যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ২১ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 10:29am

|   লন্ডন - 05:29am

|   নিউইয়র্ক - 12:29am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার কারামুক্তি ও সুচিকিৎসার দাবীতে লস এঞ্জেলেসে আলোচনা ও মতবিনিময়   ভয়াবহভাবে ‘ভেঙে পড়েছে’ অ্যাসাঞ্জের স্বাস্থ্য, জাতিসংঘের হস্তক্ষেপ কামনা   শেখ জামাল উদ্দিন আহমেদ-এর ২টি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ২৪ জুন   শাহানা কাজীর নতুন মিউজিক ভিডিও   গাজার ২৫টি সামরিক স্থাপনায় ইসরাইলের ৪৫ রকেট হামলা   উরুগুয়ের কাছে সৌদির হার   রোনালদোর গোলে পর্তুগালের জয়   রাজধানীতে এমপি পুত্রের গাড়ি চাপায় প্রাণ গেল পথচারীর!   চীনের কাছ থেকে জেট বিমান কিনছে বাংলাদেশ   ২০২০ সালের মধ্যে ৯৯ লাখ কর্মসংস্থান হবে : প্রধানমন্ত্রী   ‘বাংলাদেশ নিরাপদ নয়, কিছুক্ষণের মধ্যেই আমি এই দেশ ছাড়ছি’   গাজা উপত্যকা যুদ্ধের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে : জাতিসংঘ মহাসচিব   জাতিসংঘের মানবাধিকার কাউন্সিল থেকে বেরিয়ে গেলো যুক্তরাষ্ট্র   লস এঞ্জেলেসে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত   ইতালির রোমে প্রবাসীদের প্রীতি ক্রিকেট ম্যাচ

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে যুবলীগের উদ্যোগে শেখ হাসিনা'র জন্মদিন পালন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৯-২৯ ০৬:০৪:৫২

নিউজ ডেস্ক: বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনা'র ৭১তম শুভ জন্মদিন পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখা। এ উপলক্ষে গত বুধবার লস এঞ্জেলেসে  লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে এক প্রার্থনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
Inline image 1শাখা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ একরামুল হক বাবুর পরিচালনায় ও সুবর্ন নন্দী তাপসের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মন্‌জুর আলম শাহীন ভাই। তার উপস্থিতির জন্য ক্যালিফোর্নিয়া যুবলীগ কৃতজ্ঞতা জানিয়েছেন।
Inline image 2প্রধান অতিথির বক্তব্যের পর উপস্থিত সবাই নেত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে প্রার্থনা করেন। এরপর সকলে মিলে কেক কেটে নেত্রীর শুভ জন্মদিন পালন করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ, আওয়ামীলীগ, মহিলা লীগ, সিটি আওয়ামীলীগের অসংখ্য নেতা-কর্মী। অল্প সময়ের মধ্যে সুন্দর অনুষ্ঠান উপহার দেয়ার জন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে এবং উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৭৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর