যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৫ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 01:19pm

|   লন্ডন - 08:19am

|   নিউইয়র্ক - 03:19am

  সর্বশেষ :

  গ্রীষ্মমণ্ডলীয় ঝড় ইসাইয়াসে ব্রুকলিনে বিল্ডিং ধস   এবার ওমরাহর প্রস্তুতি নিচ্ছে সৌদি   ট্রপোক্যাল ঝড়ে কমপক্ষে নিহত ৪   এবার জালিয়াতির অভিযোগে ট্রাম্প ও তাঁর কোম্পানির বিরুদ্ধে তদন্ত   মিশিগানে প্রাইমারি নির্বাচনে লড়ছেন চার বাংলাদেশি   ক্যালিফোর্নিয়ায় করোনা হ্রাসের তথ্য ভুয়া হতে পারে, বললেন সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা   করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল

মূল পাতা   >>   খেলাধুলা

রোমে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থার পরিচিতি সভা অনুষ্ঠিত

ইসমাইল হোসেন স্বপন, ইতালি

 প্রকাশিত: ২০১৯-০৯-০৩ ০২:৩৪:০৩

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: নব গঠিত বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালি একটি বর্ণাঢ্য  পরিচিতি সভার আয়োজন করে রাজধানী রোমের একটি রেস্টুরেন্টের হল রুমে।         

আয়োজনের প্রধান অতিথি ছিলেন ইতালীস্থ  দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। সংগঠনের সভাপতি হাজী মোঃ জসিমউদ্দিনের সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন যৌথ ভাবে সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও পরিচালক সাজ্জাদুল কবির।

বিশেষ অতিথি এই প্রবাসের যুব সমাজের মেধাকে খেলাঘুলাতে কাজে লাগিয়ে সামাজিক উন্নয়নের পাশাপাশি দেশের নাম বহিঃবিশ্বে ছড়িয়ে দেয়ার লক্ষে  দল মত নির্বিশেষে সকল প্রবাসী সংগঠনকে এগিয়ে আসার আহ্বান জানান।

উপস্থিত অতিথিবৃন্দরা এই ক্রীড়া সংস্থার কাজ কে আরো সামনে এগিয়ে নেয়া এবং অনুশীলনের জন্য একটি খেলার মাঠ দাবী করেন। পাশাপাশি দূতাবাস কে সহযোগিতা করার জন্যে ও অনুরোধ জানালে রাষ্ট্রদূত তাতে সম্মতি জ্ঞাপন করেছেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন কে এম লোকমান হোসেন, নুরে আলম সিদ্দিকী, হাসান ইকবাল, আমিনুর রহমান সালাম, মোঃ জহিরুল আলম, লায়লা শাহ  সহ অনেকে।

শেষে বিভিন্ন সংগঠনের পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৬১ বার

আপনার মন্তব্য