যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 08:43am

|   লন্ডন - 03:43am

|   নিউইয়র্ক - 10:43pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

ব্যাপক সংঘর্ষে লেইকওড মল বন্ধ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৬-২৭ ১০:৫০:০৪

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক :
শুক্রবার ব্যাপক সংঘর্ষের পর লেইকওড সেন্টার মল বন্ধ করে দিয়েছেন কর্মকর্তারা। একদল তরুণের মধ্যে এই সংঘর্ষ হয়। শেরিফ ডিপার্টমেন্ট থেকে বলা হয়েছে এই ঘটনায় তিন শ মানুষ জড়িত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ তুলা হচ্ছে, এই ঘটনায় লুটপাট হয়েছিলো। যদিও লস এঞ্জেলেস কাউন্টি শেরিফ ডিপার্টমেন্ট বলছে, এই ধরণের কিছু ঘটেনি।
লেইকওডের মেয়র টড রজার্স এক ফেসবুক পোস্টে বলেন, কিছু চুরি ও ক্ষয়-ক্ষতি হয়েছে। ডেপুটি অথবা জড়িদের কেউ আহত হয়েছেন বলেও তিনি উল্লেখ করেন।
শেরিফ ডেপুটিরা একটি অজ্ঞাত নম্বর থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায়। ছয় জন ডেপুটি মলের ফুড কোর্টে তরুণদের সংঘর্ষ নিয়ন্ত্রণে কাজ করেন। কি জন্যে এই ঘটনা ঘটলো এখন পর্যন্ত ডিপার্টমেন্ট থেকে কিছু বলা হয়নি।
ঘটনার পর পর কর্মকর্তারা মল বন্ধ করে দিয়েছেন এবং আবার কখন মল খোলা হবে তা স্পষ্ট নয়। মলে দু শত পঞ্চাশটির মতো দোকান রয়েছে। 

এলএ বাংলা টাইমস/এস/আর

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৫ বার

আপনার মন্তব্য