যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৫ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 02:08pm

|   লন্ডন - 09:08am

|   নিউইয়র্ক - 04:08am

  সর্বশেষ :

  গ্রীষ্মমণ্ডলীয় ঝড় ইসাইয়াসে ব্রুকলিনে বিল্ডিং ধস   এবার ওমরাহর প্রস্তুতি নিচ্ছে সৌদি   ট্রপোক্যাল ঝড়ে কমপক্ষে নিহত ৪   এবার জালিয়াতির অভিযোগে ট্রাম্প ও তাঁর কোম্পানির বিরুদ্ধে তদন্ত   মিশিগানে প্রাইমারি নির্বাচনে লড়ছেন চার বাংলাদেশি   ক্যালিফোর্নিয়ায় করোনা হ্রাসের তথ্য ভুয়া হতে পারে, বললেন সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা   করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৪২ হাজার ৩৭

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-২১ ১৮:১৬:২৯

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতী করোনাভাইরাসে লস অ্যাঞ্জেলেস কাউন্টিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪৬ জন। আর এতে করে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২,০১৬ জনে। ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪২ হাজার ৩৭ জন। 

এর মধ্যে লং বীচ এলাকায় আক্রান্তের সংখ্যা ১,৪০০ জন। প্রাণঘাতী ভাইরাসটিতে লং বীচে মারা যায় ৬৫ জন। পাসাডেনা এলাকায় আক্রান্তের সংখ্যা ৭৮৪ জন। আর মৃতের সংখ্যা ৭৭ জন।

আজ বৃহস্পতিবার কাউন্টির ভাইরাস সংক্রমণের সর্বশেষ তথ্য প্রকাশ করে স্বাস্থ্য পরিচালক বারবারা ফেরার। ভাইরাসটিতে বাংলাদেশি অধ্যুষিত ‘লিটল বাংলাদেশ’ এলাকায় এখনো পর্যন্ত আক্রান্ত ১,১১ জন। প্রাণঘাতী এই ভাইরাসটিতে এই এলাকায় গতকাল নতুন ২ জন শনাক্ত হয়েছেন।

পুরো ক্যালিফোর্নিয়াতে করোনাভাইরাসে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৮৮ হাজার ১১৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় শুধু নতুন করে আক্রান্ত হয় ২,২৩১ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা যান মোট ৩ হাজার ৬১৬ জন। আজকে নতুন করে মারা যান ১০৪ জন।

যুক্তরাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ১৬ লক্ষ ১৭ হাজার ৬৯০ জন। আর মোট মৃতের সংখ্যা ৯৬ হাজার ১৮৪ জন।

সুপ্রিয় পাঠক, প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত সর্বশেষ তথ্য নিয়ে এই সংবাদ প্রকাশ করা হয়ে থাকে। প্রতিনিয়ত লাইভ আপডেটের জন্য আপনারা চোখ রাখতে পারেন আমাদের করোনা ট্র্যাকিং টুলে।


/এলএ বাংলা টাইমস/এন/এইচ



এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬৫ বার

আপনার মন্তব্য