যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 03:21pm

|   লন্ডন - 09:21am

|   নিউইয়র্ক - 04:21am

  সর্বশেষ :

  টাওয়ার হ্যামলেটসকে ‘ট্রাম্পমুক্ত এলাকা’ ঘোষণা : নেতৃত্বে বাংলাদেশি বংশোদ্ভূত কাউন্সিলর   সিলেটে অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় ১০ জন আহত   নাইজেরিয়ায় আত্মঘাতী বোমা হামলায় নিহত ১২   জাতিসংঘের কর্মকর্তাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ   রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নির্মাণের সিদ্ধান্ত   তহবিল সংকটের কারণে ফের শাটডাউনের শঙ্কায় যুক্তরাষ্ট্র   ফিলিস্তিনকে সাড়ে ৪ কোটি ডলার খাদ্য সহায়তা দেবে না যুক্তরাষ্ট্র   নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই : ওবায়দুল কাদের   শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ   হিজাব পরে শ্যাম্পুর বিজ্ঞাপনে   ক্যান্সার চিকিৎসা গবেষণায় যুগান্তকারী আবিষ্কার   লস এঞ্জেলেসে পিঠা উৎসব অনুষ্ঠিত   বাংলাদেশ ডে প্যারেড উপলক্ষে বাফলার ফান্ড রাইজিং অনুষ্ঠিত   ইউরোপে অবৈধ বাংলাদেশিদের ফেরাতে প্রণোদনা দেবে ইইউ   ঢাকায় সাক্ষরতার হার ৭০.৫৪

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লিটল বাংলাদেশে ২০ জানুয়ারী সরস্বতী পূজা

প্রেস বিজ্ঞপ্তি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৯ ০৬:১৩:৩৪

প্রেস বিজ্ঞপ্তি: গত ৬ই জানুয়ারী ২০১৮ ইং শনিবার হলিউডের লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি ২০১৮ সালের স্বরস্বতী পূজা, দোল পূর্নিমার মহা কীর্তন ও বাংলা নববর্ষ উদ্‌যাপন নিয়ে এক সভার আয়োজন করে। অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন আসন্ন সরস্বতী পূজাকমিটির কনভেনর টিটো সাহা ও কো-কনভেনর রাজীব নন্দী। এছাড়াও উ্ক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি অসীম দামসহ আরও অনেকে।
আগামী ২০শে জানুয়ারী শ্রী শ্রী সরস্বতী পূজা, ৩রা মার্চ দোল পূর্নিমার মহাকীর্তন এবং ১৪ই এপ্রিল ২০১৮ বাংলা নববর্ষ উদ্‌যাপন উপলক্ষে করনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক প্রতিবারের ন্যায় এবারও বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আয়োজকবৃন্দ সকলকে ধর্ম-বর্ন নির্বিশেষে যোগদান ও সহযোগিতা করার জন্য জোর অনুরোধ জানিয়েছে।

আসন্ন সরস্বতী পূজার অুনষ্ঠানকে সুন্দর ও আনন্দময় করার জন্য সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। সবশেষে কনভেনরদ্বয় সবাইকে ধন্যবাদ ও একসাথে কাজ করার অঙ্গিকারের মাধ্যমে সভার শুভ সমাপ্তি হয়।

শিশুদের হাতে খড়ি, সাংস্কৃতিক পর্বে অংশগ্রহন ও বিস্তারিত জানতে যোগাযোগ : ৮১৮-৪২৪-১৯৬৬, ৬০৯-৫৫৩-০৪৫৩, ২১৩-৮৬৪-১১৯৯, ২০৯-২০৪-১৮৪১, ২১৩-৩৭৯-২২৯৭

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২২২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর