যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 12:01pm

|   লন্ডন - 06:01am

|   নিউইয়র্ক - 01:01am

  সর্বশেষ :

  দেশের বেকার সমস্যা সমাধানে বিদেশিকর্মী কমানোর দাবি ডাকসু ভিপির   পাপিয়া সম্পর্কে তথ্য দিচ্ছেন ভুক্তভোগীরা   এবার ইরানের ভাইস প্রেসিডেন্ট করোনা ভাইরাসে আক্রান্ত   খালেদা জিয়ার জামিন নামঞ্জুর   লেখক-সাংবাদিক মাওলানা রশীদ আহমদ এর লেখা দু'টি বই এখন বাজারে।   করোনা আতঙ্কে ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত করল সৌদি আরব   বাংলাদেশি শিক্ষার্থীকে ভারত ছাড়ার নির্দেশ   শচীন আমাকে সবচেয়ে বেশি সমস্যায় ফেলেছেন: ইনজামাম   শপথ নিলেন আতিক-তাপস   যুক্তরাষ্ট্রের উইসকোনসিন রাজ্যে বিয়ার কোম্পানিতে বন্দুক হামলা, নিহত ৬   দিল্লিতে মৃত্যুর মিছিল, মৃতের সংখ্যা ৩৪   দিল্লিতে মুসলামনের ওপর হামলা, ৮৫ বছরের আকবরিকেও পুড়িয়ে মারল   মোদিকে আমন্ত্রণ মুক্তিযুদ্ধের চেতনার প্রতি অবমাননা: আসিফ নজরুল   দিল্লিতে সহিংসতায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানো সেই বিচারপতিকে মধ্যরাতে বদলী করা হলো   পিলখানার হত্যাকাণ্ডে খালেদার সম্পৃক্ততা পাওয়া যাবে: কাদের

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ক্যালিফোর্নিয়ায় বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৩ ১৪:৩৫:১১

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বিএনপি ক্যালিফোর্নিয়া শাখা রবিবার লস এঞ্জেলেসের গ্রিফিত পার্কের ক্রিস্টাল স্প্রিং প্রাঙ্গণে নানা কর্মসূচির আয়োজন করে।

যুক্তরাষ্ট্র, বাংলাদেশ ও বিএনপির দলীয় পতাক উত্তোলনের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রবাসী বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখা সভাপতি বদরুল আলম চৌধুরী শিপলু, পরিচালনা করেন সাধারন সম্পাদক এম ওয়াহিদ রহমান। বক্তৃতা করেন বিএনপি ক্যালিফোর্নিয়া শাখার সাবেক সভাপতি আব্দুল বাছিত, নজরুল ইসলাম চৌধুরী ও শামসুজ্জোহা বাবলু প্রমুখ। 


সভায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপর দায়েরকৃত মামলাগুলো মিথ্যা আখ্যা দিয়ে নেতৃবৃন্দ বলেন, রাজনৈতিক প্রতিহিংসার করণে সাবেক প্রধানমন্ত্রী এবং বয়বৃদ্ধ নেত্রীকে অন্যায়ভাবে কারাগারে বন্দি রাখা হয়েছে। এসময় তারা খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করেন। এছাড়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার এবং জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার দাবি জানানো হয় অনুষ্ঠান থেকে।

অনুষ্ঠানে বাচ্চাদের জন্য বিভিন্ন ধরণের খেলাধুলা ও বড়দের জন্য র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এছাড়া অনুষ্ঠান শেষে সবার মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৪৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর