যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 06:32am

|   লন্ডন - 12:32am

|   নিউইয়র্ক - 07:32pm

  সর্বশেষ :

  কুতুববাগ দরবারের পীর জাকির শাহ’র বিরুদ্ধে পরোয়ানা   জুলাইয়ের মধ্যে পদ্মা সেতুর সব স্প্যান বসবে: ওবায়দুল কাদের   করোনাভাইরাসে চীনে নিহত বেড়ে ১০৬, আক্রান্ত চার হাজার   যুক্তরাষ্ট্রে ৩৫ নৌকায় ভয়াবহ আগুন, নিহত ৮   মার্কিন নিষেধাজ্ঞার মুখে মিয়ানমারসহ ৭ দেশ   চীন থেকে নাগরিকদের দেশে ফেরাবেন না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা   বিমান দুর্ঘটনায় নিহত হলেন সোলেইমানি হত্যার নীল নকশাকারী   মির্জা ফখরুলের কাছে ভোট চাইলেন আতিক   মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা   এবার দল ছাড়ছেন বিএনপির কোষাধ্যক্ষ সিনহা!   তাবিথের প্রার্থিতা বাতিল চেয়ে করা বিচারপতি মানিকের রিট হাইকোর্টে খারিজ   করোনা ভাইরাস পাওয়া না গেলেও বাংলাদেশিকে ফেরত ভারতের   এবার পশ্চিমবঙ্গেও সিএএ-বিরোধী প্রস্তাব পাশ, বিজেপির বিরোধীতা   বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত   আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত

মূল পাতা   >>   স্বদেশ

বিপদ-আপদে আ'লীগের নেতাকর্মীদের ভরসা ছিল আবরারের পরিবার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-০৮ ০৪:১৮:৪৫

গ্রামের বাড়িতে আবরার ফাহাদের লাশ দেখতে আসেন সাধারণ মানুষ

নিউজ ডেস্ক: গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে। শিবির সন্দেহে সোমবার ভোররাতে তাকে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ। কিন্তু তার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা যায়।

ফাহাদের গ্রামের বাড়ির আশেপাশের মানুষেরা জানান, ফাহাদের দাদা আবুল কাশেম বিশ্বাস আওয়ামী লীগের সমর্থক। আওয়ামী লীগের প্রথম সময়কালে এবং দুঃসময়ে এই বিশ্বাস বাড়িতে আওয়ামী লীগের নেতাকর্মীদের যোগাযোগের স্থান ছিল। বঙ্গবন্ধুর সহযোগী কুমারখালীর সাবেক এমপি মরহুম কিবরিয়া সাহেব এই বাড়িতে অনেকবার মিটিং করেছেন।

অনেকে আরো বলেন, শেখ হাসিনার রাজনীতিতে আসার অনেক আগে থেকে বিশ্বাস বাড়ির মানুষেরা আওয়ামী লীগের সমর্থক ছিলেন। বিপদে আপদে আওয়ামী লীগের নেতা কর্মীদের ভরসার স্থান ছিল এই বাড়িটি, অথচ ফাহাদকে শিবির বলে কূটকৌশল চালিয়েছেন হত্যাকারীরা।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৯৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত