যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 04:22pm

|   লন্ডন - 11:22am

|   নিউইয়র্ক - 06:22am

  সর্বশেষ :

  চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত   প্রধানমন্ত্রীর সাথে দেখা করল আবরারের পরিবার   ড. ইউনূসের বিরুদ্ধে পরোয়ানা হাইকোর্টে স্থগিত   রেমিট্যান্স অ্যাওয়ার্ড পেল ন্যাশনাল ও নেক মানি এক্সচেঞ্জ   র‍্যাব পরিচয় দেয়ার পরও নির্যাতন চালায় ভারতীয় বিএসএফ!   আল-আকসায় ইহুদিদের প্রার্থনার অনুমতি দিতে যাচ্ছে ইসরাইল   ভাইরাল আবরারের সেই ফেসবুক স্ট্যাটাস   কারাগারে অনিককে পেঠালো কয়েদিরা   সৌদি-ইরান মধ্যস্থতায় ছুটছেন ইমরান খান

মূল পাতা   >>   স্বদেশ

বিপদ-আপদে আ'লীগের নেতাকর্মীদের ভরসা ছিল আবরারের পরিবার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০৮ ০৪:১৮:৪৫

গ্রামের বাড়িতে আবরার ফাহাদের লাশ দেখতে আসেন সাধারণ মানুষ

নিউজ ডেস্ক: গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে। শিবির সন্দেহে সোমবার ভোররাতে তাকে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ। কিন্তু তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা যায়।

ফাহাদের গ্রামের বাড়ির আশেপাশের মানুষেরা জানান, ফাহাদের দাদা আবুল কাশেম বিশ্বাস আওয়ামী লীগের সমর্থক। আওয়ামী লীগের প্রথম সময়কালে এবং দুঃসময়ে এই বিশ্বাস বাড়িতে আওয়ামী লীগের নেতাকর্মীদের যোগাযোগের স্থান ছিল। বঙ্গবন্ধুর সহযোগী কুমারখালীর সাবেক এমপি মরহুম কিবরিয়া সাহেব এই বাড়িতে অনেকবার মিটিং করেছেন।

অনেকে আরো বলেন, শেখ হাসিনার রাজনীতিতে আসার অনেক আগে থেকে বিশ্বাস বাড়ির মানুষেরা আওয়ামী লীগের সমর্থক ছিলেন। বিপদে আপদে আওয়ামী লীগের নেতা কর্মীদের ভরসার স্থান ছিল এই বাড়িটি, অথচ ফাহাদকে শিবির বলে কূটকৌশল চালিয়েছেন হত্যাকারীরা।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৭২ বার

আপনার মন্তব্য