আপডেট :

        ট্রাফিক পুলিশের দ্রুত পদক্ষেপে রক্ষা পেল রিকশাচালকের প্রাণ

        আগামী বৃহস্পতিবার পর্যন্ত দেশের সব প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা বন্ধ রাখার নির্দেশ

        তাপদাহের দোহায় দিয়ে এসির দাম রাখা হচ্ছে বেশি

        বঙ্গবন্ধু কন্যার শেখ হাসিনার কমিউনিটি ভিশন সেন্টার

        নাইরোবির উত্তরে একটি শহরে বাঁধ ভেঙে যাওয়ায় কমপক্ষে ৪২ জন নিহত হয়েছে

        নাইরোবির উত্তরে একটি শহরে বাঁধ ভেঙে যাওয়ায় কমপক্ষে ৪২ জন নিহত হয়েছে

        রাজধানীতে অবৈধভাবে ফুটপাত দখল করে চলে বেচাকেনা

        রাজধানীতে অবৈধভাবে ফুটপাত দখল করে চলে বেচাকেনা

        হিট‌স্ট্রো‌কে আক্রান্ত হ‌য়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ফারজানা আক্তার মিরা অসুস্থ‌

        জেনে নেওয়া যাক ঢাকাসহ দেশের কোথাও কোথাও বৃষ্টি হতে পারে

        দেশের বাজারে সোনার দাম আবারও কিছুটা কমানো হয়েছে

        ইরাকে নতুন আইন, সমকামিতার সাজা সর্বোচ্চ ১৫ বছরের জেল

        বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই!

        কৃষ্ণাঙ্গ ব্যক্তির ঘাড়ে হাঁটু গেড়ে বসে ছিল পুলিশ, পরে মৃত্যু

        ক্ষমা চাইলেন কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ইসরায়েলবিরোধী বিক্ষোভকারী

        যুক্তরাষ্ট্রে টর্নেডোর তাণ্ডবে ৫ জনের মৃত্যু

        গরমে আরামের তিন রেসিপি

        ছোট ছোট কিছু পদক্ষেপে সহজেই হিটস্ট্রোকের ঝুঁকি এড়ানো সম্ভব

        একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ অধ্যক্ষ ড. প্রণব কুমার বড়ুয়া শেষ নিঃশ্বাস ত্যাগ করেন

        অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে মারা গেলেন আব্দুস সালাম

লস এঞ্জেলসে বিএনপি’র ঈদ পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠিত

লস এঞ্জেলসে বিএনপি’র ঈদ পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ক্যালিফোর্নিয়া শাখার আয়োজনে ঈদ পুনর্মিলনী এবং বার্ষিক বনভোজন ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় গ্রিফিথ পা্র্কে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কম্যুনিটির নেতৃস্থানীয় ব্যক্তিসহ বিএনপির বিপুল পরিমাণ নেতা কর্মী অংশ নেন।

ক্যালিফোর্নিয়া বিএনপি’র সভাপতি সামসুজ্জোহা বাবলুর সভাপতিত্বে সাধারণ সন্পাদক এম ওয়াহিদ রহমান এর সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলায়ত করেন আবুল কালাম।

অনুষ্ঠানে দেশ নেত্রী বেগম খালেদা জিয়া,তারুণ্যের প্রতীক তারেক জিয়ার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।পিকনিক কমিটির আহবায়ক সাইফুল আনসারী চপল, যুগ্ম আহবায়ক বৃন্দ  আহসান হাফিজ রুমী, জুনেল আহম্মদ, অধ্যাপক শাহাদাত হোসেন শাহীন, অপু সাজ্জাদ,, জুয়েল আহম্মেদ, সদস্য সচীব ফারুক হাওলাদার, সহ-সাংগঠনিক সন্পাদক নয়ন বডুয়া এর অক্লান্ত পরিশ্রমে ও অন্যান্যা নেতা কর্মীদের সহযোগীতায় অনুষ্ঠানটি উপভোগ্য এবং সাফল্যমন্ডীত করে তোলেন।

অনুস্ঠানে উপস্হিত ব্যক্তিদের  মধ্যে ড: জয়নুল আবেদিন, মো: ইব্রাহীম, সাবেক সভাপতি নজরুল চৌধুরী কাঞ্চন, বাফলা সভাপতি নজরুল আলম, জালালাবাদ সমিতির সভাপতি  মো: আনোয়ার হোসেন রানা, বাফলা সাবেক সভাপতি মো: জসিম ,আশরাফি, বিএনপি র উপদেস্টা শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের অন্যতম সদস্য মাসুদ হাসান, মুক্তিযোদ্ধা আবুল খায়ের, বিশিস্ট সাংবাদিক কাজী মাশরুল হুদা, তরুণ সাংবাদিক আবদুস সামাদ, মুনার অন্যতম নেতা আ: মান্নান, ফয়সাল তুহিন, আরিফ আহম্মদ, মো: মফিজ, কম্যুনিটি নেতা স্বরাজ ভুইয়া, বাফলা নেত্রী শিউলী ভুইয়া, মো: মফিজ, মো: আলী, কমিউনিটি নেতা মারুফ হোসেন, মুজিব সিদ্দকী, সরোয়ার হোসেন , সাইফ আলম, বাংলাদেশ থেকে আগত সাবেক ছাত্রদলনেতা মনির ভাই, মতিন ভাই ,শফিক ভাই,জামিল আহমেদ, মকবুলআলম ভূইয়া নবিন ভাই, মুশতাক আহমেদ,  মাহবুবুর রহমান সহ অসংখ্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। সমগ্র অনুস্টানের ব্যাবস্থাপনা ও সহযোগিতায় ছিলেন , সহ সভাপতি আবজাল হোসেন, নুরুল ইসলাম, মার্শাল হক, মোহা: রফিক, শেখ হাবিবুল্লা, আশরাফুল আলম হেলাল, এলেন ইলিয়াস খান, যুগ্ম সম্পাদক বৃন্দ রনি জামান, আসাদুজ্জামান রাজু, দেলোয়ার চৌধুরী, মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, সহ কোহিনুর রহমান, এ কে এম আসিফ, আ: মান্নান,  শফিকুল ইসলাম পলাশ, ইফতেখার হোসেন ফাহিম, সাইদ খান,  মিলন ইসলাম, আব্দুল মোতালিব, আক্তার মাতুব্বর ,আকাশ, আলতাব হোসেন,মেহেদী হাসান,সেলিমা ইয়াসমিন,শামিমা জ্জোহা ,সুরভী সাইফুল,ফরিদা ইয়ামিন, নওরোজ সুলতানা,সালমা তাসমীন,হুমায়রা ফারুক,সারলিমা ইয়াসমিন,রঙিন ভাবী, জান্নাতআরা মেরি, নূরুসসাভা বাচ্চী,সালমা আলম,মো: খসরু রানা, আ: কালাম সহ অসংখ্য নেতাকর্মী, প্রচুর মহিলা উপস্থিতি সবাইকে অবাক করে দেয়।

আনুষ্ঠানে  রোহিঙ্গা সরণারিথীদের সাহায্যার্থে ৮০০০ হাজারের ও বেশী অর্থ সংগ্রহ করা হয় যা নুর হোসেন এর মাধ্যমে বাংলাদেশে প্রেরনের ব্যবস্থা করা হবে। পিকনিকের শেষ পর্যায় এ বালক/বালিকা,পুরুষ / মহিলাদের খেলাধুলা এবং র‍্যাফেল ড্র  ছিলো সকলের জন্য ঊপভোগ্যএবং আনন্দের। পুরস্কার বিতরনের  মধ্যে দিয়ে পিকনিক এর সমাপ্তি ঘোষনা ও সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন  বিএনপি ক্যালিফোর্নিয়া শাখা র সভাপতি মো: শামছুজ্জোহা বাবলু।

কৃতজ্ঞতা প্রকাশ :
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি সামসুজ্জোহা বাবলু, সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমান এক বিবৃতিতে অনুষ্ঠানকে সার্থক ও সুন্দর করার জন্য আয়োজক কমিটির সকল সদস্য এবং সকল নেতা কর্মিদেরকে  অভিনন্দন জানিয়েছেন এবং অনুস্ঠানে উপস্হিত সকলকে দলের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত