যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 01:47pm

|   লন্ডন - 07:47am

|   নিউইয়র্ক - 02:47am

  সর্বশেষ :

  বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!   আস্থাভোটে টিকে গেলেন থেরেসা মে   প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে যুবলীগের উদ্যোগে শেখ হাসিনা'র জন্মদিন পালন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৯-২৯ ০৬:০৪:৫২

নিউজ ডেস্ক: বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনা'র ৭১তম শুভ জন্মদিন পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ক্যালিফোর্নিয়া শাখা। এ উপলক্ষে গত বুধবার লস এঞ্জেলেসে  লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে এক প্রার্থনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
Inline image 1শাখা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ একরামুল হক বাবুর পরিচালনায় ও সুবর্ন নন্দী তাপসের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মন্‌জুর আলম শাহীন ভাই। তার উপস্থিতির জন্য ক্যালিফোর্নিয়া যুবলীগ কৃতজ্ঞতা জানিয়েছেন।
Inline image 2প্রধান অতিথির বক্তব্যের পর উপস্থিত সবাই নেত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে প্রার্থনা করেন। এরপর সকলে মিলে কেক কেটে নেত্রীর শুভ জন্মদিন পালন করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ, আওয়ামীলীগ, মহিলা লীগ, সিটি আওয়ামীলীগের অসংখ্য নেতা-কর্মী। অল্প সময়ের মধ্যে সুন্দর অনুষ্ঠান উপহার দেয়ার জন্য যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে এবং উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬০১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর