আপডেট :

        ধর্ষণ মামলায় হার্ভকে দোষী সাব্যস্ত করে ২০২০ সালে দেওয়া রায় বাতিল

        ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়

        ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

        যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভ দমনে মারমুখী পুলিশ

        ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র, গ্রেফতার শতাধিক

        পশ্চিম ভারত মহাসাগর অঞ্চলে মাদক পাচার এবং মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক মন্ত্রী পর্যায়ের সম্মেলনে

        গাজা উপকূলে অস্থায়ী বন্দর যুক্তরাষ্ট্রের !

        রেলের কর্মকর্তা-কর্মচারীদের ঢিলেঢালা পোশাক পরিধান করার নির্দেশ

        জাতীয় নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের অবদান কখনোই ভুলবার নয়

        ৮৮ আসনে দুপুর পর্যন্ত কত ভোট পড়লো

        ২৬ জেলার ওপর তাপপ্রবাহ

        চুয়াডাঙ্গায় সর্বোচ্চ রেকর্ড ৪২.৭ ডিগ্রি তাপমাত্রা

        চুয়াডাঙ্গায় সর্বোচ্চ রেকর্ড ৪২.৭ ডিগ্রি তাপমাত্রা

        কেন্দ্রীয় কি ঋণখেলাপি ও অর্থপাচারের সুরক্ষা নিশ্চিতে কাজ করছে, প্রশ্ন টিআইবির

        ইসরায়েল বিরোধী বিক্ষোভে অংশ নেওয়ায় শিক্ষার্থী গ্রেপ্তার

        বিমান হামলায় নিহত এক নারীর গর্ভ থেকে প্রসব হওয়া সন্তানটি মারা গেছে

        ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং গ্রেফতার

        তাপ্প্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড

        তিন দিনের সফরে বর্তমানে চীনে রয়েছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন

        ভারতীয় দলে হার্দিক পাণ্ডিয়া ও বিরাট কোহলি নেই

মুনা ওয়েস্ট জোনের ২০২১-২০২২ সেশনের এক্সিকিউটিভ কমিটির মনোনয়ন সম্পন্ন

মুনা ওয়েস্ট জোনের ২০২১-২০২২ সেশনের এক্সিকিউটিভ কমিটির মনোনয়ন সম্পন্ন

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) ওয়েস্ট জোনের ২০২১-২০২২ সেশনের সেট আপ প্রোগ্রাম গত ২৬ শে ডিসেম্বর ২০২০ বিকাল ৫:৩০ মিনিটে (প‍্যাসিফিক টাইম) শতাধিক কর্মী ও দায়িত্বশীলের অংশগ্রহণের মধ্য দিয়ে ভারচুয়‍্যালী অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন হতে অনুবাদসহ তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রোগ্রামটি পরিচালনা করেন ওয়েস্ট জোনের নব নির্বাচিত প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর এবং সেক্রেটারি আব্দুল মান্নান। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত মুনা ন‍্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ, ন‍্যাশনাল এসিসট‍্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান, ইয়ং সিস্টার অব মুনা ন‍্যাশনাল ডিরেক্টর রোকেয়া রহমান রিনা, সাবেক ওয়েস্ট জোন প্রেসিডেন্ট ও বর্তমান ন‍্যাশনাল এক্সিকিউটিভ কমিটি মেম্বার  মুহাম্মদ রিয়াজুল ইসলাম  সহ সাবেক ও বতর্মান  জোনাল নেতৃবৃন্দ। শুরুতেই জোন প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর মুনা ওয়েস্ট জোন এক্সিকিউটিভ কমিটি (২০২১-২০২২) এর বিভিন্ন পর্যায়ের ডিরেক্টরদের নাম ঘোষণা করেন। পরবর্তীতে মুনা ন‍্যাশনাল প্রেসিডেন্ট ওয়েস্ট জোনের অন্তর্গত পাঁচটি চ‍্যাপ্টারের প্রেসিডেন্টদের নাম ঘোষণা করেন এবং তাদের সংগঠনের গঠনতন্ত্র অনুসারে শপথবাক‍্য পাঠ করান। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি সবাইকে নতুন সেশনে দ্বিগুন উৎসাহ ঊদ্দীপনা নিয়ে সংগঠনের কাজ আঞ্জাম দেওয়ার আহবান জানান।


২০২১-২০২২ সেশনে মুনা ওয়েস্ট জোন এক্সিকিউটিভ কমিটিতে ম‍্যানপাওয়ার ডেভেলপমেন্ট এন্ড মুনা সেন্টার ডিরেক্টর হিসেবে আশরাফ হোসাইন আকবর, সোস্যাল সার্ভিস ডিরেক্টর হিসেবে আব্দুল মান্নান, ফাইন‍্যান্স ডিরেক্টর এন্ড উইম্যান কোর্ডিনেটর হিসেবে প্রফেসর আলী আকবর, দাওয়া এন্ড ফেইথ এওয়ার্নেস ডিরেক্টর হিসেবে ময়েজ উদ্দিন, ফ‍্যামিলি ডেভেলপমেন্ট এন্ড সাপোর্ট ডিরেক্টর হিসেবে আব্দুল মুকিত আযাদ, অফিস, এইডস, এন্ড রিলিফ ডিরেক্টর হিসেবে আবু জাফর সিদ্দিকী, কমিউনিকেশন, মিডিয়া, এন্ড কালচারাল ডিরেক্টর হিসেবে প্রকৌশলী মুহাম্মদ ইসমাইল হোসাইন, এডুকেশন ডিরেক্টর হিসেবে ডঃ শরিফুল ইসলাম, জাস্টিস এন্ড হিউম্যান ডিগনিট‍ি ডিরেক্টর হিসেবে সামসুল আরেফিন হাসিব, ইয়‍্যুথ ডিরেক্টর হিসেবে হাসিবুর রহমান, ইয়ং সিস্টার অব মুনা ডিরেক্টর হিসেবে সুমাইয়া রাইয়‍্যান প্রত‍্যাশা, চিলড্রেন ডিপার্টমেন্ট ডিরেক্টর হিসেবে রুমানা জামান বন‍্যা, এবং ইয়ং সিস্টার অব মুনা কোর্ডিনেটর হিসেবে বাবলী আক্তার কেয়া দায়িত্ব পালন করবেন।


 ২০২১-২০২২ সেশনে অরেঞ্জ কাউন্টি চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট হিসেবে প্রফেসর আলী আকবর ও সেক্রেটারি ইয়াকুব আলী, ভ‍্যালী চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট মাওলানা আব্দুল মুকিত আজাদ ও সেক্রেটারি ওয়াজেদ হাসান জাবেদ, লস এঞ্জেলস চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট সামসুল আরেফিন হাসিব ও সেক্রেটারি আব্দুল মালেক, হলিউড চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট ডঃ মুহাম্মদ শরীফুল ইসলাম ও সেক্রেটারি জিল্লুর রহমান, এবং মুনা ওয়েস্ট জোন চ‍্যাপ্টারের প্রেসিডেন্ট ডঃ রেজাউল হাসান রিয়াজ ও সেক্রেটারি হিসেবে প্রকৌশলী জুবায়ের আহমেদ মনোনীত হয়েছেন। সাবেক মুনা ওয়েস্ট জোন প্রেসিডেন্ট এবং বতর্মান ন‍্যাশনাল এসিসট‍্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান তার আবেগঘন বক্তব্যে মহান আল্লাহর নিকট এই জোনের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন এবং সবসময় এই জোনের পাশে থাকবেন বলে প্রত‍্যয় ব‍্যক্ত করেন। নবনির্বাচিত জোন প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর তার সমাপনী বক্তব্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে এবং শৃংখলার সাথে সংগঠনের দিক নির্দেশনা বাস্তবায়ন  এবং সর্বাবস্তায় তার পাশে থাকার আহবান জানান। অনুষ্ঠানে দুই পর্বের মাঝে কান্ডারী শিল্পীগোষ্ঠীর পরিচালক আহসান হাবিব আরিফের সষ্ণালনায় ইসলামী গান ও কবিতা আবৃত্তি পরিবেশন করেন কান্ডারীর শিল্পীবৃন্দ। সবশেষে সংগঠনের নবনির্বাচিত দায়িত্বশীল, জনশক্তি এবং  প‍্যান্ডেমিকে আক্রান্ত সকলস্তরের মানুষের  জন্য মহান আল্লাহর নিকট দোয়া কামনার মধ‍্য দিয়ে সেটাপ প্রোগ্রাম শেষ হয়।

 

এলএবাংলাটাইমস/এলআরটি/এলএ

শেয়ার করুন

পাঠকের মতামত