যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭ ইং

|   ঢাকা - 04:48am

|   লন্ডন - 10:48pm

|   নিউইয়র্ক - 05:48pm

  সর্বশেষ :

  ধর্ম অবমাননা নিয়ে রংপুরে সহিংসতা, আদালতে টিটু রায়ের স্বীকারোক্তি   টিকাতেই নিরাময় হবে ক্যান্সার   মিয়ানমারে রোহিঙ্গারা ‘জাতিগত বৈষম্যের’ শিকার : অ্যামনেস্টি   ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮   নাইজেরিয়ায় মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ৫০   রোহিঙ্গাদের ফেরাতে চলতি সপ্তাহে সমঝোতার আশা সু চি’র   জানুয়ারি থেকে সব বাহিনীর মুক্তিযোদ্ধাদের বিশেষ ভাতা: প্রধানমন্ত্রী   আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা হলেন যারা   পদত্যাগ নয়, জাতির উদ্দেশে ভাষণ দিলেন মুগাবে   কেন সৌদি আরব এমন করছে?   মরক্কোয় ত্রাণ নেওয়ার সময় পদদলিত হয়ে নিহত ১৫   ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা চেয়ে হাইকোর্টে রিট   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা : তদন্তের নির্দেশ আদালতের   এলপিজি আমদানির জাহাজ কিনলো বেক্সিমকো পেট্রোলিয়াম   রোহঙ্গিা সঙ্কট নিরসনে চীনের ৩ ধাপের প্রস্তাব

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে যুবলীগের উদ্যোগে শেখ হাসিনা'র জন্মদিন পালন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৯-২৯ ০৬:০৪:৫২

নিউজ ডেস্ক: বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনা'র ৭১তম শুভ জন্মদিন পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখা। এ উপলক্ষে গত বুধবার লস এঞ্জেলেসে  লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে এক প্রার্থনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
Inline image 1শাখা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ একরামুল হক বাবুর পরিচালনায় ও সুবর্ন নন্দী তাপসের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মন্‌জুর আলম শাহীন ভাই। তার উপস্থিতির জন্য ক্যালিফোর্নিয়া যুবলীগ কৃতজ্ঞতা জানিয়েছেন।
Inline image 2প্রধান অতিথির বক্তব্যের পর উপস্থিত সবাই নেত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে প্রার্থনা করেন। এরপর সকলে মিলে কেক কেটে নেত্রীর শুভ জন্মদিন পালন করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ, আওয়ামীলীগ, মহিলা লীগ, সিটি আওয়ামীলীগের অসংখ্য নেতা-কর্মী। অল্প সময়ের মধ্যে সুন্দর অনুষ্ঠান উপহার দেয়ার জন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে এবং উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৩৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর