যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৬ মে, ২০১৯ ইং

|   ঢাকা - 08:05pm

|   লন্ডন - 03:05pm

|   নিউইয়র্ক - 10:05am

ব্রেকিং নিউজ >>   আমি ইফতারে যাব : মমতা

  সর্বশেষ :

  সংবিধান সমুন্নত রাখতে জনগণের ঐক্য প্রয়োজন: ড. কামাল   আমি ইফতারে যাব : মমতা   ইফতারে যোগ দিয়ে চমকে দিলেন নেদারল্যান্ডসের রাজা   শেখ হাসিনার নির্দেশ উপেক্ষা করে দলের বিরুদ্ধে শাজাহান খান   মোদির জয়ের পরই ভারতে নারীসহ ৩ মুসলিমকে নির্যাতন   ইরানকে ঠেকাতে সৌদিকে অস্ত্র দিচ্ছেন ট্রাম্প   প্রথম মুসলিম প্রধানমন্ত্রী পেতে পারে ব্রিটেন!   এবারের বাজেট ৫ লাখ কোটি টাকার ওপরে: প্রধানমন্ত্রী   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতদের স্মরণে সিডনিতে শোক   পদত্যাগ করছেন রাহুল গান্ধী   খালেদার মুক্তির সঙ্গে সংসদে যোগ দেয়ার সম্পর্ক নেই : ফখরুল   ভারতের নতুন সরকারের আমলে তিস্তা চুক্তি হবে: পররাষ্ট্রমন্ত্রী   পশ্চিমবঙ্গে দফায় দফায় সংঘর্ষ, বিজেপি নেতা গুলিবিদ্ধ   পদত্যাগের ঘোষণা দিলেন থেরেসা মে   মোদির গুজরাটে ভয়াবহ আগুন, নিহত ১৮

মূল পাতা   >>   বিনোদন

ইতালিতে আইয়ুব বাচ্চু’র স্মরনে “রূপালী গিটার”

ইসমাইল হোসেন স্বপন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১২ ০০:৩৫:০৯

ইসমাইল হোসেন স্বপন: শিল্পীর মৃত্যু নেই, আইয়ুব বাচ্চু বেঁচে আছে, থাকবে সবার হৃদয়ে শিরোনামে ইতালিতে অনুষ্ঠিত হয়েছে মিউজিক্যাল অনুষ্ঠান “রূপালী গিটার”।
কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু স্মরণে “রূপালী গিটার”অনুষ্ঠানে রোমের স্থানীয় একটি হলে, চার কণ্ঠশিল্পী শহিদ, সান্টু, মানসিব ও নাজিম যেন, তাদের সেই কণ্ঠে রকলিজেন্ড আইয়ুব বাচ্চুুকে খোঁজে ফিরে। তবে আয়োজনটির পিছনে উদ্যোগতা ছিল ড্রামার দিপু।
অনুষ্ঠানের কারিগর মনিরুজ্জামান মনির এর পরিকল্পনায় এবং সুস্মিতা সুলতানার উপস্থাপনায় শুরুতেই প্রয়াত আইয়ুব বাচ্চুর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরব প্রার্থনা করা হয়।
সঙ্গীতায়োজনটি ‘বাংলাদেশ’ দিয়ে শুরু হয়। এরপর একে একে সাড়া জাগানো.. কেউ সুখী নয়, কষ্ট পেতে ভালোবাসি, ফেরারি মন, সেই তুমি, 'উড়াল দেব আকাশে এবং এই রূপালী গিটার সহ মোট ১৭টি গানই যেন দর্শকদের মন ছোঁয়ে যায়।
এসময় স্থানীয় সকল রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক নেতৃবৃন্দ এবং সাংস্কৃতিক ব্য উপস্থিত ছিলেন।
ইতালী ব্যপী শুরু হওয়া মিউজিক্যাল ট্যালেন্ট শো “দি রাইজিং স্টার” এর পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন এবং সাংস্কৃতিক মনা একটি পরিবেশ সৃষ্টিতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
সকলেই প্রত্যাশা করেন, শিল্পীর মৃত্যু নেই, রোম শহরের মত বিশ্বের কোন না কোন প্রান্তে বেঁজে উঠবে “রূপালী গিটার” আর এভাবেই বেঁচে থাকবে কিংবদন্তি আইয়ুব বাচ্চll

এই খবরটি মোট পড়া হয়েছে ৪২৫ বার

আপনার মন্তব্য