যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 08:08pm

|   লন্ডন - 03:08pm

|   নিউইয়র্ক - 10:08am

  সর্বশেষ :

  ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল   ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় যা বন্ধ থাকবে   লস এঞ্জেলেস স্কুল পুলিশ প্রধানের পদত্যাগ   লাল-কমলা-হলুদ-সবুজ অঞ্চলে ভাগ হচ্ছে লস এঞ্জেলেস   করোনার মধ্যেই ক্যালিফোর্নিয়ায় ফের বৃদ্ধি পেলো গ্যাস-ট্যাক্স   ওয়েস্ট হলিউডে মাস্ক না পড়লে জরিমানা ৩০০ ডলার   করোনা বেড়ে যাওয়ার নিউইয়র্কে রেস্টুরেন্টে বসে খাওয়ায় নিষেধাজ্ঞা

মূল পাতা   >>   স্বদেশ

২৫ টাকার ইনজেকশন ১৫০০ টাকায় বিক্রি

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-১৯ ১৬:৩৬:৪১

নিউজ ডেস্ক: ঝিনাইদহ সদর হাসপাতাল এলাকায় ২৫ টাকার ইফিডিন ইনজেকশন ৩০০ টাকা থেকে ১ হাজার ৫০০ টাকা বিক্রির দায়ে তিন ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ হাসনাতের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা আদায় করেন। এ সময় ঝিনাইদহ র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম উপস্থিত ছিলেন।

অভিযোগ রয়েছে ২৫ টাকার ইফিডিন ইনজেকশন হাসপাতাল গেটে অবস্থিত মাতৃছায়া, সিদ্দিক ও পান্না ফার্মেসির মালিকরা যোগসাজস করে ৩০০ টাকা থেকে সর্বোচ্চ ১৫০০ টাকা দামে বিক্রি করতো। এ কারণে মাতৃছায়া ও পান্না ফার্মেসিকে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা ও সিদ্দিক ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে একই সময়ে ঝিনাইদহ সদর হাসপাতালে অভিযান চালিয়ে ৫ দালালকে আটক করে তাদের বিভিন্ন মেয়াদে জেল জরিমানা করা হয়। দন্ডিত দালালরা হচ্ছে সদর উপজেলার আড়পাড়া গ্রামের জলিল মালিতার ছেলে সজল মালিতা (৩০), পুর্ব নারায়ণপুর গ্রামের তাসেম আলীর ছেলে জামিরুল ইসলাম (৩৫), দুর্গাপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে রানা (২৫), কালীগঞ্জ উপজেলার কোলা গ্রামের ভোলার ছেলে সুজন হোসেন (২৮) ও সদর উপজেলার ধোপাবিলা গ্রামের ছবেদ আলীর ছেলে সানাউল্লাহ (৪৫)।

র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ঝিনাইদহ সদর হাসপাতালে সেবা নিতে আসা রোগীরা দালালদের খপ্পরে পড়ে প্রতারিত হচ্ছে এমন অভিযোগে দুপুরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় এসময় ৫ জনকে আটক করা হয়।

পরে আদালত বসিয়ে অভিযোগ স্বীকার করলে সজল, জামিরুল, রানা ও সুজন হোসেনকে ৫ দিন করে কারাদন্ড ও ২০০ টাকা করে জমিনারা এবং সানাউল্লাহকে ২০০ টাকা করে জরিমানা করা হয়।

ভোক্তাদের অভিযোগ ঝিনাইদহ জেলার প্রায় সব ফার্মেসিগুলোতে ইফিডিন ও প্যাথেডিন ইনজেকশন বেশি দামে বিক্রি করে যাচ্ছে। এদের কেউ ধরা পড়ছে আর বেশির ভাগ ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৫৭ বার

আপনার মন্তব্য