যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২১ Jul, ২০১৮ ইং

|   ঢাকা - 03:17am

|   লন্ডন - 10:17pm

|   নিউইয়র্ক - 05:17pm

  সর্বশেষ :

  ভালো ব্যবসার জন্য প্রয়োজন দীর্ঘ মেয়াদী পরিকল্পনা : নিউইয়র্কে বিজনেস ডেভোলেপমেন্ট ওয়ার্কশপে বক্তারা   ধর্ষণের ভয়ে ভারত যাচ্ছেন না সুইজারল্যান্ডের এক নম্বর তারকা   রাজধানীতে বাড়ির নিচে ‘গুপ্তধন’   ইরানে সন্ত্রাসী হামলায় ১০ সেনা নিহত   ‘আমার সংবর্ধনার প্রয়োজন নেই’ : অনুষ্ঠানে শেখ হাসিনা   বাংলাদেশ ব্যাংক গভর্নরের পদত্যাগ চান মওদুদ   ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত   গাজায় ইসরায়েলের হামলা, ৪ ফিলিস্তিনি নিহত   বড়পুকুরিয়ার এক লাখ ৪২ হাজার টন কয়লা ‘গায়েব’, বন্ধ হয়ে যাচ্ছে বিদ্যুৎকেন্দ্র   বিশ্ব সিলেট সম্মেলন ২০১৮-এর পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ ঘোষণা   মিতালী মুখার্জী গাইবেন সিডনীতে   বরিশাল বিভাগ সমিতির আয়োজনে বনভোজন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত   বিশ্বের ৪ কোটি মানুষ ‘আধুনিক দাসত্বে’র কবলে, যুক্তরাষ্ট্রে ৪ লক্ষাধিক   গাড়িতে চড়েন গৃহকর্মী, পরেন ২৫ লাখের গয়না!   দক্ষিণ কোরিয়ার সাবেক প্রেসিডেন্টের সাজা বেড়ে ৩২ বছর

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের আলোচনা সভা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-০৯ ১৫:০৯:৪২

ইতালি প্রতিনিধি: ইতালির মিলানে স্হানীয় একটি রেষ্টুরেন্টে মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের  আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার সকালে স্কুলের শিক্ষক ও গভর্নিং বোর্ডের সদস্যদের যৌথ সভায় মিলান বাঙলা স্কুলটির বিভিন্ন প্রতিকুলতা দুরকরে সামনে এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানিয়ে  সভাপতির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির সভাপতি সেলিনা আক্তার। সাধারণ সম্পাদক সুলতানা খান সবাইকে স্কুলটি এগিয়ে নেবার জন্য ধন্যবাদ জানান।
সভার সঞ্চালক মিলান বাঙলা স্কুলের প্রধান উপদেষ্টা সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার সবার সহযোগিতা নিয়ে ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে ইসলামী ও বাংলার সংস্কৃতি ছড়িয়ে দেবার প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়া বক্তব্য রাখেন  উপদেষ্টা সাংবাদিক তুহিন মাহমুদ,সিনিয়র শিক্ষক জামাল আহমেদ,শিক্ষক শারমীন আক্তার,নূর জাহান বেগম,জালাল হাওলাদার,আহসান হাবিব শিমুল,মোহাম্মদ সওকত হোসেন সহ অনেকেইন।
সভায় আগামী ২৩জুন থেকে পুনরয় স্কুলটির কার্যক্রম শুরু হবার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এবং আগামী দিনে মিলান বাঙলা স্কুলের কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মতিক্রমে রিয়াজুল ইসলাম কাওছার কে প্রশাসনিক দায়িত্ব এবং শারমীন আক্তার কে শিক্ষক প্যানেলের দায়িত্ব অর্পন করা হয়। এছাড়া স্কুলের সকল প্রকার কার্যক্রম যথাযথ ভাবে পরিচালনার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৮৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত