Updates :

        জাতির ক্রান্তিকালে জিয়া ঐতিহাসিক দায়িত্ব পালন করেন: ফখরুল

        ক্যালিফোর্নিয়ার দক্ষিণে ধেয়ে আসছে ঝড়ো হাওয়া

        সিলেটে কথিত স্ত্রী-ইয়াবাসহ দরোগা রোকন গ্রেফতার

        লস এঞ্জেলেসে নীতি পরিবর্তন: বয়স্করা টিকা পাবেন শীঘ্রই

        ‘নোয়াখালীর নতুন পাগল’ কাদের মির্জাকে পাবনায় পাঠানোর কথা বললেন নিক্সন চৌধুরী

        বাইডেন প্রশাসনে বাংলাদেশি জাইন সিদ্দিকী

        অভিনেতা মজিবুর রহমান দিলু আর নেই

        অভিবাসীদের বৈধতা দিতে ৮ বছর মেয়াদী পরিকল্পনা নিচ্ছেন বাইডেন

        সৌদির পর এবার পাকিস্তানকে চাপ দিচ্ছে আমিরাত

        ক্যালিফোর্নিয়ায় করোনার ভ্যারিয়েন্ট 'L452R' এ আক্রান্ত রোগী বাড়ছে

        লস এঞ্জেলেসে চালু হচ্ছে আরো ৫ টিকাদান কেন্দ্র

        'রেডিও' হতে পারে সহিংসতা ও উস্কানির পন্থা: এফসিসি

        মডার্নার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া: ক্যালিফোর্নিয়ায় টিকাদান বন্ধ

        এলএ বাংলা টাইমস এর সিইও ফেসবুক বিচ্ছিন্ন

        চলে গেলেন ‘কনসার্ট ফর বাংলাদেশ’র কিংবদন্তি প্রযোজক

        ভারতের অরুণাচল সীমান্তে নতুন গ্রাম তৈরি করেছে চীন

        বার্সেলোনার জার্সিতে মেসির প্রথম লাল কার্ড

        ৭ মুসলিম দেশের নিষেধাজ্ঞা বাতিল করছেন বাইডেন

        করোনায় দেশে আরও ১৬ মৃত্যু, শনাক্ত ৬৯৭

        ইসরায়েলিদের প্রবেশের সুযোগ দিলো সৌদি

মুনা ওয়েস্ট জোনের ২০২১-২০২২ সেশনের এক্সিকিউটিভ কমিটির মনোনয়ন সম্পন্ন

মুনা ওয়েস্ট জোনের ২০২১-২০২২ সেশনের এক্সিকিউটিভ কমিটির মনোনয়ন সম্পন্ন

মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা) ওয়েস্ট জোনের ২০২১-২০২২ সেশনের সেট আপ প্রোগ্রাম গত ২৬ শে ডিসেম্বর ২০২০ বিকাল ৫:৩০ মিনিটে (প‍্যাসিফিক টাইম) শতাধিক কর্মী ও দায়িত্বশীলের অংশগ্রহণের মধ্য দিয়ে ভারচুয়‍্যালী অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন হতে অনুবাদসহ তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রোগ্রামটি পরিচালনা করেন ওয়েস্ট জোনের নব নির্বাচিত প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর এবং সেক্রেটারি আব্দুল মান্নান। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত মুনা ন‍্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশিদ, ন‍্যাশনাল এসিসট‍্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান, ইয়ং সিস্টার অব মুনা ন‍্যাশনাল ডিরেক্টর রোকেয়া রহমান রিনা, সাবেক ওয়েস্ট জোন প্রেসিডেন্ট ও বর্তমান ন‍্যাশনাল এক্সিকিউটিভ কমিটি মেম্বার  মুহাম্মদ রিয়াজুল ইসলাম  সহ সাবেক ও বতর্মান  জোনাল নেতৃবৃন্দ। শুরুতেই জোন প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর মুনা ওয়েস্ট জোন এক্সিকিউটিভ কমিটি (২০২১-২০২২) এর বিভিন্ন পর্যায়ের ডিরেক্টরদের নাম ঘোষণা করেন। পরবর্তীতে মুনা ন‍্যাশনাল প্রেসিডেন্ট ওয়েস্ট জোনের অন্তর্গত পাঁচটি চ‍্যাপ্টারের প্রেসিডেন্টদের নাম ঘোষণা করেন এবং তাদের সংগঠনের গঠনতন্ত্র অনুসারে শপথবাক‍্য পাঠ করান। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি সবাইকে নতুন সেশনে দ্বিগুন উৎসাহ ঊদ্দীপনা নিয়ে সংগঠনের কাজ আঞ্জাম দেওয়ার আহবান জানান।


২০২১-২০২২ সেশনে মুনা ওয়েস্ট জোন এক্সিকিউটিভ কমিটিতে ম‍্যানপাওয়ার ডেভেলপমেন্ট এন্ড মুনা সেন্টার ডিরেক্টর হিসেবে আশরাফ হোসাইন আকবর, সোস্যাল সার্ভিস ডিরেক্টর হিসেবে আব্দুল মান্নান, ফাইন‍্যান্স ডিরেক্টর এন্ড উইম্যান কোর্ডিনেটর হিসেবে প্রফেসর আলী আকবর, দাওয়া এন্ড ফেইথ এওয়ার্নেস ডিরেক্টর হিসেবে ময়েজ উদ্দিন, ফ‍্যামিলি ডেভেলপমেন্ট এন্ড সাপোর্ট ডিরেক্টর হিসেবে আব্দুল মুকিত আযাদ, অফিস, এইডস, এন্ড রিলিফ ডিরেক্টর হিসেবে আবু জাফর সিদ্দিকী, কমিউনিকেশন, মিডিয়া, এন্ড কালচারাল ডিরেক্টর হিসেবে প্রকৌশলী মুহাম্মদ ইসমাইল হোসাইন, এডুকেশন ডিরেক্টর হিসেবে ডঃ শরিফুল ইসলাম, জাস্টিস এন্ড হিউম্যান ডিগনিট‍ি ডিরেক্টর হিসেবে সামসুল আরেফিন হাসিব, ইয়‍্যুথ ডিরেক্টর হিসেবে হাসিবুর রহমান, ইয়ং সিস্টার অব মুনা ডিরেক্টর হিসেবে সুমাইয়া রাইয়‍্যান প্রত‍্যাশা, চিলড্রেন ডিপার্টমেন্ট ডিরেক্টর হিসেবে রুমানা জামান বন‍্যা, এবং ইয়ং সিস্টার অব মুনা কোর্ডিনেটর হিসেবে বাবলী আক্তার কেয়া দায়িত্ব পালন করবেন।


 ২০২১-২০২২ সেশনে অরেঞ্জ কাউন্টি চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট হিসেবে প্রফেসর আলী আকবর ও সেক্রেটারি ইয়াকুব আলী, ভ‍্যালী চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট মাওলানা আব্দুল মুকিত আজাদ ও সেক্রেটারি ওয়াজেদ হাসান জাবেদ, লস এঞ্জেলস চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট সামসুল আরেফিন হাসিব ও সেক্রেটারি আব্দুল মালেক, হলিউড চ‍্যাপ্টারে প্রেসিডেন্ট ডঃ মুহাম্মদ শরীফুল ইসলাম ও সেক্রেটারি জিল্লুর রহমান, এবং মুনা ওয়েস্ট জোন চ‍্যাপ্টারের প্রেসিডেন্ট ডঃ রেজাউল হাসান রিয়াজ ও সেক্রেটারি হিসেবে প্রকৌশলী জুবায়ের আহমেদ মনোনীত হয়েছেন। সাবেক মুনা ওয়েস্ট জোন প্রেসিডেন্ট এবং বতর্মান ন‍্যাশনাল এসিসট‍্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আনিসুর রহমান তার আবেগঘন বক্তব্যে মহান আল্লাহর নিকট এই জোনের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন এবং সবসময় এই জোনের পাশে থাকবেন বলে প্রত‍্যয় ব‍্যক্ত করেন। নবনির্বাচিত জোন প্রেসিডেন্ট আশরাফ হোসাইন আকবর তার সমাপনী বক্তব্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে এবং শৃংখলার সাথে সংগঠনের দিক নির্দেশনা বাস্তবায়ন  এবং সর্বাবস্তায় তার পাশে থাকার আহবান জানান। অনুষ্ঠানে দুই পর্বের মাঝে কান্ডারী শিল্পীগোষ্ঠীর পরিচালক আহসান হাবিব আরিফের সষ্ণালনায় ইসলামী গান ও কবিতা আবৃত্তি পরিবেশন করেন কান্ডারীর শিল্পীবৃন্দ। সবশেষে সংগঠনের নবনির্বাচিত দায়িত্বশীল, জনশক্তি এবং  প‍্যান্ডেমিকে আক্রান্ত সকলস্তরের মানুষের  জন্য মহান আল্লাহর নিকট দোয়া কামনার মধ‍্য দিয়ে সেটাপ প্রোগ্রাম শেষ হয়।

 

এলএবাংলাটাইমস/এলআরটি/এলএ

শেয়ার করুন

পাঠকের মতামত