যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 02:21am

|   লন্ডন - 09:21pm

|   নিউইয়র্ক - 04:21pm

  সর্বশেষ :

  ভাড়াটিয়াদের অর্থ সহায়তা দেবে লস এঞ্জেলেস কাউন্টি   কমলা হ্যারিসের নাগরিকত্ব নিয়ে ট্রাম্পের সন্দেহ   জম্মু-কাশ্মীরে এবার দুই পুলিশকে গুলি করে হত্যা   আজ শোকাবহ ১৫ আগস্ট   গ্রিন কার্ডের জন্য সম্পত্তি তলব করতে পারবে ট্রাম্প প্রশাসন   ক্যালিফোর্নিয়ায় বন্ধ হয়ে যেতে পারে উবার!   ক্যালিফোর্নিয়ার ১৪ বছরের কিশোরী নিখোঁজ   বাইডেন-হ্যারিসের একত্রে নির্বাচনী প্রচার অভিযান শুরু   ইসরাইল ও আরব আমিরাতের মধ্যে ঐতিহাসিক শান্তিচুক্তি   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের সংঘর্ষ, নিহত ৩   যুক্তরাষ্ট্রজুড়ে খুলে দেওয়া হচ্ছে 'এএমসি থিয়েটার'   বাড়ছে এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্টের দাবানল   যুক্তরাষ্ট্রে শিক্ষার্থীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত   মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনার মধ্যেও শত শত মানুষের স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৭-০৫ ১০:৪১:৫১

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক :   অরেঞ্জ কাউন্টির সান ক্লিমেনতি সমুদ্র সৈকতে শত শত পর্যটক স্বাধীনতা দিবস উদযাপন করেছেন। এ সময় তারা আতশবাজি উৎসবও পালন করেছেন। অরেঞ্জ কাউন্টিতে একমাত্র এই সমুদ্র সৈকতই খোলা থাকায় পর্যটকও ছিলো অনেক বেশি। তবে পর্যটকরা বলছেন, তারা যত মানুষ প্রত্যাশা করেছিলেন তত জন সমাগম হয়নি। বিশেষ করে অন্য সব সমুদ্র সৈকত গুলো বন্ধ থাকা অবস্থায়।   

বুধবার এক বিবৃতিতে স্টেট কর্তৃপক্ষ এই সমুদ্র সৈকতকে ৪ জুলাইয়ের একটি জনপ্রিয় স্থান হিসেবে উল্লেখ করে। তবে কর্মকর্তারা পর্যটকদের জন সমাগম না করতে অনুরোধ করেন। একই সাথে ফেস মাস্ক ও সামাজিক দূরত্ব মেনে চলতেও বলেন।   

করোনাভাইরাস কারণে জন সমাগম রোধে অরেঞ্জ কাউন্টিসহ স্টেটের সব সমুদ্র সৈকত বন্ধ রাখা হয়েছে। একই সাথে নিউপোর্ট বিচ, হান্টিংটন বিচ, সিয়াল বিচ, লাগুনা বিচও বন্ধ রাখা হয়েছে। 

অরেঞ্জ কাউন্টিতে ষোল হাজার একশ একানব্বই জন করোনায় আক্রান্ত ও মারা গেছেন তিন শ তেষট্টি জন। আর সান ক্লিমেনতো সিটিতে এক শ বিশ জন করোনায় আক্তান্ত হয়েছেন বলে জানান কাউন্টি স্বাস্থ্য কর্মকর্তারা। 

করোনভাইরাসের বিস্তার রোধে অরেঞ্জ কাউন্টির প্রতিবেশী লস এঞ্জেলেসের সব সমুদ্র সৈকত ও আতশবাজি উৎসব বন্ধ রাখা হয়েছে। করোনায় আক্রান্ত ও হাসপাতালে ভর্তির হার দ্রুত বৃদ্ধি পাবার কারণে গভর্নর গেভিন নিউসাম নাগরিকদের জন সমাগম না করতে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করেন।

এলএ বাংলা টাইমস/এস/আর   

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৬ বার

আপনার মন্তব্য