যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 04:51am

|   লন্ডন - 11:51pm

|   নিউইয়র্ক - 06:51pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

করোনা ঠেকাতে বিদেশীদের প্রবেশ নিষিদ্ধ করল থাইল্যান্ড

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৫ ১১:৫৮:৩৬

নিউজ ডেস্ক: করোনা ভাইরাসের মহামারি ঠেকাতে থাইল্যান্ডে সকল বিদেশীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছেন দেশটির সরকার। এ নিয়ে দেশটিতে একটি জরুরি ডিক্রি জারি করেছেন থাই সরকার। থাইল্যান্ডের প্রধানমন্ত্রী প্রায়ুথ চ্যান-ও চা রাষ্ট্রীয় বিৃবতিতে এ ঘোষণা দেন।

বুধবার মধ্যরাত থেকে জারিকৃত এই ডিক্রি কার্যকর হবে এবং এটি আগামী ৩০ মার্চ পর্যন্ত বলবৎ থাকবে বলে জানিয়েছে ব্যাংকক পোস্ট।

খবরে বলা হয়, দেশটিতে বিদেশীদের প্রবেশের সকল পথ বন্ধ রাখা হবে। তবে জাহাজের নাবিক, কূটনীতিক, ড্রাইভার, পাইলট এবং যারা প্রধানমন্ত্রী প্রায়ুথ চ্যান-ও চা কর্তৃক অনুমতি প্রাপ্ত হবে তারাই কেবল থাইল্যান্ডে প্রবেশ করতে পারবে। এছাড়াও অন্যান্য দেশে আটকা পড়ে থাকা থাই নাগরিকদের দেশে ফিরে আসতে দেওয়া হবে।

ঘোষণায় আরও বলা হয়, ৫ বছর বয়সের কম বয়সী শিশু এবং ৭০ বছরের বেশি বয়সী বৃদ্ধকে বিশেষভাবে বাড়িতে থাকতে উৎসাহিত করা হয়েছে এবং একই সঙ্গে থাইল্যান্ড জুড়ে সকল প্রকার জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৫ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত