যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 10:32pm

|   লন্ডন - 05:32pm

|   নিউইয়র্ক - 12:32pm

  সর্বশেষ :

  ট্রাম্পের সাথে বৈঠকের পর আবারো চীনে কিম   এবারের বিশ্বকাপের প্রথম লাল কার্ড পেলেন সানচেজ   রোহিঙ্গাদের অবস্থা দেখতে আসছেন জাতিসংঘ মহাসচিব ও বিশ্বব্যাংক প্রেসিডেন্ট   ২১ জুলাই প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা   ফেরি ডুবে ইন্দোনেশিয়ায় নিখোঁজ ১২৮   খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত   নাপলি আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত   ইমরানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় শতবর্ষী নারী!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

লিটল বাংলাদেশে ২০ জানুয়ারী সরস্বতী পূজা

প্রেস বিজ্ঞপ্তি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৯ ০৬:১৩:৩৪

প্রেস বিজ্ঞপ্তি: গত ৬ই জানুয়ারী ২০১৮ ইং শনিবার হলিউডের লিটল বাংলাদেশের আলাদিন রেষ্টুরেন্টে বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটি ২০১৮ সালের স্বরস্বতী পূজা, দোল পূর্নিমার মহা কীর্তন ও বাংলা নববর্ষ উদ্‌যাপন নিয়ে এক সভার আয়োজন করে। অমর হালদারের সভাপতিত্বে এবং সহ-সভাপতি বিপুল চৌধুরী ও সাধারণ সম্পাদক সঞ্জয় ঘোষ এর পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন আসন্ন সরস্বতী পূজাকমিটির কনভেনর টিটো সাহা ও কো-কনভেনর রাজীব নন্দী। এছাড়াও উ্ক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি অসীম দামসহ আরও অনেকে।
আগামী ২০শে জানুয়ারী শ্রী শ্রী সরস্বতী পূজা, ৩রা মার্চ দোল পূর্নিমার মহাকীর্তন এবং ১৪ই এপ্রিল ২০১৮ বাংলা নববর্ষ উদ্‌যাপন উপলক্ষে করনীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক প্রতিবারের ন্যায় এবারও বেঙ্গলী আমেরিকান হিন্দু সোসাইটির আয়োজকবৃন্দ সকলকে ধর্ম-বর্ন নির্বিশেষে যোগদান ও সহযোগিতা করার জন্য জোর অনুরোধ জানিয়েছে।

আসন্ন সরস্বতী পূজার অুনষ্ঠানকে সুন্দর ও আনন্দময় করার জন্য সভায় বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়। সবশেষে কনভেনরদ্বয় সবাইকে ধন্যবাদ ও একসাথে কাজ করার অঙ্গিকারের মাধ্যমে সভার শুভ সমাপ্তি হয়।

শিশুদের হাতে খড়ি, সাংস্কৃতিক পর্বে অংশগ্রহন ও বিস্তারিত জানতে যোগাযোগ : ৮১৮-৪২৪-১৯৬৬, ৬০৯-৫৫৩-০৪৫৩, ২১৩-৮৬৪-১১৯৯, ২০৯-২০৪-১৮৪১, ২১৩-৩৭৯-২২৯৭

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৪৫ বার

আপনার মন্তব্য