যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:45am

|   লন্ডন - 06:45pm

|   নিউইয়র্ক - 01:45pm

  সর্বশেষ :

  প্রার্থিতা বিষয়ে রিট : তৃতীয় বেঞ্চের বিচারপতির প্রতি খালেদার অনাস্থা   নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদের   তুরস্কে ট্রেন দুর্ঘটনায় নিহত ৯, আহত ৪৭   ইলিয়াসপত্নী লুনার মনোনয়ন স্থগিত   মনে হচ্ছে পুলিশ ধানের শীষের প্রধান প্রতিদ্বন্দ্বী : বিএনপি   নাসার অ্যাপস প্রতিযোগিতায় শীর্ষ চারে বাংলাদেশ   চট্টগ্রামে আমীর খসরুর গণসংযোগকালে হামলা   নির্বাচন কমিশন থেকে ফেরার পথে বিএনপি নেতা আটক   ব্রাজিলে গির্জায় গোলাগুলি, নিহত ৫   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনবাহিনী   আটকে গেল ২ বিএনপি নেতার নির্বাচন   নেতৃত্ব হারাতে পারেন থেরেসা মে   টুঙ্গিপাড়া থেকে নির্বাচনী প্রচার শুরু শেখ হাসিনার   অনুমোদন পেল বেঙ্গল গ্রুপের নতুন ব্যাংক   দাবানলে সর্বহারা মার্কিন মাহিলার পাশে বাফলা

মূল পাতা   >>   বিনোদন

ইতালিতে আইয়ুব বাচ্চু’র স্মরনে “রূপালী গিটার”

ইসমাইল হোসেন স্বপন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১২ ০০:৩৫:০৯

ইসমাইল হোসেন স্বপন: শিল্পীর মৃত্যু নেই, আইয়ুব বাচ্চু বেঁচে আছে, থাকবে সবার হৃদয়ে শিরোনামে ইতালিতে অনুষ্ঠিত হয়েছে মিউজিক্যাল অনুষ্ঠান “রূপালী গিটার”।
কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু স্মরণে “রূপালী গিটার”অনুষ্ঠানে রোমের স্থানীয় একটি হলে, চার কণ্ঠশিল্পী শহিদ, সান্টু, মানসিব ও নাজিম যেন, তাদের সেই কণ্ঠে রকলিজেন্ড আইয়ুব বাচ্চুুকে খোঁজে ফিরে। তবে আয়োজনটির পিছনে উদ্যোগতা ছিল ড্রামার দিপু।
অনুষ্ঠানের কারিগর মনিরুজ্জামান মনির এর পরিকল্পনায় এবং সুস্মিতা সুলতানার উপস্থাপনায় শুরুতেই প্রয়াত আইয়ুব বাচ্চুর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরব প্রার্থনা করা হয়।
সঙ্গীতায়োজনটি ‘বাংলাদেশ’ দিয়ে শুরু হয়। এরপর একে একে সাড়া জাগানো.. কেউ সুখী নয়, কষ্ট পেতে ভালোবাসি, ফেরারি মন, সেই তুমি, 'উড়াল দেব আকাশে এবং এই রূপালী গিটার সহ মোট ১৭টি গানই যেন দর্শকদের মন ছোঁয়ে যায়।
এসময় স্থানীয় সকল রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক নেতৃবৃন্দ এবং সাংস্কৃতিক ব্য উপস্থিত ছিলেন।
ইতালী ব্যপী শুরু হওয়া মিউজিক্যাল ট্যালেন্ট শো “দি রাইজিং স্টার” এর পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন এবং সাংস্কৃতিক মনা একটি পরিবেশ সৃষ্টিতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
সকলেই প্রত্যাশা করেন, শিল্পীর মৃত্যু নেই, রোম শহরের মত বিশ্বের কোন না কোন প্রান্তে বেঁজে উঠবে “রূপালী গিটার” আর এভাবেই বেঁচে থাকবে কিংবদন্তি আইয়ুব বাচ্চll

এই খবরটি মোট পড়া হয়েছে ২৬৪ বার

আপনার মন্তব্য