যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:54pm

|   লন্ডন - 12:54pm

|   নিউইয়র্ক - 07:54am

  সর্বশেষ :

  মিলানে দিনব্যাপী উদযাপিত হলো ফুড ফেস্টিভাল ফেস্তা দেল্লা উনিতা   যেভাবে সুরক্ষিত রাখবেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট   আর ডিজেলচালিত গাড়ি বানাবে না পোরশে   মালদ্বীপে প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধী প্রার্থী সোলিহর জয়লাভ   নিউ ইয়র্কে প্রধানমন্ত্রীকে আ’লীগের সম্বর্ধনা : সরকার পতনে দুর্নীতিবাজরা ঐক্যবদ্ধ হয়েছে   মিয়ানমারের ওপর হস্তক্ষেপের অধিকার নেই জাতিসংঘের: সেনাপ্রধান   বাংলাদেশ সম্পর্কে অমিত শাহর বক্তব্যটি অবাঞ্ছিত : তথ্যমন্ত্রী   গিনেজ বুকের স্বীকৃতি পেল ‘স্বচ্ছ ঢাকা অভিযান’   কোটা সংস্কার আন্দোলনে প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় চবি শিক্ষক কারাগারে   শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইগারদের জয়   বাংলাদেশে প্রবেশের অপেক্ষায় আরও ৫ লাখ রোহিঙ্গা   ট্রাম প্রশাসনের নতুন প্রস্তাবনা, কঠিন হয়ে পড়তে পারে গ্রিন কার্ড   নাইজেরিয়ায় কলেরা মহামারি, ৯৭ জনের মৃত্যু   মংলা-বুড়িমারী বন্দরে বছরে অবৈধ লেনদেন হয় ৩১ কোটি টাকা   অস্কারে যাচ্ছে বাংলাদেশের ‘ডুব’

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের আলোচনা সভা

ইতালি প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-০৯ ১৫:০৯:৪২

ইতালি প্রতিনিধি: ইতালির মিলানে স্হানীয় একটি রেষ্টুরেন্টে মিলান বাঙলা স্কুল এন্ড কালচারাল এসোসিয়েশনের  আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার সকালে স্কুলের শিক্ষক ও গভর্নিং বোর্ডের সদস্যদের যৌথ সভায় মিলান বাঙলা স্কুলটির বিভিন্ন প্রতিকুলতা দুরকরে সামনে এগিয়ে নিতে সবার প্রতি আহবান জানিয়ে  সভাপতির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির সভাপতি সেলিনা আক্তার। সাধারণ সম্পাদক সুলতানা খান সবাইকে স্কুলটি এগিয়ে নেবার জন্য ধন্যবাদ জানান।
সভার সঞ্চালক মিলান বাঙলা স্কুলের প্রধান উপদেষ্টা সাংবাদিক রিয়াজুল ইসলাম কাওছার সবার সহযোগিতা নিয়ে ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে ইসলামী ও বাংলার সংস্কৃতি ছড়িয়ে দেবার প্রত্যয় ব্যক্ত করেন।এছাড়া বক্তব্য রাখেন  উপদেষ্টা সাংবাদিক তুহিন মাহমুদ,সিনিয়র শিক্ষক জামাল আহমেদ,শিক্ষক শারমীন আক্তার,নূর জাহান বেগম,জালাল হাওলাদার,আহসান হাবিব শিমুল,মোহাম্মদ সওকত হোসেন সহ অনেকেইন।
সভায় আগামী ২৩জুন থেকে পুনরয় স্কুলটির কার্যক্রম শুরু হবার সিদ্ধান্ত গ্রহন করা হয়। এবং আগামী দিনে মিলান বাঙলা স্কুলের কার্যক্রম পরিচালনার জন্য সর্বসম্মতিক্রমে রিয়াজুল ইসলাম কাওছার কে প্রশাসনিক দায়িত্ব এবং শারমীন আক্তার কে শিক্ষক প্যানেলের দায়িত্ব অর্পন করা হয়। এছাড়া স্কুলের সকল প্রকার কার্যক্রম যথাযথ ভাবে পরিচালনার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬২২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর