যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 06:15am

|   লন্ডন - 12:15am

|   নিউইয়র্ক - 07:15pm

  সর্বশেষ :

  ইসরাইলের অবৈধ বসতির মার্কিন নীতি মানবে না মালয়েশিয়া   ঢাকায় চালু হচ্ছে গাড়িমুক্ত সড়ক   এবার গোটা ভারতেই এনআরসি চাইছে বিজেপি সরকার   উন্নত দেশ গড়তে একযোগে কাজ করার আহবান প্রধানমন্ত্রীর   ছোট ভাই প্রেসিডেন্ট হয়েই বড়ভাইকে করলেন প্রধানমন্ত্রী   সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮   মোদির কাছে রাজনৈতিক আশ্রয় চাইলেন পাকিস্তানি রাজনীতিক   সৌদি বিশ্ববিদ্যালয়ে অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি শিক্ষার্থী   মুনার পক্ষ থেকে মরহুম শামীম মানসুরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান   ডিজিটাল হচ্ছে সিলেট বিভাগ, অনলাইনেই সকল সেবা   ফ্লাইট এসেছে, পেঁয়াজ আসেনি   শ্রমিক ধর্মঘটে বিভিন্ন জেলায় বাস বন্ধ, চরম ভোগান্তিতে মানুষ   গ্রেটার ওয়াশিংটন ডিসি বিএনপিকে কুক্ষিগত করে রাখতে চান ওয়াশিংটনের নেতারা   খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওয়াশিংটনে বিএনপির বিক্ষোভ   ককপিটে কেবিন ক্রুকে যৌন নিপীড়নের অভিযোগ বাংলাদেশ বিমানের পাইলটের বিরুদ্ধে

মূল পাতা   >>   খেলাধুলা

রোমে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার পরিচিতি সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৩ ০২:৩৪:০৩

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: নব গঠিত বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালি একটি বর্ণাঢ্য  পরিচিতি সভার আয়োজন করে রাজধানী রোমের একটি রেস্টুরেন্টের হল রুমে।         

আয়োজনের প্রধান অতিথি ছিলেন ইতালীস্থ  দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। সংগঠনের সভাপতি হাজী মোঃ জসিমউদ্দিনের সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন যৌথ ভাবে সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও পরিচালক সাজ্জাদুল কবির।

বিশেষ অতিথি এই প্রবাসের যুব সমাজের মেধাকে খেলাঘুলাতে কাজে লাগিয়ে সামাজিক উন্নয়নের পাশাপাশি দেশের নাম বহিঃবিশ্বে ছড়িয়ে দেয়ার লক্ষে  দল মত নির্বিশেষে সকল প্রবাসী সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

উপস্থিত অতিথিবৃন্দরা এই ক্রীড়া সংস্থার কাজ কে আরো সামনে এগিয়ে নেয়া এবং অনুশীলনের জন্য একটি খেলার মাঠ দাবী করেন। পাশাপাশি দূতাবাস কে সহযোগিতা করার জন্যে ও অনুরোধ জানালে রাষ্ট্রদূত তাতে সম্মতি জ্ঞাপন করেছেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন কে এম লোকমান হোসেন, নুরে আলম সিদ্দিকী, হাসান ইকবাল, আমিনুর রহমান সালাম, মোঃ জহিরুল আলম, লায়লা শাহ  সহ অনেকে।

শেষে বিভিন্ন সংগঠনের পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৪৫ বার

আপনার মন্তব্য