যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 05:28am

|   লন্ডন - 11:28pm

|   নিউইয়র্ক - 06:28pm

  সর্বশেষ :

  মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার   ঘুমালেই পাবেন লাখ টাকা পারিশ্রমিক!   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   শিল্পা শেঠির প্রতীক্ষার অবসান   তামিমের ১৩০০০   শেখ হাসিনার প্রশংসা করে অ্যাঞ্জেলিনা জোলির চিঠি   করোনাভাইরাস রোধে ইতালিতে বিশেষ পদক্ষেপ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

আব্দুস সামাদ আজাদের ভাইয়ের মৃত্যুতে নিউজার্সি আ.লীগের শোক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-১৪ ১১:১৪:৫২

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের বড় ভাই রইস উদ্দিন আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন  যুক্তরাষ্ট্রের নিউজার্সি স্টেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নিউজার্সির প্যাটারসন থেকে নিউজার্সি স্টেট আওয়ামী লীগের পক্ষ থেকে সংগঠনটির সভাপতি আজমল আলী ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু গণমাধ্যমে প্রেরিতে এক  শোকবার্তায় মরহুম রইস উদ্দিন আহমেদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ এর বড় ভাই রইস উদ্দীন আহমেদ গত ১৩ সেপ্টম্বর শুক্রবার বাংলাদেশে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন)। 

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর