যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 09:01am

|   লন্ডন - 04:01am

|   নিউইয়র্ক - 11:01pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   খেলাধুলা

করোনায় মারা গেলেন এশিয়ান কারাতে ফেডারেশনের রেফারি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৫-২৬ ১০:১৪:২৭

নিউজ ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেলেন ক্রীড়াঙ্গনের মেধাবী মুখ এশিয়ান কারাতে ফেডারেশনের রেফারি ও বাংলাদেশ কারাতে ফেডারেসনের সদস্য হুমায়ুন কবীর জুয়েল (৫০)। আজ সকাল সাড়ে আটটায় গ্রিন লাইফ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।

ঈদের দিন তিনি শ্বাসকষ্ট জনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি সাউথ এশিয়ান কারাতে রেফারি কমিশনের কো- চেয়ারম্যান ও ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের লাইসেন্সধারী কোচ ছিলেন। তার স্ত্রী ও দুই সন্তান আমেরিকায় বসবাস করেন। রাজাবাজারের পৈত্রিক বাসায় হুমায়ুন কবির জুয়েল থাকতেন।

তার এই অকাল মৃত্যুতে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ড. মোজাম্মেল হক খান ও সাধারণ সম্পাদক জনাব ক্য শৈ হ্লা (চেয়ারম্যান, বান্দরবান জেলা পরিষদ) গভীর শোক প্রকাশ করেছেন।

এলএবাংলাটাইমস/এলআরটি/এস

এই খবরটি মোট পড়া হয়েছে ২৭০ বার

আপনার মন্তব্য