যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:31am

|   লন্ডন - 12:31am

|   নিউইয়র্ক - 07:31pm

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ক্যালিফোর্নিয়ায় বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৩ ১৪:৩৫:১১

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বিএনপি ক্যালিফোর্নিয়া শাখা রবিবার লস এঞ্জেলেসের গ্রিফিত পার্কের ক্রিস্টাল স্প্রিং প্রাঙ্গণে নানা কর্মসূচির আয়োজন করে।

যুক্তরাষ্ট্র, বাংলাদেশ ও বিএনপির দলীয় পতাক উত্তোলনের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রবাসী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখা সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু, পরিচালনা করেন সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমান। বক্তৃতা করেন বিএনপি ক্যালিফোর্নিয়া শাখার সাবেক সভাপতি আব্দুল বাছিত, নজরুল ইসলাম চৌধুরী ও শামসুজ্জোহা বাবলু প্রমুখ। 


সভায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর দায়েরকৃত মামলাগুলো মিথ্যা আখ্যা দিয়ে নেতৃবৃন্দ বলেন, রাজনৈতিক প্রতিহিংসার করণে সাবেক প্রধানমন্ত্রী এবং বয়বৃদ্ধ নেত্রীকে অন্যায়ভাবে কারাগারে বন্দি রাখা হয়েছে। এসময় তারা খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন। এছাড়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার এবং জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার দাবি জানানো হয় অনুষ্ঠান থেকে।

অনুষ্ঠানে বাচ্চাদের জন্য বিভিন্ন ধরণের খেলাধুলা ও বড়দের জন্য র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এছাড়া অনুষ্ঠান শেষে সবার মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৯৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত