যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৮ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 03:34pm

|   লন্ডন - 10:34am

|   নিউইয়র্ক - 05:34am

  সর্বশেষ :

  ১১ সপ্তাহ লকডাউনের পর উন্মুক্ত উহান   যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৯৭০ জনের প্রাণহানি   ‘ওয়াইএমসিএ’র ছাঁটাইকৃত কর্মীদের চাকরির ঘোষণা দিলেন লস এঞ্জেলেস মেয়র   করোনা ঠেকাতে বাধ্যতামূলক মাস্ক পড়ার নিয়ম করল সান বার্নার্ডিনো কাউন্টি   করোনায় কমেছে লস এঞ্জেলেসের সকল প্রকার অপরাধঃ এলএ পুলিশ চীফ   কভিড-১৯; লস এঞ্জেলেসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৯; আক্রান্ত ৬ হাজার ৯১০   গাজীপুর ও নারায়ণগঞ্জ জেলা লকডাউন   বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের সেক্রেটারি   পুলিশের মহাপরিদর্শক হচ্ছেন বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন   করোনাভাইরাস: বিশ্বব্যাপী সুস্থ হয়ে উঠেছে ৩ লাখ মানুষ   ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো   নিউইয়র্কে মর্গে জায়গা নেই, ফ্রিজে লাশ রাখার সিদ্ধান্ত   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস   এখন থেকে লস এঞ্জেলেসের যে কোন বাসিন্দা করোনা টেস্ট করাতে পারবে

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

মাহাথির মোহাম্মদের পদত্যাগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০২-২৪ ০২:০৯:৩০

নিউজ ডেস্ক:
মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ সোমবার তার পদত্যাগের কথা ঘোষণা করেছেন। নতুন সরকার গঠনের পথ পরিষ্কার করার জন্য তিনি এই সিদ্ধান্ত গ্রহণ করেন।
রয়টার্সের খবরে বলা হয়েছে, মাহাথিরের দল প্রবুমি বেরসাতু ক্ষমতাসীন সরকারি জোট পাকাতান হারাপান ত্যাগ করেছে।
এক সপ্তাহ ধরে আনোয়ার ইব্রাহিমের সাথে মাহাথিরের দ্বন্দ্বের জের ধরে মাহাথির পদত্যাগ করলেন। রোববার রাতে বলা হয় যে, মাহাথিরের দল নতুন সরকার গঠন করছে। এতে তার সম্ভাব্য উত্তরসূরী আনোয়ার ইব্রাহিমকে বাদ দেয়া হবে।

মাহাথির (৯৪) ও আনোয়ারে (৭২) মধ্যে দীর্ঘ দিন একটি সমঝোতার মাধ্যমে নির্বাচনে জয়ী হয়েছিলেন। কথা ছিল মাহাথির অবসর গ্রহণর পর আনোয়ার ইব্রাহিম তার উত্তরসূরি হবেন। কিন্তু এখন ওই চুক্তি থেকে বের হয়ে এসেছেন মাহাথির।

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত