যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:00pm

|   লন্ডন - 12:00pm

|   নিউইয়র্ক - 07:00am

  সর্বশেষ :

  ‘সম্রাট-পাপিয়ারা চতুর্থ সারির নেতা, তা হলে প্রথম সারির নেতারা কী করছে ভাবুন’   করোনাভাইরাস আরো ভয়ংকর : ২৬১৯ জনের মৃত্যু   অবর্ণনীয় বর্বরতা: ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজার দিয়ে পিষে দিল ইসরাইলি সেনারা   সালমান শাহ আত্মহত্যা করেছিলেন : পিবিআই   হিন্দিতে ট্রাম্পের টুইট   মাহাথির মোহাম্মদের পদত্যাগ   মাতৃভাষায় ভাব প্রকাশ আল্লাহর অন্যতম নেয়ামত   ঢাকায় আবারও ডেঙ্গুর আশংকা, ১১ এলাকা ঝুঁকিপূর্ণ   কাদের-ফখরুলের সেই আলোচিত ফোনালাপ ফাঁস   অ্যান্ড্রয়েড ১১ সংস্করণে ওয়ান-টাইম লোকেশন অ্যাকসেস   পুতিন, ম্যার্কেল ও ম্যাক্রোঁর সঙ্গে বসছেন এরদোয়ান   ‘বাহুবলি ২’ সিনেমায় ডোনাল্ড ট্রাম্প!   ওজন কমাতে স্বাস্থ্যকর বাঁধাকপির স্যুপ   বয়সে নয়, মানসিক চাপেও চুল পাকে   খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি বৃহস্পতিবার

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-১১ ১১:১৩:৫২

নিজস্ব প্রতিবেদক: লস এঞ্জেলেস থেকে প্রকাশিত ‘এলএ বাংলা টাইমস'-এর ৬ বছরে  পদার্পন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভিডিও বার্তা দিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
শুভেচ্ছা বাণীতে প্রধানমন্ত্রী বলেন, লস এঞ্জেলেসে বসবাসরত প্রবাসীদের দ্বারা পরিচালিত ‘এলএ বাংলা টাইমস’ নামক অনলাইন নিউজ পোর্টালটি ৬ষ্ঠ বর্ষে পদার্পন করছে জানতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। প্রবাসের নানা ব্যস্ততা ও বাস্তবতার মধ্যেও কমিউনিটির সেবায়, প্রবাসীদের কথা বলতে এমন একটি পত্রিকা পরিচালনা নিঃসন্দেহে একটি মহৎ দায়িত্ব। এর সাথে সংশ্লিষ্ট সকল প্রবাসীদের আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন জানাচ্ছি।
আওয়ামী লীগ সরকার সব সময়ই দেশে গণমাধ্যমের বিকাশে ভূমিকা পালন করে আসছে। যার ফলে দেশে অবাদ তথ্য প্রবাহ নিশ্চিত হয়েছে।
প্রধানমন্ত্রী আরও বলেন, আমি আশা করি, এলএ বাংলা টাইমস প্রবাসীদের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা, জীবনমান, সমস্যা-সম্ভাবনা ও প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট সংবাদ ও ফিচার প্রচার করবে যাতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়।
প্রধানমন্ত্রী এলএ বাংলা টাইমস-এর সার্বিক সাফল্য কামনা করেন।

ভিডিও বার্তায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, “এলএ বাংলা টাইমস ৬ষ্ঠ বর্ষে পদার্পন করছে শুনে আমি অত্যন্ত আনন্দিত। সুদূর প্রবাসে অবস্থান করেও এমন একটি পত্রিকা পরিচালনা প্রবাসীদের দেশমাতৃকার প্রতি ভালোবসার প্রমাণ। প্রবাসের ব্যস্ততার মধ্যেও একটি পোর্টাল নিয়মিতভাবে ৫ বছর ধরে পরিচালনা করা সহজ কথা নয়। আমি তাদেরকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও এর সার্বিক সাফল্য কামনা করছি।  আশা করি পত্রিকাটি ৬ কেন ৬০০ বছর পর্যন্ত বেঁচে থাকুক।”
উল্লেখ্য,  ২০১৪ সালের  ৯ নভেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ‘এলএ বাংলা টাইমস’। এবার ৫ পেরিয়ে ৬ বছরে পদার্পন করে পোর্টালটি।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৭৪২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর