যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 10:54am

|   লন্ডন - 05:54am

|   নিউইয়র্ক - 12:54am

  সর্বশেষ :

  লস এঞ্জেলেসে করোনায় বেশি মারা যাচ্ছে হিস্পানিক/ল্যাটিনো, পরে শ্বেতাঙ্গ   সিনিয়রদের জন্য ডেলিভারি সার্ভিস চালু করল লস এঞ্জেলেস কর্তৃপক্ষ   লস এঞ্জেলেসে করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে মধ্যবয়স্ক ও তরুণেরা   করোনায় লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৯৮; আক্রান্ত ৭হাজার ৫৩০   বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৮৬ হাজার ছাড়িয়েছে   প্রথমবারের মতো নামাজ সম্প্রচার করবে বিবিসি রেডিও   স্পেনে ফের বেড়েছে মৃত্যুর হার, ২৪ ঘণ্টায় ৭৫৭   ব্রিটিশ প্রধানমন্ত্রীর দেহের তাপমাত্রা স্বাভাবিক   ঢাকার যে ৪৬ এলাকায় করোনা রোগী   করোনা: খুলনা জেলা লকডাউন   করোনা থেকে বাঁচতে মদ পান, ৬০০ জনের বেশি মৃত্যু   যুক্তরাজ্যে ২৪ ঘণ্টায় ৯৩৮ জনের মৃত্যু   চীনের কাছে কোভিড-১৯ বিশেষজ্ঞ মেডিকেল টিম চেয়েছে বাংলাদেশ   রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইলেন আবদুল মাজেদ   আবারও বিশ্বের শীর্ষ ধনী বেজোস

মূল পাতা   >>   স্বদেশ

ফেইসবুকে ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি করায় যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-২৩ ০২:০৩:৫৩

নিউজ ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কয়েকজন মন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় সুমন সওদাগর (৩৫) নামে এক যুবককে ডিজিটাল নিরাপত্তা আইনে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় ওই যুবকের বিরুদ্ধে মন্ত্রীদের কটূক্তি করার অভিযোগ এনে শনিবার বিকালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এরপরই মধ্যরাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, বকশীগঞ্জ পৌর এলাকার সওদাগর পাড়া গ্রামের আওরঙ্গজেব সওদাগরের ছেলে সুমন সওদাগর তার ফেসবুক পেজে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীসহ কয়েকজন মন্ত্রীকে নিয়ে ব্যঙ্গ করে আপত্তিকর লেখা পোস্ট করেন। লেখাটি নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া শুরু হলে ওই রাতেই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় বাদী হয়ে সুমন সওদাগরকে আসামি করে বকশীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় শনিবার মধ্যরাতে সুমন সওদাগরকে গ্রেফতার করে বকশীগঞ্জ থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবদুর রহিম জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে গ্রেফতার করা হয়েছে এবং রবিবার সকালে তাকে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, বিচারক সোলায়মান কবির আসামি সুমন সওদাগরকে হাজতে পাঠিয়ে দিয়ে আগামী ২৫ মার্চ তার রিমান্ড শুনানির তারিখ নির্ধারণ করেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৮৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত