যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 09:30am

|   লন্ডন - 04:30am

|   নিউইয়র্ক - 11:30pm

ব্রেকিং নিউজ >>   ঢাকায় ভিপি নুর আটক

  সর্বশেষ :

  করোনা মোকাবেলায় নিজেকে 'এ প্লাস' দিলেন ট্রাম্প!   ওহাইও থেকে নিখোঁজ ৩৫ কিশোরী উদ্ধার   যুক্তরাষ্ট্রে টিকটকের চুক্তি নিয়ে পরিস্থিতি ধোঁয়াশা   নতুন বিচারপতি হতে পারেন এমি কোনি ব্যারেট   বেকার ভাতার আবেদন বেড়েছে ক্যালিফোর্নিয়ায়   ট্রাম্পকে বিষ মাখানো চিঠি, সন্দেহভাজন নারী গ্রেফতার   স্বাস্থ্যে অধিদপ্তরের সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে   ঢাকায় ভিপি নুর আটক   মহামারী হেলাফেলা আত্মঘাতী   আহমদ শফী (রহ:) ছিলেন সর্বজন শ্রদ্ধয় বুজর্গ ও উলামায়ে কেরামের সিপাহসালার: নিউইয়র্কে দুআ মাহফিলে বক্তারা   জাতিসংঘের সদস্যপদ লাভের ৪৬ বছর পূর্তি: যুক্তরাষ্ট্র আ. লীগের আনন্দ সমাবেশ   কবিতা   সব ধরনের রোগীরাই পোস্ট কোভিড-১৯ সিনড্রোমে ভুগছেন   করোনায় ভেষজ চিকিৎসার প্রটোকল অনুমোদন দিল ডব্লিউএইচও   গিন্সবার্গের পদে কোনো নারীকে নিয়োগ দিতে চান ট্রাম্প

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে করোনা সনাক্তের 'সেলফ-টেস্ট কিওস্ক' বুথ চালু

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৯-১০ ১৭:০৭:০২

ছবি: এলএবাংলাটাইমস

নিজস্ব প্রতিবেদক : লস এঞ্জেলেসে চালু করা হয়েছে করোনাভাইরাস সনাক্তের 'সেলফ-টেস্ট কিওস্ক' বুথ। 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) থেকে লস এঞ্জেলেসের ইউনিয়ন স্টেশনে এই সেবাটি চলবে বলে জানিয়েছেন লস এঞ্জেলেসের মেয়র এরিক গারসেটি। 

মেয়র এরিক গারসেটি জানান, চলমান মহামারি মোকাবেলায় এই নতুন পরীক্ষা পদ্ধতি বুথ চালু করা হয়েছে৷ কোনোরকম পূর্ব রেজিস্ট্রেশন ছাড়াই এখানে প্রতিদিন ৫০০ বাসিন্দা নিজেই  করোনাভাইরাসের টেস্ট করতে পারবে৷ বুধবার থেকে রবিবার সকাল নয়টা থেকে তিনটা পর্যন্ত বুথ খোলা থাকবে।

ডটএলএ সূত্র জানিয়েছে, করোনাভাইরাসে এই পরীক্ষার ফলাফল নিয়ন্ত্রণ করবে কিউরেটিভ কর্পোরেশন। ইতোমধ্যে রাজ্যের মোট টেস্টের ১০ শতাংশ নিয়ন্ত্রণ করছে প্রতিষ্ঠানটি। টেস্ট করার ২৪ ঘন্টা পর পরীক্ষার ফলাফল জানা যাবে। 


এলএবাংলাটাইমস/ওএম 

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩০ বার

আপনার মন্তব্য