আপডেট :

        চীনের দক্ষিণাঞ্চলীয় গুয়াংডং প্রদেশে একটি মহাসড়কের অংশ ধস

        আদালতে হাজির হবেন ইউনূসসহ সকল আসামি

        রাজবাড়ীতে ট্রেন চলাচল বন্ধ

        ডিজাব’র নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক

        দেশের শাসন কাঠামোর সব জায়গায় শ্রমিকদের অংশীদারিত্ব নিশ্চিত করার দাবি

        সাঁথিয়ায় ইউপি চেয়ারম্যানের কারাদণ্ড

        সংবাদপত্র ও টেলিভিশনে অবিলম্বে ১০ম ওয়েজবোর্ড গঠন

        ঘুমের যত্নে প্রাকৃতিক উপায়

        গাড়িতে অযাচিত স্টিকার ব্যবহার

        অর্থ আত্মসাতের অভিযোগে চেয়ারম্যানসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

        উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে বন্যার সম্ভাবনা

        বর্তমান সরকার শ্রমিকদের জন্য যা করেছে, অন্য কেউ করেনি

        ২ ভাইকে পিটিয়ে হত্যা: জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি

        ভুল চিকিৎসা বলার অধিকার কারও নাই, আমারও নাই

        মিল্টন সমাদ্দার গ্রেপ্তারের কারন জানা গেলো

        সেচের অভাবে মরছে ২৪২ বিঘা ধান

        তীব্র গরমে ছাতা, ক্যাপ, বিশুদ্ধ পানি এবং খাবার স্যালাইন বিতরণ করেছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ

        তীব্র গরম উপেক্ষা করে বিএনপির সমাবেশ

        যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনি বিক্ষোভকারী এবং ইসরায়েলি প্রতিরোধকারীদের সংঘর্ষ

        কলম্বিয়া ইউনিভার্সিটি ক্যাম্পাসের একটি একাডেমিক ভবনে আটকে থাকা ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীকে গ্রেপ্তার

বাংলাদেশ বাংকার সমিতি রোমের শীতকালীন মিলনমেলা

বাংলাদেশ বাংকার সমিতি রোমের শীতকালীন মিলনমেলা

পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ বজায় রাখতেই প্রতি বছরের ন্যায় এবার ও বাংলাদেশ বাংকার সমিতি রোম আয়োজন করেছে শীতকালীন মিলন মেলা।

ইটালীর রাজধানী রোমের স্থানীয় ও অভিজাত একটি রেস্টুরেন্টের হল রুমে আয়োজিত এই মিলন মেলার সভাপতিত্ব করেন বাংলাদেশ বাংকার সমিতি রোমের সভাপতি জি এম ওমর ফারুক এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক আহমেদ সেলিম।

এই সময় উপস্থিত ছিলেন রোমের বিশিষ্ট ব্যবসায়ী দিদারুল ইসলাম, বাংলাদেশ বাংকার সমিতি রোমের  উপদেষ্টা তোফায়েল আহমেদ আহসান, মোতাহার হোসেন লিটন, তাজুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি ওসমান সরদার সোহেল, ১ম সদস্য সারোয়ার জাহিদ, সহসভাপতি জিএম আলমগীর বুলবুল, মাইনুল ইসলাম স্বপন, জামাল বেপারী, আলীম বেপারী, মোঃ ইউনুস মিয়া, জাকির হোসেন, মোঃ মামুন হোসেন, মিজানুর রহমান। যুগ্ম সাধারণ সম্পাদক  হিমেল দেওয়ান, জসি হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মাতব্বর, সহ সাধারন সম্পাদক সুমন হাওলাদার, মোঃ রুবেল চৌধুরী, আল আমিন খান, জামান আকন্দ, মোঃ জামাল হোসেন, শাহীন মাইনুল ইসলাম, কামরুল হাসান, মাইনুদ্দিন। কোষাধ্যক্ষ মীর কামাল, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম খোকন, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম।

সভাপতি জি এম ওমর ফারুক ও সাধারণ সম্পাদক আহমেদ সেলিম বলেন" আমাদের এই আয়োজন মূলত রোমের বাঙালি কমিউনিটি কে ঐক্যবদ্ধ রাখা এবং ঐক্যবদ্ধ ভাবে সকলের সুখ ও দুঃখ কে ভাগাভাগি করে নেয়া।"

বাংলাদেশ বাংকার সমিতি রোমের সিনিয়র সহ সভাপতি ওসমান সরদার সোহেল ও সাংগঠনিক সম্পাদক শাজাহান মাতব্বর বলেন" এই মিলন মেলার মাধ্যমে সকলের সঙ্গে দেখা ও কথা হলো। প্রবাস জীবনের সকল ব্যস্ততা কে পাশ কাটিয়ে এই অন্তরঙ্গ মুহূর্তে কে আমরা সুন্দর কিছু সৃতি করে রাখবো পরবর্তী সময়ের জন্য।"

এই আয়োজনে আর ও উপস্থিত   ছিলেন বাংলাদেশ বাংকার সমিতি রোমের যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাউছার ফারুক, সাইফুল ইসলাম রুবেল, মন্জুর আহমেদ। সহ সাংগঠনিক সম্পাদক রাসেল মৃধা, শরীফ দেওয়ান, শাহীন শেখ। সহ কোষাধ্যক্ষ শরীফ মাহমুদ, সজীব মোল্লা। সহ দপ্তর সম্পাদক আরিফ হোসেন। সাংস্কৃতিক সম্পাদক আরিফ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মন্জুর হোসেন দীপু, আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন। এছাড়া ও কার্যকরী পরিষদের অন্যান্যদের মধ্যে উপউপস্থিত ছিলেন কবির হোসেন, মোঃ জিল্লুর রহমান কিরণ, আহমেদ আলী, বায়জিত হোসেন, জসিম উদ্দিন, মোঃ মতিন, মুক্তার হোসেন, মিয়া খোকন, শাহাদৎ উল্লাহ্ বুলবুল, মোঃ রানা, মীর আনোয়ার, জহিরুল বেপারী, লিমন সহ অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৃহত্তর ঢাকা সমিতি, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতি, একতা আর্থ সামাজিক সংগঠন, সান পাওলো সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

রোমের জনপ্রিয় কন্ঠ শিল্পী তাহেরুল ইসলাম , সেলিম, পুতুল , সজীব ও মনিকা ইসলাম  জনপ্রিয় বাংলা গান পরিবেশন করে সকলকে মুগ্ধ করেন।

শেয়ার করুন

পাঠকের মতামত