যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 02:48am

|   লন্ডন - 09:48pm

|   নিউইয়র্ক - 04:48pm

  সর্বশেষ :

  ভাড়াটিয়াদের অর্থ সহায়তা দেবে লস এঞ্জেলেস কাউন্টি   কমলা হ্যারিসের নাগরিকত্ব নিয়ে ট্রাম্পের সন্দেহ   জম্মু-কাশ্মীরে এবার দুই পুলিশকে গুলি করে হত্যা   আজ শোকাবহ ১৫ আগস্ট   গ্রিন কার্ডের জন্য সম্পত্তি তলব করতে পারবে ট্রাম্প প্রশাসন   ক্যালিফোর্নিয়ায় বন্ধ হয়ে যেতে পারে উবার!   ক্যালিফোর্নিয়ার ১৪ বছরের কিশোরী নিখোঁজ   বাইডেন-হ্যারিসের একত্রে নির্বাচনী প্রচার অভিযান শুরু   ইসরাইল ও আরব আমিরাতের মধ্যে ঐতিহাসিক শান্তিচুক্তি   যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের সংঘর্ষ, নিহত ৩   যুক্তরাষ্ট্রজুড়ে খুলে দেওয়া হচ্ছে 'এএমসি থিয়েটার'   বাড়ছে এঞ্জেলেস ন্যাশনাল ফরেস্টের দাবানল   যুক্তরাষ্ট্রে শিক্ষার্থীদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত   মৃত্যুহার কম হওয়াতেই করোনা ব্রিফিং বন্ধ হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় যা বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৭-০২ ১১:০৯:৫৪

এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক :
ক্যালিফোর্নিয়ায় করোনাভাইরাসের সংক্রমণ ক্রমবর্ধমান হারে বৃদ্ধি পেতে থাকায় পাবলিক হেলথকে কেন্দ্র করে সরকার ও স্থানীয় প্রশাসন চার জুলাইয়ের ছুটির দিন নিয়ে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করেছেন। বুধবার স্টেট গভর্নর গেভিন নিউসাম ১৯ টি কাউন্টিকে নজরদারির আওতায় নিয়ে এসেছেন যার মধ্যে লস এঞ্জেলেসও রয়েছে। ওই নির্দেশনায় হোটেল, চিড়িয়াখানা,  বার, বিচসহ বিনোদন স্থানগুলো বন্ধ রাখার বিষয়ে বলা হয়েছে।

গভর্নর নিউসাম স্টেটে আতশবাজি সম্পূর্ণ নিষিদ্ধ করেছেন। নাগরিকদের জন সমাগম না করার জন্য এবং জন সমাগমপূর্ণ এলাকা এড়িয়ে চলার আহ্বান জানান।

ওই নির্দেশনায় অনুযায়ী, সমুদ্র সৈকত শুক্রবার রাত ১২ টা থেকে সোমবার সকাল ৫ টা পর্যন্ত বন্ধ থাকবে। ভেনটুবা কাউন্টির বিচ যা সাউথার্ন ক্যালিফোর্নিয়ার বিনোদন কেন্দ্র হিসেবে পরিচিত তা বন্ধ থাকবে। লাগোনা বীচ যা অরেন্জ কাউন্টিতে অবস্থিত তাও বন্ধের আওতায় থাকবে। তাছাড়া লস এঞ্জেলেস কাউন্টির বিচও সাময়িকভাবে বন্ধ থাকবে।

নিউসাম সাতটি কাউন্টির মদের দোকান (বার) বন্ধের নির্দেশ দিয়েছেন যেখানে লস এঞ্জেলেসও রয়েছে। গত বুধবার অরেঞ্জ কাউন্টি বোর্ড সংক্রমণ বৃদ্ধি রোধে বার গুলো বন্ধের পক্ষে ভোট দেয়। এই কাউন্টিটি করোনা সংক্রমনের জন্য বিশেষ নজরদারিতে রয়েছে। বৃহস্পতিবার পর্যন্ত কাউন্টিতে করোনায় আক্রান্ত হয়েছেন ১৩,৮৪৩ জন এবং মারা যান ৩৪০ জন।

এলএ বাংলা টাইমস/এ/আই

এই খবরটি মোট পড়া হয়েছে ৪২৬ বার

আপনার মন্তব্য