যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৫ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 11:11pm

|   লন্ডন - 06:11pm

|   নিউইয়র্ক - 01:11pm

  সর্বশেষ :

  দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩ লাখ মানুষ   করোনার মধ্যেও শত শত মানুষের স্বাধীনতা দিবস উদযাপন   রক্ত দান ও ফ্লাইওভারে স্বাধীনতা দিবস উদযাপন নিক্সন লাইব্রেরি   সাউথ লস এঞ্জেলেসে এ্যাম্বুলেন্স চুরির ঘটনায় আটক ১   করোনায় মারা গেলেন লস এঞ্জেলেস পুলিশ কর্মকর্তা   ভিন্নরকম আয়োজনে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস   বর্ষসেরা চিকিৎসক হয়ে যুক্তরাজ্যের বিলবোর্ডে বাংলাদেশি ফারজানা   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮   অরেঞ্জ সিটির আন্তর্জাতিক স্ট্রিট ফেয়ার হচ্ছে না   ক্যালিফোর্নিয়া পালন করবে ব্যতিক্রমী স্বাধীনতা দিবস   ক্যালিফোর্নিয়ার নাগরিকদের করোনা ভীতি কমছে   ভাবুন সকলেই করোনায় আক্রান্ত’, বললেন মেয়র   সড়ক দুর্ঘটনায় মারা গেলো মায়ের গর্ভের আট মাসের শিশু   আগুনে পুড়লো সান বার্নারদিনো ন্যাশেনাল ফরেস্টের ১০০ একর   যুক্তরাষ্ট্র জুড়ে বিশিষ্টজনদের ভাস্কর্য রক্ষায় ট্রাম্পের উদ্যোগ

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৪২ হাজার ৩৭

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-২১ ১৮:১৬:২৯

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতী করোনাভাইরাসে লস অ্যাঞ্জেলেস কাউন্টিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪৬ জন। আর এতে করে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,০১৬ জনে। ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ৩৭ জন। 

এর মধ্যে লং বীচ এলাকায় আক্রান্তের সংখ্যা ১,৪০০ জন। প্রাণঘাতী ভাইরাসটিতে লং বীচে মারা যায় ৬৫ জন। পাসাডেনা এলাকায় আক্রান্তের সংখ্যা ৭৮৪ জন। আর মৃতের সংখ্যা ৭৭ জন।

আজ বৃহস্পতিবার কাউন্টির ভাইরাস সংক্রমণের সর্বশেষ তথ্য প্রকাশ করে স্বাস্থ্য পরিচালক বারবারা ফেরার। ভাইরাসটিতে বাংলাদেশি অধ্যুষিত ‘লিটল বাংলাদেশ’ এলাকায় এখনো পর্যন্ত আক্রান্ত ১,১১ জন। প্রাণঘাতী এই ভাইরাসটিতে এই এলাকায় গতকাল নতুন ২ জন শনাক্ত হয়েছেন।

পুরো ক্যালিফোর্নিয়াতে করোনাভাইরাসে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮৮ হাজার ১১৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় শুধু নতুন করে আক্রান্ত হয় ২,২৩১ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা যান মোট ৩ হাজার ৬১৬ জন। আজকে নতুন করে মারা যান ১০৪ জন।

যুক্তরাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ১৬ লক্ষ ১৭ হাজার ৬৯০ জন। আর মোট মৃতের সংখ্যা ৯৬ হাজার ১৮৪ জন।

সুপ্রিয় পাঠক, প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত সর্বশেষ তথ্য নিয়ে এই সংবাদ প্রকাশ করা হয়ে থাকে। প্রতিনিয়ত লাইভ আপডেটের জন্য আপনারা চোখ রাখতে পারেন আমাদের করোনা ট্র্যাকিং টুলে।


/এলএ বাংলা টাইমস/এন/এইচ



এই খবরটি মোট পড়া হয়েছে ৩৪৮ বার

আপনার মন্তব্য