের আগ্রহ বাড়তে শুরু করেছে

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিলুপ্ত

        উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক অস্থিতিশীলতা

        উন্নয়নশীল দেশগুলোতে অর্থনৈতিক অস্থিতিশীলতা

        ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন মামুনুল হক

        ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলেন মামুনুল হক

        নদীতে গোসল করতে নেমে শিশুসহ দুইজনের মৃত্যু!

        কুষ্টিয়ার কুমারখালীতে ধান কাটা বিরোধের জের ধরে খুন

        ভারতের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী মোনালি ঠাকুর মা কে হারালেন

        পাকিস্তানে দক্ষিণ ওয়াজিরিস্তানের একটি মেয়েদের স্কুলের বোমা হামলা

        স্থানীয় বাজারে তেজাবি স্বর্ণের মূল্যবৃদ্ধি

        কিরগিজস্তানের বিশকেকে বিদেশি শিক্ষার্থীদের লক্ষ্য করা হামলার ঘটনা

        দমে যাবেন না পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো

        নিজের ৪০তম জন্মদিনে একটু ভিন্নভাবে সেজেছেন মার্ক জাকারবার্গ

        ক্রিকেটার তাসকিনের বদলে যাওয়ার গল্প

‘আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে:ড. মোমেন

‘আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে:ড. মোমেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাকি আর মাত্র ৮দিন। নির্বাচনকে সামনে রেখে শুক্রবার ছুটির দিন ভোটারদের দ্বারে দ্বারে ব্যস্ত সময় কাটিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন।

সকালে ড. মোমেন নগরীর উপশহর এলাকায় লিফলেট বিতরণের মাধ্যমে দিনের নির্বাচনি প্রচারণা কার্যক্রম শুরু করেন।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আওয়ামী লীগ গণতন্ত্র বিশ্বাস করে বলেই একটি অবাধ সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের জন্য ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। অন্যদিকে বিএনপি চোরাগুপ্তা হামলা চালিয়ে দেশের সংঘাতময় পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে।’

বিএনপির অসহযোগ আন্দোলন দুঃখজনক উল্লেখ করে তিনি বলেন, বিএনপি মনে করছে নির্বাচনে আসলে তারা ভোট পাবে না। তারা ভুল পথে চলছে। আল্লাহ তাদের হেদায়েত দান করুক।

এ সময় তিনি আরো বলেন, বাংলাদেশ ১৭০ মিলিয়ন মানুষের দেশ- বিশ্বের ৩৩ তম বৃহত্তম অর্থনীতির দেশ। আমরা এখন আত্মনির্ভশীল। সব দেশের সাথে আমাদের সুসম্পর্ক আছে। বাংলাদেশ আফগানিস্তান নয় কাজেই দু-একটি দেশের মাতব্বরী, হুমকি-ধামকিতে কোন লাভ হবে না।

প্রচারণার সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ সেলিম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, এডভোকেট আফসর আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলে রাব্বী চৌধুরী মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ডা. আব্দুল ওয়াহিদ, মো. আবুর কামাল, জেলা মহিলা আওয়ামী লীগের সহসাধারণ সম্পাদক সাজেদা পারভীন, সৈয়দা রাবেয়া ইসলাম, সুলতানা বেগম, ওয়ার্ড সভাপতি জাভেদ আহমদ, ওয়ার্ড যুবলীগের সভাপতি হোসেন আহমদ, তারেক আহমদ, সুয়েব আহমদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিকালে ড. এ কে আব্দুল মোমেন নগরীর ৭ নং ওয়ার্ডে পশ্চিম পীর মহল্লায় আয়োজিত এক জনসভায় যোগ দেন।

সেখানে তিনি বলেন, দেশের সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকার বিগত ১৫ বছর নিরলসভাবে কাজ করেছে। আমরা যদি শান্তিতে ঘুমাতে চাই তাহলে শেখ হাসিনাকে আবার দরকার। বিএনপি শান্তি নষ্ট করে জনগণের সম্পদ-রেলওয়ে, হাসপাতাল, বাস ধ্বংস করে নির্বাচন বানচালের স্বপ্ন দেখছে। তারা আহাম্মকের স্বর্গে বাস করছে।

বীর মুক্তিযোদ্ধা বশির আহমদের সভাপতিত্বে সভায় বক্তব্য ও উপস্থিত ছিলেন, সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুল, কৃষি ও সমবায় সম্পাদক তপন মিত্র, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, এডভোকেট রিয়াজ উদ্দিন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মনির উদ্দিন, রিয়াজ উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক জাহিদ খান সাহেদ, রোকসানা পারভীন, নার্গিস আরা বেগম প্রমুখ।

এরপর সন্ধ্যায় নগরীরর হাফিজ কমপ্লেক্সে সিলেটস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতির সাথে মতবিনিময় করেন ড. এ কে আব্দুল মোমেন।

সভায় তিনি বলেন, ‘আওয়ামী লীগ গণতন্ত্রের মূল্যবোধে বিশ্বাস করে। আমাদের কোন চাওয়া-পাওয়া নেই। একটাই চাওয়া- জনগণের সেবা করা। এ সেবার সুযোগ আবার দিতে আগামী ৭ জানুয়ারি পবিত্র আমানত ব্যবহার করার আহ্বান জানান তিনি।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. তৌফিকুল আলম বাবলু, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, সহসভাপতি ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক ফরিদ উদ্দিন, আবুল হাশেম, জসিম উদ্দিন, হাফেজ রইছ উদ্দিন, ইঞ্জি. সিরাজুল ইসলাম, এড. শহিদুল্লাহ তালুকদার, সোহাগ ইবনে নূর, আবদুল্লাহ আল মামুন, মুরাদ খান, আয়াজ আলম ভুইয়া প্রমুখ।

 
  এলএবাংলাটাইমস/আইটিএলএস

শেয়ার করুন

পাঠকের মতামত