যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮ ইং

|   ঢাকা - 01:05pm

|   লন্ডন - 08:05am

|   নিউইয়র্ক - 03:05am

  সর্বশেষ :

  নিউইয়র্কে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভা   লন্ডনে বিক্ষোভের মুখে মোদি   কোটা সংস্কার আন্দোলন: ঢাবি ক্যাম্পাসজুড়ে ভীতি   কোচিং ব্যবসায়ীকে পিটিয়ে পদত্যাগ করলেন ছাত্রলীগ নেতা রনি   খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারলেন না বিএনপি নেতারা   প্রবাসীদের ভোটাধিকার দিতে নির্বাচন কমিশন কাজ করছে: সিইসি   ইন্দোনেশিয়ায় ভয়াবহ ভূমিকম্প, ধসে পড়েছে শতাধিক বাড়িঘর   সৌদিতে সিনেমা হল উদ্বোধন   কিমের সঙ্গে আলোচনা সফল না হলে পদত্যাগ : আবেকে ট্রাম্প   টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় শেখ হাসিনা   বিশ্বের ৯৫ শতাংশ মানুষ দূষিত বায়ু গ্রহণ করছে   বাংলাদেশের নির্বাচন নিয়ে দুশ্চিন্তায় ভারত   আরবদের বিরুদ্ধে আরবেদরই কাজে লাগাতে চাইছেন ট্রাম্প   বিসিবির চুক্তি থেকে বাদ সৌম্য-তাসকিন-সাব্বির   সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের আলোচনা সভা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-০৯ ১৫:০৯:৪২

ইতালি প্রতিনিধি: ইতালির মিলানে স্হানীয় একটি রেষ্টুরেন্টে মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের  আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার সকালে স্কুলের শিক্ষক ও গভর্নিং বোর্ডের সদস্যদের যৌথ সভায় মিলান বাঙলা স্কুলটির বিভিন্ন প্রতিকুলতা দুরকরে সামনে এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানিয়ে  সভাপতির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির সভাপতি সেলিনা আক্তার। সাধারণ সম্পাদক সুলতানা খান সবাইকে স্কুলটি এগিয়ে নেবার জন্য ধন্যবাদ জানান।
সভার সঞ্চালক মিলান বাঙলা স্কুলের প্রধান উপদেষ্টা সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার সবার সহযোগিতা নিয়ে ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে ইসলামী ও বাংলার সংস্কৃতি ছড়িয়ে দেবার প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়া বক্তব্য রাখেন  উপদেষ্টা সাংবাদিক তুহিন মাহমুদ,সিনিয়র শিক্ষক জামাল আহমেদ,শিক্ষক শারমীন আক্তার,নূর জাহান বেগম,জালাল হাওলাদার,আহসান হাবিব শিমুল,মোহাম্মদ সওকত হোসেন সহ অনেকেইন।
সভায় আগামী ২৩জুন থেকে পুনরয় স্কুলটির কার্যক্রম শুরু হবার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এবং আগামী দিনে মিলান বাঙলা স্কুলের কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মতিক্রমে রিয়াজুল ইসলাম কাওছার কে প্রশাসনিক দায়িত্ব এবং শারমীন আক্তার কে শিক্ষক প্যানেলের দায়িত্ব অর্পন করা হয়। এছাড়া স্কুলের সকল প্রকার কার্যক্রম যথাযথ ভাবে পরিচালনার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৭১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর