যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 08:04am

|   লন্ডন - 03:04am

|   নিউইয়র্ক - 10:04pm

  সর্বশেষ :

  করোনা সর্বত্র শান্তির জন্য ঝুঁকি বাড়াচ্ছে : জাতিসংঘ মহাসচিব   ব্যাপক হারে কানাডার নাগরিক হচ্ছেন আমেরিকানরা   বানরের অধিকার নিশ্চিতে সুইজারল্যান্ডে গণভোট   আল্লামা আহমদ শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক   আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে তালেবানের সংঘর্ষ: নিহত অর্ধশত   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই   হিজাব কেড়ে নেয়ায় লস এঞ্জেলেস পুলিশের বিরুদ্ধে মামলা মুসলিম নারীর   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত তরুণদের অধিকাংশই সংখ্যালঘু সম্প্রদায়ের   এবার নোবেল শান্তি পুরষ্কারে মনোনীত হলেন নেতানিয়াহু   হারিকেন স্যালির আঘাতে যুক্তরাষ্ট্রে বিদ্যুৎহীন ৫ লক্ষাধিক মানুষ   নতুন আরও এক লাখ কর্মী নিয়োগ দেবে আমাজন   লস এঞ্জেলেসে অক্টোবর থেকে সীমিত আকারে খুলবে ব্যবস্থাপ্রতিষ্ঠান   বাইডেনের নির্বাচনী প্রচারণায় হস্তক্ষেপ করতে চাইছে রাশিয়া   ক্যালিফোর্নিয়ায় গুলিতে আহত এক, নেপথ্যে মাদক   তীব্র হচ্ছে ক্যালিফোর্নিয়ার 'ববক্যাট ফায়ার'

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৮-০৪ ১৪:৪০:৪৮

 আপডেট: ২০২০-০৮-০৪ ১৪:৪৩:১২

ছবি: এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক: মাস্ক ছাড়া ও স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে লস এঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট (এলএপিডি) এর এক অফিসারসহ বেশ কয়েকজনকে পানশালায় পার্টি করতে দেখা গেছে বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম। 


শুক্রবার ক্যালিফোর্নিয়ায় হলিউড বারের এক পানশালায় পার্টির আয়োজন করা হলে শীর্ষস্থানীয় গণমাধ্যমের এক কর্মী ঘটনাটি প্রত্যক্ষ করে। এরপরেই পার্টির ঘটনাটি প্রকাশ্যে চলে আসে। উল্লেখ্য, করোনাভাইরাসের কারণে যেকোনো প্রকার জনসমাগম নিষিদ্ধ রাজ্যটিতে।

এই সংবাদের পরপরই লস এঞ্জেলেসের স্বাস্থ্য দপ্তর পার্টির বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। এদিকে এলএপিডিতে কর্মরত উচ্চপদস্থ এক কর্মকর্তা জানিয়েছেন, পার্টিতে উপস্থিত অফিসারকে সনাক্ত করার প্রক্রিয়া চলছে। 

গণমাধ্যমটি জানায়, পানশালায় প্রায় ডজনখানেক লোক একত্রে পার্টি করছিল। সেখানে উচ্চস্বরে গান বাজছিল ও পার্টি লাইটের আলোয় পানশালাটি ঝলমল করছিল। গণমাধ্যমের দাবী, এই পার্টি এলএপিডি আয়োজিত ছিলো। 

করোনাভাইরাসে নাকাল রাজ্যগুলোর মধ্যে ক্যালিফোর্নিয়া অন্যতম। দেশটিতে এখন পর্যন্ত প্রায় ৯,৩০০জন করোনাভাইরাস আক্রান্ত হয়ে মারা গেছে। তাই নিষেধাজ্ঞা সত্ত্বেও পার্টি করায় লস এঞ্জেলেস কাউন্টি হেলথ ডিরেক্টর বারবারা ফেরেরা ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, বাণিজ্যিক প্রতিষ্ঠানে যেকোনো জনসমাগম সম্পূর্ণ নিষিদ্ধ। এ বিষয়ে কোনো ছাড় নেই।

লস এঞ্জেলেস কাউন্টি সুপারভাইজার বলেন, ঘটনাটি দুঃখজনক। আরো দুঃখজনক সেখানে পুলিশ ডিপার্টমেন্টে কর্মরত কাউকে দেখা।  পুলিশ ডিপার্টমেন্ট এর দায়িত্ব জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা। 

গণমাধ্যম সূত্রে জানা গেছে, পানশালায় উপস্থিত অফিসার এলএপিডি এর সাউথইস্ট ডিভিশনে কর্মরত। গণমাধ্যমে এই ব্যাপারে পুলিশ অফিসারটি এক বিবৃতি দেন। বিবৃতিতে বলেন, পার্টিতে যারা ছিলেন সবাই হয় আমাদের পরিবারের সদস্য অথবা আমরা একই কর্মস্থলে কাজ করছি। সবাই পরিচিত হওয়ার করোনাভাইরাস সংক্রমণের ভয় ছিলো না।

নিরাপত্তার স্বার্থে পুলিশ অফিসারের নাম ও ছবি প্রকাশ থেকে বিরত থাকে গণমাধ্যমটি। 

এলএবাংলাটাইমস/ওএম


এই খবরটি মোট পড়া হয়েছে ১৮৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর