যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:31pm

|   লন্ডন - 01:31pm

|   নিউইয়র্ক - 08:31am

  সর্বশেষ :

  ট্রাম্পকে শান্তিতে নোবেলের জন্য অনুরোধ করেছিল যুক্তরাষ্ট্র   ব্যারিস্টার আবদুর রাজ্জাককে ফরীদ উদ্দীন মাসঊদের অভিনন্দন!   অনুমোদন পেল আরও তিন ব্যাংক   সড়কে শৃঙ্খলা ফেরাতে শাজাহান খানের নেতৃত্বে কমিটি   ইউরোপিয়ান আওয়ামী লীগের কমিটি গঠিত   পাকিস্তান সীমান্তে ১৪০ যুদ্ধবিমান নিয়ে ভারতের মহড়া   কাশ্মীরে বোমা বিস্ফোরণে ভারতীয় মেজর নিহত   পুলওয়ামা হামলার পর ভারতজুড়ে আতঙ্কে কাশ্মীরিরা   মা-বাবার পাশে শায়িত হলেন আল মাহমুদ   শিক্ষিত হয়েও অনেকে স্বেচ্ছায় বেকার : পরিকল্পনামন্ত্রী   মিউনিখে প্রধানমন্ত্রীকে নাগরিক সংবর্ধনা   আল মাহমুদের জানাজা সম্পন্ন, কাল নিজ গ্রামে দাফন   জামায়াত থেকে শিবিরের সাবেক সভাপতি মঞ্জু বহিষ্কার   বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ৪৯ নারী   জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের

মূল পাতা   >>   বিনোদন

ইতালিতে আইয়ুব বাচ্চু’র স্মরনে “রূপালী গিটার”

ইসমাইল হোসেন স্বপন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১১-১২ ০০:৩৫:০৯

ইসমাইল হোসেন স্বপন: শিল্পীর মৃত্যু নেই, আইয়ুব বাচ্চু বেঁচে আছে, থাকবে সবার হৃদয়ে শিরোনামে ইতালিতে অনুষ্ঠিত হয়েছে মিউজিক্যাল অনুষ্ঠান “রূপালী গিটার”।
কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চু স্মরণে “রূপালী গিটার”অনুষ্ঠানে রোমের স্থানীয় একটি হলে, চার কণ্ঠশিল্পী শহিদ, সান্টু, মানসিব ও নাজিম যেন, তাদের সেই কণ্ঠে রকলিজেন্ড আইয়ুব বাচ্চুুকে খোঁজে ফিরে। তবে আয়োজনটির পিছনে উদ্যোগতা ছিল ড্রামার দিপু।
অনুষ্ঠানের কারিগর মনিরুজ্জামান মনির এর পরিকল্পনায় এবং সুস্মিতা সুলতানার উপস্থাপনায় শুরুতেই প্রয়াত আইয়ুব বাচ্চুর আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নিরব প্রার্থনা করা হয়।
সঙ্গীতায়োজনটি ‘বাংলাদেশ’ দিয়ে শুরু হয়। এরপর একে একে সাড়া জাগানো.. কেউ সুখী নয়, কষ্ট পেতে ভালোবাসি, ফেরারি মন, সেই তুমি, 'উড়াল দেব আকাশে এবং এই রূপালী গিটার সহ মোট ১৭টি গানই যেন দর্শকদের মন ছোঁয়ে যায়।
এসময় স্থানীয় সকল রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক নেতৃবৃন্দ এবং সাংস্কৃতিক ব্য উপস্থিত ছিলেন।
ইতালী ব্যপী শুরু হওয়া মিউজিক্যাল ট্যালেন্ট শো “দি রাইজিং স্টার” এর পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেন এবং সাংস্কৃতিক মনা একটি পরিবেশ সৃষ্টিতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
সকলেই প্রত্যাশা করেন, শিল্পীর মৃত্যু নেই, রোম শহরের মত বিশ্বের কোন না কোন প্রান্তে বেঁজে উঠবে “রূপালী গিটার” আর এভাবেই বেঁচে থাকবে কিংবদন্তি আইয়ুব বাচ্চll

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫৩ বার

আপনার মন্তব্য