যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 05:11pm

|   লন্ডন - 11:11am

|   নিউইয়র্ক - 07:11am

  সর্বশেষ :

  মালিতে বন্দুকধারীদের গুলিতে ১৩৪ জন নিহত   ফ্লোরিডায় গাঁজা বৈধ   ইসলাম গ্রহণের আহ্বানে যা বললেন জাসিন্ডা অরডার্ন   জয় বাংলাকে মেনে নিয়েই বিএনপিকে রাজনীতি করতে হবে: সুলতান মনসুর   বাসচালক ও হেলপারের মুখে বিশ্ববিদ্যালয় ছাত্র ওয়াসিম হত্যার বর্ণনা   ইসরায়েল ডাকাতদের রাষ্ট্র : মাহাথির   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা হবে না : সচিব   গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির ব্যাপারে সর্বাত্মক উদ্যোগ নেয়া হয়েছে : শেখ হাসিনা   ৩০ বছরের মধ্যে বিশ্বে প্রভাব হারাবে যুক্তরাষ্ট্র : জরিপ   বাস থেকে ফেলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে হত্যা!   শেখ হাসিনাকে ডাকসুর আজীবন সদস্যের প্রস্তাব,নুরুর আপত্তি   জিএম কাদেরকে সরিয়ে রওশন দায়িত্ব দিলেন এরশাদ   সোমালিয়ার শ্রম মন্ত্রণালয়ে হামলা, উপ-শ্রমমন্ত্রীসহ নিহত ১৫   ইসরাাইলকে রক্ষার জন্য ঈশ্বর ট্রাম্পকে পাঠিয়েছেন: যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী   চীনে কারখানায় বিস্ফোরণ, নিহত ৬৪

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের আলোচনা সভা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-০৯ ১৫:০৯:৪২

ইতালি প্রতিনিধি: ইতালির মিলানে স্হানীয় একটি রেষ্টুরেন্টে মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের  আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার সকালে স্কুলের শিক্ষক ও গভর্নিং বোর্ডের সদস্যদের যৌথ সভায় মিলান বাঙলা স্কুলটির বিভিন্ন প্রতিকুলতা দুরকরে সামনে এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানিয়ে  সভাপতির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির সভাপতি সেলিনা আক্তার। সাধারণ সম্পাদক সুলতানা খান সবাইকে স্কুলটি এগিয়ে নেবার জন্য ধন্যবাদ জানান।
সভার সঞ্চালক মিলান বাঙলা স্কুলের প্রধান উপদেষ্টা সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার সবার সহযোগিতা নিয়ে ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে ইসলামী ও বাংলার সংস্কৃতি ছড়িয়ে দেবার প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়া বক্তব্য রাখেন  উপদেষ্টা সাংবাদিক তুহিন মাহমুদ,সিনিয়র শিক্ষক জামাল আহমেদ,শিক্ষক শারমীন আক্তার,নূর জাহান বেগম,জালাল হাওলাদার,আহসান হাবিব শিমুল,মোহাম্মদ সওকত হোসেন সহ অনেকেইন।
সভায় আগামী ২৩জুন থেকে পুনরয় স্কুলটির কার্যক্রম শুরু হবার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এবং আগামী দিনে মিলান বাঙলা স্কুলের কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মতিক্রমে রিয়াজুল ইসলাম কাওছার কে প্রশাসনিক দায়িত্ব এবং শারমীন আক্তার কে শিক্ষক প্যানেলের দায়িত্ব অর্পন করা হয়। এছাড়া স্কুলের সকল প্রকার কার্যক্রম যথাযথ ভাবে পরিচালনার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭০৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর